বড় খবর

ব্যারাকপুর সংঘর্ষে ‘পায়ে চোট’, বিজেপির বিরুদ্ধে ‘হামলার অভিযোগ’ তৃণমূল প্রার্থী রাজের

মনোনয়ন জমা ঘিরে ব্যারাকপুরে TMC-BJP ধুন্ধুমার কাণ্ড! স্ত্রী শুভশ্রীকে গাড়িতে তুলে বাড়ি পাঠালেন রাজ।

raj

মনোনয়ন জমা ঘিরে তৃণমূল-বিজেপি সংঘর্ষে উত্তাল ব্যারাকপুর। প্রশাসনিক ভবনের সামনে সবুজ-গেরুয়া দুই শিবিরের কর্মী-সমর্থকদের সংঘর্ষে ধুন্ধুমার পরিস্থিতি তৈরি হয়। বিজেপির বিরুদ্ধে গুলি চালানোর অভিযোগ তুলেছে তৃণমূল (TMC)। একজন দলীয় কর্মী গুলিবিদ্ধ হয়েছেন বলে দাবি ব্যারাকপুরের তৃণমূল নেতা উত্তম দাসের। বিজেপি-তৃণমূলের তীব্র সংঘর্ষের জেরে পায়ে চোট পেলেন সংশ্লিষ্ট কেন্দ্রের তৃণমূলের তারকা প্রার্থী রাজ চক্রবর্তী। এদিনের ঘটনার জন্যও তিনিও গেরুয়া শিবিরকেই কাঠগড়ায় দাঁড় করিয়েছেন।

বুধবার স্ত্রী শুভশ্রী গঙ্গোপাধ্যায়কে (Subhashree Ganguly) নিয়ে মনোনয়নপত্র জমা দিতে গিয়েছিলেন রাজ চক্রবর্তী (Raj Chakraborty)। ১২ নং পেট্রোল পাম্প থেকে পদযাত্রা করে ব্যারাকপুরে (Barrackpore) প্রশাসনিক ভবনে পৌঁছনোর কথা ছিল ঘাসফুল শিবিরের তারকা প্রার্থীর। মনোনয়ন ব়্যালিতেও ছিল চমক। বুধবার, ছৌ নাচ, কীর্তন এবং খেলা হবে গানে একপ্রকার জমজমাট ছিল মিছিল। মনোনয়নপত্র জমা দিতে যাওয়ার পথেই বাঁধে গণ্ডগোল।

রাজ জানিয়েছেন, তিনি স্ত্রীর হাত ধরে পায়ে হেঁটেই মনোনয়ন জমা দিতে যাচ্ছিলেন। মিছিলেও অংশ নেন প্রায় কয়েক হাজার তৃণমূল কর্মী-সমর্থক। কিন্তু জেলার প্রশাসনিক ভবনে পৌঁছনোর আগেই মিছিল আটকে যায়। ঠিক তখনই স্ত্রীকে গাড়িতে তুলে বাড়ির উদ্দেশ্যে পাঠিয়ে দেন রাজ চক্রবর্তী। ব্যারাকপুরের তৃণমূল প্রার্থীর বিরুদ্ধে অভিযোগ, বিজেপির (BJP) তরফেই হামলা করা হয়েছে। জানা গিয়েছে, সংঘর্ষের জেরে আহত তৃণমূল কর্মীদের দেখতে এদিন ডি এল বসু মহকুমা হাসপাতালে গিয়েছিলেন রাজ চক্রবর্তী।

Get the latest Bengali news and Entertainment news here. You can also read all the Entertainment news by following us on Twitter, Facebook and Telegram.

Web Title: Tmc candidate raj chakrabortys reaction on tmc bjp clash in barrackpore

Next Story
কৃষ্ণনগরে মুকুলের বিরুদ্ধে কঠিন লড়াই, মা-মাটি-মানুষ মন্ত্রই সম্বল! মনোনয়ন জমা দিলেন কৌশানীkoushani
The moderation of comments is automated and not cleared manually by bengali.indianexpress.com