বড় খবর

‘দাদা ভোটে দাঁড়ালে ভালই হবে’, মিঠুনের প্রার্থী হওয়া নিয়ে ‘বাঁকা কথা’ তৃণমূলের রাজের!

এই মন্তব্যের মধ্যে দিয়েই পদ্ম শিবিরের মিঠুনের উদ্দেশে কি চ্যালেঞ্জ ছুঁড়ে দিলেন তৃণমূলের তারকা প্রার্থী রাজ?

mithun-raj

একুশের বিধানসভা নির্বাচনে কি পদ্ম শিবিরের হয়ে লড়বেন মিঠুন চক্রবর্তী (Mithun Chakraborty)? রবিবার মোদী ব্রিগেডে বিজেপির (BJP) পতাকা তুলে নেওয়ার পর থেকেই মহাগুরুকে নিয়ে মহা-জল্পনা শুরু হয়েছে। উপরন্তু শুক্রবার শিলিগুড়ির এক সাংবাদিক বৈঠকে মিঠুন চক্রবর্তীর প্রার্থী হওয়া নিয়ে কৈলাস বিজয়বর্গীয়র (Kailash Vijayvargiya) মন্তব্য সেই জল্পনা আরও জোরালো করে তুলেছে। সেই প্রেক্ষিতেই এবার ব্যরাকপুরের তৃণমূল তারকা প্রার্থী রাজ চক্রবর্তী (Raj Chakraborty) তীর্যক মন্তব্য করে বসলেন। তাঁর কথায়, “দাদা ভোটে দাঁড়ালে ভালই হবে। আগাম শুভেচ্ছা রইল।” এই মন্তব্যের মধ্যে দিয়েই পদ্ম শিবিরের মিঠুনের উদ্দেশে কি চ্যালেঞ্জ ছুঁড়ে দিলেন তৃণমূলের তারকা প্রার্থী রাজ?

প্রসঙ্গত শনিবার, নন্দীগ্রাম কাণ্ডে মমতা বন্দ্যোপাধ্যায়ের আহত হওয়ার ঘটনার প্রতিবাদে মৌন মিছিলের আয়োজন করেছিল রাজ্যের শাসক দল। দলনেত্রী হাসপাতাল থেকে ছাড়া পেলেও গেরুয়া শিবিরের (BJP) বিরুদ্ধে ক্ষোভে ফুঁসছে তৃণমূল (TMC)। সেই প্রেক্ষিতেই শনিবারের মৌন মিছিলে যোগ দিয়েছিলেন রাজ চক্রবর্তী। যিনি কিনা নিজেও গতকাল এই প্রসঙ্গে মন্তব্য করেছিলেন, “নন্দীগ্রামের ‘নিরপেক্ষ’ সাক্ষীরাই বিজেপির অতিথিসেবক।” সেই মিছিলের মাঝেই সাংবাদিকদের মুখোমুখি হয়ে মিঠুনের প্রার্থী হওয়া নিয়ে তীর্যক মন্তব্য করেন তিনি।

উল্লেখ্য, মিঠুন নামক বাঙালির আবেগ যে আসন্ন বিধানসভা নির্বাচনে (West Bengal Assembly Election 2021) গেরুয়া শিবিরের তরফে অন্যতম মূল অস্ত্র হতে চলেছে, তা হলফ করে বলাই যায়। সেই প্রেক্ষিতে ভোটবাক্সেও বিপুল প্রভাব পড়ার সম্ভাবনা রয়েছে। ভোটের প্রথম দফায় পদ্ম শিবিরের হয়ে প্রচারে নামবেন মিঠুন চক্রবর্তী। ইতিমধ্যেই তাঁর জন্য ওয়াই প্লাস ক্যাটাগরির নিরাপত্তা ব্যবস্থা করা হয়েছে কেন্দ্রীয় স্বরাষ্ট্র মন্ত্রকের তরফে। উপরন্তু শুক্রবার কৈলাস মন্তব্য় করেছেন, “দল যদি চায়, তাহলে আমি নিজে মিঠুনদার সঙ্গে কথা বলব। আর উনি যদি দলের সিদ্ধান্তে সম্মতি দিয়ে ভোটে লড়তে চান তো আমি ওঁর পাশে আছি।” রাজ্য গেরুয়া শিবিরের শীর্ষ নেতৃত্বের তরফে এমন মন্তব্য প্রকাশ্যে আসার পর থেকে কেউই মহাগুরুর ভোটে লড়ার বিষয়টিকে হালকা চালে উড়িয়ে দিতে নারাজ। আর সেই প্রেক্ষিতেই তৃণমূলের প্রার্থী রাজ কি ‘ভোটে দাঁড়ালে ভালই হবে’ বলে মিঠুনের উদ্দেশে চ্যালেঞ্জ ছুঁড়ে দিলেন?

Get the latest Bengali news and Entertainment news here. You can also read all the Entertainment news by following us on Twitter, Facebook and Telegram.

Web Title: Tmc candidate raj chakraborty on mithun chakraborty contesting election

Next Story
ফের আইনি বিপাকে, কপিরাইট লঙ্ঘনের অভিযোগে FIR দায়ের কঙ্গনার বিরুদ্ধেKangana ranaut , Thalavii , Bollywood , কঙ্গনা রানাউত, থালাইভি, bengali news today
The moderation of comments is automated and not cleared manually by bengali.indianexpress.com