বড় খবর

কথা রাখলেন, ব্যারাকপুর স্টেডিয়ামে ‘কোভিড হাসপাতাল’ চালু হল ‘বিধায়ক’ রাজের উদ্যোগে

ব্যারাকপুরের এই কোভিড হাসপাতালে একেবারে বিনামূল্যেই চিকিৎসা পরিষেবা পাবেন রোগীরা।

Raj

জিতেই অতিমারী রুখতে ওয়ার্ডভিত্তিক পরিকাঠামো গঠনের প্রতিশ্রুতি দিয়েছিলেন। সেই অনুযায়ী শপথবাক্য পাঠ করার পর সেই প্রতিশ্রুতি পূরণের জন্য ময়দানেও জাঁপিয়ে পড়েছিলেন তারকা বিধায়ক রাজ চক্রবর্তী (Raj Chakraborty)। যেমন কথা তেমন কাজ। ব্যারাকপুর এবং তৎসংলগ্ন এলাকার মানুষেরা যাতে যথাযথ কোভিড পরিষেবা পান, তার জন্যে অতি তৎপরতার সঙ্গে এবার কোভিড হাসপাতাল গড়ে তুললেন। মমতা বন্দ্যোপাধ্যায়ের (Mamata Banerjee) একনিষ্ঠ সৈনিকের মতোই নিজস্ব কেন্দ্রের মানুষদের জন্য রাত-দুপুরে ছুটে চলেছেন পরিচালক রাজ।

সোমবার বেলা নাগাদ, প্রতিশ্রুতিমাফিক ব্যারাকপুর (Barrackpore) স্টেডিয়ামে ১০০ শয্যাবিশিষ্ট সেই মিনি কোভিড হাসপাতালের উদ্বোধন করলেন বিধায়ক রাজ চক্রবর্তী। উদ্বোধনের অতিথি তালিকায় ছিলেন উত্তম দাস (ব্যারাকপুর চেয়ারপার্সন), মনোজ পণ্ডিত (প্রধান অর্থ সচিব), সুমিত গুপ্ত (উত্তর ২৪ পরগণা জেলাশাসক), মনোজ কুমার বর্মা (নগরপাল) প্রমুখরা।

ব্যারাকপুরের এই কোভিড হাসপাতালে বিনামূল্যে চিকিৎসা পরিষেবা পাবেন রোগীরা। কোনওরকম খরচাই দিতে হবে না কোভিড রোগীর পরিবারকে। উপরন্তু, হাসপাতালের তরফেই নিখরচায় পুষ্টিকর খাবার দেওয়া হবে। প্রসঙ্গত, দিন কয়েক আগেই, টিটাগড়ে ৩০ শয্যাবিশিষ্ট এক কোভিড সেফ হোম (Covid Safe Home) চালু করেছেন রাজ চক্রবর্তী। যার মধ্যে ২০টি পুরুষদের জন্য এবং বাকি ১০টি মহিলাদের জন্য বরাদ্দ রাখা হয়েছে। ২৪ ঘণ্টা অক্সিজেন সাপোর্টের ব্যবস্থা রয়েছে। পাশাপাশি সর্বক্ষণ থাকছেন চিকিৎসক-নার্সরাও। এছাড়াও পাওয়া যাচ্ছে অ্যাম্বুল্যান্স পরিষেবা। কোভিড রোগীদের খাওয়া-দাওয়ার ব্যবস্থাও করা হয়েছে পুরসভার তরফেই, জানিয়েছেন তৃণমূলের (TMC) তারকা বিধায়ক খোদ। এবার, ব্যারাকপুর স্টেডিয়ামে ১০০ শয্যাবিশিষ্ট কোভিড হাসপাতালের উদ্বোধন করলেন রাজ।
নব নির্বাচিত বিধায়কের এমন উদ্যোগে খুশি তাঁর কেন্দ্রের বাসিন্দারাও।

Get the latest Bengali news and Entertainment news here. You can also read all the Entertainment news by following us on Twitter, Facebook and Telegram.

Web Title: Tmc mla actor raj chakraborty inaugurates covid hospital in barrackpore

Next Story
মানবিক উদ্যোগ, সোনারপুরে ‘দুয়ারে অক্সিজেন’ পরিষেবা চালু করলেন ‘বিধায়ক’ লাভলিlovely maitra
The moderation of comments is automated and not cleared manually by bengali.indianexpress.com