বড় খবর

তৃণমূল বিধায়ক লাভলিকে ফোনে উত্যক্ত-খুনের হুমকি, গ্রেফতার বিজেপি কর্মী

সোশ্যাল মিডিয়ায় ব্যক্তিগত মোবাইল নম্বর ছড়িয়ে পড়ায় বিপত্তি।

lovely maitra

তৃণমূল বিধায়ক অরুন্ধতী মৈত্র ওরফে লাভলিকে ফোনে উত্যক্ত, খুনের হুমকি দেওয়ার অভিযোগ। পুলিশের জালে এক বিজেপি কর্মী। সৌমেন ঘোষাল নামে ওই বিজেপি কর্মীকে পূর্ব বর্ধমানের গলসি থেকে গ্রেফতার করেছে পুলিশ।

লাভলির অভিযোগ, প্রথমে তাঁকে ফোন করে উত্যক্ত করে ওই বিজেপি কর্মী। এরপর হোয়াটসঅ্যাপে অশ্লীল মেসেজ পাঠাতে থাকে সে। মেসেজ করেও সাড়া না পাওয়ায় এবার ফোন করে খুনের হুমকি দিতে থাকে ওই বিজেপি কর্মী। এই ঘটনায় সোনারপুর থানায় অভিযোগ দায়ের করেন সোনারপুর দক্ষিণের বিধায়ক লাভলি মৈত্র।

গতকাল, শুক্রবার গলসি থেকে অভিযুক্তকে গ্রেফতার করে পুলিশ। মোবাইলের টাওয়ার লোকেশন ট্র্যাক করে গলসিতে বিজেপি কর্মীর হদিশ পায় পুলিশ। ধৃতের বিরুদ্ধে তথ্যপ্রযুক্তি আইনে মামলা রুজু হয়েছে। উল্লেখ্য, করোনা পরিস্থিতিতে তৃণমূল-বিজেপি দুই দলেরই তারকা প্রার্থী-বিধায়কদের ব্যক্তিগত মোবাইল নম্বর সোশ্যাল মিডিয়ায় ছড়িয়ে দেওয়ার অভিযোগ উঠেছিল।

দুস্থ-অসহায় মানুষদের পাশে দাঁড়ানোর কথা যাঁরা বলেছিলেন, সেই তারকাদের মোবাইল নম্বর ছড়িয়ে দেওয়ার অভিযোগ ওঠে বামপন্থী ছাত্র-যুব কর্মীদের বিরুদ্ধে। সেই তালিকায় লাভলিও ছিলেন। কিন্তু বাস্তবে হিতে বিপরীত হয়েছে। মোবাইল নম্বরে ফোন করে খুনের হুমকি দেওয়া হল তৃণমূল বিধায়ককে।

Get the latest Bengali news and Entertainment news here. You can also read all the Entertainment news by following us on Twitter, Facebook and Telegram.

Web Title: Tmc mla lovely maitra gets death threat bjp cadre arrested

Next Story
Kangana Ranaut: ‘গণতন্ত্রের রক্ষাকর্তা নরেন্দ্র মোদী’kangana-ranaut
The moderation of comments is automated and not cleared manually by bengali.indianexpress.com