বড় খবর

সোনারপুরে অভিনেত্রী লাভলি মৈত্রকে প্রার্থী করা নিয়ে ‘গোষ্ঠীদ্বন্দ্ব’! বিক্ষোভ তৃণমূলের অন্দরেই

বিদায়ী বিধায়ক জীবন মুখোপাধ্যায়কে কেন নির্বাচনী কমিটিতে জায়গা দেওয়া হল না? প্রশ্ন তুলে তারকা প্রার্থী লাভলির সামনেই বিক্ষোভ প্রদর্শন শুরু করে স্থানীয় তৃণমূল নেতৃত্বের একাংশ।

lovely

সোনারপুর দক্ষিণ বিধানসভা কেন্দ্র থেকে লাভলি মৈত্রর (Lovely Maitra) প্রার্থী হওয়া নিয়ে দিন কয়েক আগেই আঙুল তুলেছিল গেরুয়া শিবির। নির্বাচন কমিশনে নালিশ জানানোর পর যার পরিণাম ভুগতে হয়েছে অভিনেত্রীর স্বামী সৌম্য রায়কে। IPS অফিসারের পদ থেকে সরিয়ে দেওয়া হয়েছে তাঁকে। এবার ‘জলনুপূর’ ধারাবাহিক খ্যাত লাভলির পদপ্রার্থী হওয়া নিয়ে অসন্তোষ তৃণমূলের (TMC) অন্দরেই। ভোট প্রচারের মাঝেই লাভলিকে ঘিরে বিক্ষোভ প্রদর্শন করেন সংশ্লিষ্ট এলাকার বিদায়ী বিধায়ক জীবন মুখোপাধ্যায়ের অনুগামীরা। তাঁদের অভিযোগ, প্রথমত স্থানীয় কাউকে প্রার্থী করা হয়নি। দ্বিতীয়ত, নির্বাচন কমিটিতে জীবন মুখোপাধ্যায়কে কেন জায়গা দেওয়া হয়নি? শনিবার সোনারপুর কেন্দ্রে এমন অপ্রত্যাশিত ঘটনায় স্বাভাবিকবশতই অস্বস্তি বেড়েছে রাজ্যের শাসক দলে।

প্রসঙ্গত, একুশের বিধানসভা ভোটযুদ্ধে (West Bengal Assembly Elections 2021) তৃণমূলের প্রার্থী তালিকা ঘোষণার পর থেকেই জেলায় জেলায় বিক্ষোভ শুরু হয়েছে। ব্যারাকপুরে রাজ চক্রবর্তী, বাঁকুড়ায় সায়ন্তিকা বন্দ্যোপাধ্যায়ের প্রার্থী হওয়া নিয়েও ‘বহিরাগত’ তকমা সেঁটে প্রশ্ন তুলেছিল দলেরই কর্মী-সমর্থকরা। এবার সোনারপুর (Sonarpur) দক্ষিণ বিধানসভা কেন্দ্রের প্রার্থী লাভলি মৈত্রের ক্ষেত্রেও একই ঘটনার পুনরাবৃত্তি ঘটল। প্রচারে গিয়েছিলেন তৃণমূল কংগ্রেস প্রার্থী লাভলি মৈত্র। সেখানেই বিক্ষোভের মুখে পড়েন অভিনেত্রী। দলের নির্বাচনী কমিটিতে জায়গা না পাওয়ায় ক্ষোভ উগড়ে দেন বিদায়ী বিধায়ক জীবন মুখোপাধ্যায়ের (Jeevan Mukherjee) অনুগামীরা।

বিক্ষুব্ধ কর্মীদের দাবি, দলের জেলা সভাপতি ও সোনারপুর শহর সভাপতির নেতৃত্বে এলাকায় দলের সাংগঠনিক দুর্বলতা দেখা দিয়েছে। তাঁদের অভিযোগ শুনে দ্রুত এই সমস্যা সমাধানের আশ্বাস দিয়েছেন খোদ লাভলি। এই বিষয়ে তৃণমূলের সোনারপুর শহর সভাপতি রঞ্জিত রায় ও জেলা সভাপতি শুভাশিস চক্রবর্তী কোনও মন্তব্য করেননি।

Get the latest Bengali news and Entertainment news here. You can also read all the Entertainment news by following us on Twitter, Facebook and Telegram.

Web Title: Tmc mla agitating infront of tmc candidate lovely maitra

Next Story
“আমি বাইরে রোগা, ভিতরে দারোগা”, বিজেপিতে যাওয়া প্রবীর ঘোষালকে ‘শাসালেন’ কাঞ্চন!kanchan mullick
The moderation of comments is automated and not cleared manually by bengali.indianexpress.com