বড় খবর

কালবৈশাখী কোন ছাড়! ঝড় মাথায় নিয়েই আসানসোলে প্রচার সায়নী ঘোষের

তৃণমূল প্রার্থীর এহেন স্পিরিট দেখে মজেছেন আসানসোলবাসী।

saayoni

২৬ এপ্রিল আসানসোল (Asansol) দক্ষিণ বিধানসভা কেন্দ্রে ভোট (West Bengal Assembly Election 2021)। অতঃপর শিয়রেই ভোটবাক্সে ভাগ্যগণনার কঠিন লড়াই রাজনীতির ময়দানে নবাগতা সায়নী ঘোষের (Saayoni Ghosh)। প্রতিপক্ষও হেভিওয়েট। রাজ্য বিজেপির (BJP) মহিলা মোর্চার সভানেত্রী অগ্নিমিত্রা পাল (Agnimitra Paul)। আসানসোলের পিচে পদ্মক্ষেত্র আগে থেকেই মজবুত থাকায়, এই কেন্দ্র থেকে তৃণমূল (TMC) প্রার্থী সায়নী ঘোষের জেতা যে যথেষ্ট চ্যালেঞ্জিং, তা অনেকেরই জানা। কিন্তু আসানসোল দক্ষিণে ঘাসফুল ফোটাতে কোনওরকম কসরত করতে ছাড়ছেন না সায়নী। কালবৈশাখী ঝড় মাথায় করেও দলীয় কর্মী-সমর্থকদের নিয়ে বেরিয়ে পড়লেন ভোটপ্রচারে।

শনিবারের কথা। কালবৈশাখী ঝড়ের তুমুল হাওয়া। এহেন পরিস্থিতিতেই ঘরে বসে না থেকে ঝড়ের মাঝেই বেরিয়ে পড়লেন নির্বাচনী প্রচারে। এলাকার প্রত্যেকটি মানুষের দুয়ারে দুয়ারে গিয়ে কখনও করজোরে তাঁদের সঙ্গে কথা বলতে দেখা গেল অভিনেত্রীকে, আবার কখনও বা হাত মিলিয়ে ভোটপ্রার্থনা করতে দেখা গেল তাঁকে। আসলে প্রার্থী ঘোষণা হওয়ার পর দিন থেকেই আসানসোলের মাটি কামড়ে পড়ে রয়েছেন সায়নী ঘোষ। একমুহূর্তও সময় নষ্ট করেননি। কোথায় না গিয়েছেন, কয়লা খনি থেকে শুরু করে প্রত্যন্ত আদিবাসী গ্রামগুলিতে গিয়েও জনসংযোগ করেছেন। শুনেছেন সেখানকার মানুষদের অভাব-অভিযোগের কথা। ভূমিকন্যা অগ্নিমিত্রা পলকে হারাতে বদ্ধপরিকর তিনি।

শনিবার বিকেলের কালবৈশাখীও থামাতে পারল না সায়নীর নির্বাচনী প্রচার। সূত্রের খবর, এদিন রাধামদনপুর থেকে কুমারডির কোলিয়ারি এলাকা, চেলড, গঙ্গাদারিয়া গ্রামে রোড শো করেন সায়নী। মাঝে প্রবল ঝড়-বৃষ্টি শুরু হলে কিছুক্ষণের জন্য প্রচার থামিয়ে গাড়িতে উঠে যান। পর বৃষ্টি থামলে ফের শুরু হয় ভোট প্রচার। ঝড়ের মুহূর্তে নির্বাচনী প্রচারে গিয়ে কর্মী-সমর্থকদের সঙ্গে তৃণমূলপ্রার্থী সায়নী ঘোষকে নাচতেও দেখা গেল। ফেসবুকে শেয়ার করে লিখেছেন, “রোদের মতোই ঝড়ও আমাদের বন্ধু…।”

কিন্তু এত কসরতেও সাফল্য কি আসবে? সায়নী সেই বিষয়ে একশো শতাংশ নিশ্চিত হলেও উত্তর মিলবে ২মের নির্বাচনী মার্কসিটেই।

Get the latest Bengali news and Entertainment news here. You can also read all the Entertainment news by following us on Twitter, Facebook and Telegram.

Web Title: Tmc candidate saayoni ghosh campaign during thunderstorm

Next Story
‘আমাদের দেশে একমাত্র নেতারাই নিয়ম গড়তে-ভাঙতে পারেন’ কটাক্ষ দেবেরdev
The moderation of comments is automated and not cleared manually by bengali.indianexpress.com