scorecardresearch

বড় খবর

রাজের সিরিজে পুলিশের উর্দিতে ‘মমতার মন্ত্রী’, রয়েছেন জোড়াফুলের ২ নেত্রীও, প্রযোজক শুভশ্রী

টলিউড শিল্পীদের টেক্কা!

রাজের সিরিজে পুলিশের উর্দিতে ‘মমতার মন্ত্রী’, রয়েছেন জোড়াফুলের ২ নেত্রীও, প্রযোজক শুভশ্রী
শুভশ্রী গঙ্গোপাধ্যায় প্রযোজিত রাজ চক্রবর্তীর সিরিজে তৃণমূলের নেতা-মন্ত্রীরা

‘প্রলয়’-এর পর এবার ‘আবার প্রলয়’ নিয়ে আসতে চলেছেন রাজ চক্রবর্তী। বছরখানেক আগের সুপারহিট সিনেমার সিক্যুয়েল?-এই প্রশ্নে যখন জর্জরিত অনুরাগীরা, ঠিক তার মাঝেই জানা গেল, বিধায়ক মশাইয়ের ওয়েব সিরিজে অভিনয় করতে চলেছেন মমতা বন্দ্যোপাধ্যায়ের মন্ত্রীসভার এক সদস্য। শুধু তাই নয়, গুরুত্বপূর্ণ ভূমিকায় দেখা যাবে তৃণমূলের আরেক বিধায়ক জুন মালিয়া এবং যুব তৃণমূল নেত্রী সায়নী ঘোষকেও।

নতুন বছরে ইতিমধ্যেই ‘আবার প্রলয়’- (Abar Proloy)এর শুটিং শুরু করে দিয়েছেন রাজ চক্রবর্তী (Raj Chakraborty)। রাজনীতির দায়-দায়িত্বর পাশাপাশি পরিচালনাও চলছে জোরকদমে। সম্প্রতি সেট থেকে একাধিক ছবি শেয়ার করেছিলেন রাজ। সেখানেই রাজ্যের সেচ ও জলপথ মন্ত্রী পার্থ ভৌমিককে দেখা গেল পুলিশের উর্দিতে। প্রসঙ্গত, ‘জি ফাইভ’-এর জন্য এই সিরিজ তৈরি করছেন রাজ। তবে এই ‘আবার প্রলয়’-এর হাত ধরেই নতুন জার্নি শুরু করলেন শুভশ্রী গঙ্গোপাধ্যায়। যিনি এই সিরিজের প্রযোজনা করছেন।

[আরও পড়ুন: রোজ বাবার খোঁজ নিতেন অমিতাভ, কান্নাভেজা চোখে স্মৃতি ঘাঁটলেন রাজু শ্রীবাস্তবের মেয়ে]

চবে চমক এখানেই শেষ নয়, ‘আবার প্রলয়’ সিরিজে দেখা যাবে সায়নী ঘোষ এবং জুন মালিয়াকেও। যাঁরা রাজ্যের শাসকদলের গুরুত্বপূর্ণ দায়িত্বও সামলাচ্ছেন। কাস্টিং-ও সেরা। ঋত্বিক চক্রবর্তী, শাশ্বত চট্টোপাধ্যায়, গৌরব চক্রবর্তী, দেবাশীষ মণ্ডল, কৌশানী মুখোপাধ্যায়.. কে নেই? আর এখবর প্রকাশ্যে আসতেই নেটপাড়ার মন্তব্য, এবার টলিউড শিল্পীদেরও কি টেক্কা দেবেন ‘দিদির’ নেতা-মন্ত্রীরা?

Stay updated with the latest news headlines and all the latest Entertainment news download Indian Express Bengali App.

Web Title: Tmc minister partha mp june youth leader saayoni in raj chakrabortys abar proloy series