বড় খবর

ভোটের আগে কুমড়ো হাতে গান ধরলেন ‘বাংলার ক্রাশ মদনদা’, বিঁধলেন ‘দলবদলুদের’

ইতিমধ্যেই ‘রসিক’ নেটজনতার মন কেড়েছে। মদন মিত্রর গান শুনে তাঁরা বলছেন, “ওহ বিউটি.. বিউটি.. লাভলি!”

madan mitra

লাইভে তিনি জেন ওয়াইয়ের ‘ক্রাশ’! সম্প্রতি বেশ কয়েক সপ্তাহ ধরেই মঞ্চ কাঁপাচ্ছিলেন। তাঁর ‘রসিক হুমকি-চমকি’ এখন আট থেকে আশির সংলাপ বললেও ভুল হবে না বইকী! রংচঙে ব্যক্তিত্ব, কিন্তু দলের কাজে এখনও অবিচল। দল-বদলের ঝোড়ো হাওয়া বইলেও মদন মিত্র (Madan Mitra) এখনও দিদির পাশেই দণ্ডায়মান। এবার নির্বাচনী আবহে ঘাসফুল শিবিরের সেই একনিষ্ঠ নেতাই গান বাঁধলেন ‘প্রিয় দিদি’র জন্য। যার ট্রেলার ইতিমধ্যেই ‘রসিক’ নেটজনতার মন কেড়েছে। কুমড়ো হাতে নিয়ে ‘দলবদলু’দের খোঁচা দিয়ে কণ্ঠ ছেড়েছেন ‘বাংলার ক্রাশ মদনদা’।

নির্বাচনী হাওয়া মানেই দেওয়াল লিখন, মাইকে প্রচার। আর সেই ক্ষেত্রে এখন নবতম সংযোজন ভোট-স্পেশ্যাল গানের অ্যালবাম। মদন মিত্রও এবার মিউজক ভিডিও বের করার পথে। হাতে ‘কুমড়ো’ নিয়ে শিবির বদলকারীদের বিঁধলেন গানের কথায় কথায়। এরাজ্য়ের মানুষ একটা সময় ‘তরমুজের রাজনীতি’র কথা শুনেছে ঠিকই, তবে কুমড়ো?

মদন মিত্র গাইছেন, “বাজার থেকে কুমড়ো কিনে জিতবি বলে ভাবলি, ওহ লাভলি।” এই শব্দরাজির শুনে আর বুঝতে বাকি থাকে না যে, তৃণমূল থেকে বিরোধীপক্ষ গেরুয়া শিবিরে নাম লেখানো নেত-মন্ত্রীদেরই তিনি আসলে কটাক্ষ করেছেন। একুশের বিধানসভা ভোটের আগেই তৃণমূল ছেড়ে বিজেপিতে যোগ দিয়েছেন শুভেন্দু অধিকারী, রাজীব বন্দোপাধ্যায়, রুদ্রনীল ঘোষ, বৈশালী ডালমিয়া-সহ একাধিক ব্যক্তিত্বরা। এবার তাঁদেরই কুমড়ো, মুলো, ঢ্যাঁড়শের সঙ্গে তুলনা করলেন মদন।

আরও একবার বিধানসভা নির্বাচনে জিতে তৃণমূলই যে বিজয় পতাকা ওড়াবে, সেই বিষয়ে বেজায় আশাবাদী মদন মিত্র। আর আশাতেই বিজেপিকে বিঁধতে গান ধরেছেন, “… ফেঁসে গেল কালীরামের ঢোল।” আর বর্ষীয়াণ তৃণমূল নেতার কণ্ঠে এমন গান শুনে নেটজনতারা বলছেন, “ওহ বিউটি.. বিউটি.. লাভলি!”

Web Title: Tmc leader madan mitra to release his music video soon slams bjp

Next Story
ফ্লেক্সে লেখা ‘ডাঃ সোহম চক্রবর্তী’! বিতর্কের জেরে মুখ খুললেন তৃণমূল নেতাsoham
The moderation of comments is automated and not cleared manually by bengali.indianexpress.com