scorecardresearch

বড়দিনের উপহার, মুক্তি পেল মিমির কণ্ঠে ‘তোমার খোলা হাওয়া’ গানটি, দেখুন মিউজিক ভিডিও

মিমির কণ্ঠে ‘তোমার খোলা হাওয়া’ গানটি শুনে ইতিমধ্যেই অনুরাগীরা প্রশংসায় পঞ্চমুখ। মুক্তির ১ ঘণ্টার মধ্যেই লাইক-কমেন্টের বন্যা বয়ে গিয়েছে।

বড়দিনের উপহার, মুক্তি পেল মিমির কণ্ঠে ‘তোমার খোলা হাওয়া’ গানটি, দেখুন মিউজিক ভিডিও

“আমি তোমায় চেনার মাঝে খুঁজি নিজেকে, ব্যস্ত-বাগীশ কোনও বিকেলে.. লিখে ফিরি সরল কোনও প্রেম কাব্য… তোমার খোলা হাওয়া/ লাগিয়ে পালে…”, মৌসুনি দ্বীপের মাঝে গাইছেন মিমি চক্রবর্তী (Mimi Chakraborty)। প্রকাশ্যে সাংসদ-অভিনেত্রীর গাওয়া দ্বিতীয় রবীন্দ্রসংগীত। কথা দিয়েছিলেন, বড়দিনে অনুরাগীদের নতুন কিছু উপহার দেবেন। সেকথা কথা রাখলেন মিমি। এই বিশেষ দিনে শুক্রবার সকাল ১০টায় মুক্তি পেল মিমির কণ্ঠে ‘তোমার খোলা হাওয়া’ গানটি।

রবীন্দ্রসংগীত নিয়ে চর্চা করতে বরাবরই ভালবাসেন মিমি। দক্ষ অভিনেত্রীর পাশাপাশি তিনি যে সু-গায়িকাও, তার প্রমাণ আগেই দিয়েছেন। এবারও আরেক জনপ্রিয় রবীন্দ্রসংগীত ‘তোমার খোলা হাওয়া’ গানটিকে নতুন করে তুলে ধরার প্রচেষ্টা করেছেন শ্রোতাদের কাছে। তার ইঙ্গিত মিলল শুক্রবার সকালে প্রকাশ্যে আসা মিউজিক ভিডিওতেই।

কোথাও পরনে লাল গাউন। আবার কোথাও বা নীল কিংবা গোলাপী শাড়ি। খোলা চুল। পায়ের নিচে বালি। পাশেই সমুদ্র আর উপরে খোলা নীল আকাশ। খোলা হাওয়ায় এ যেন এক স্বাধীনতার স্বাদের উচ্ছাস। সাংসদ তথা অভিনেত্রী ধরা দিলেন এক ভিন্ন অবতারে। দিন কয়েক ধরেই সোশ্যাল মিডিয়ায় লাল পোশাকে উজ্জ্বল ছবি দিয়ে যাচ্ছেন তিনি ৷ মৌসুনি দ্বীপে শুটিং করতে গিয়ে ভিন্ন মজার মুহূর্তের ছবি, ভিডিও আপলোড করেছিলেন। আর তা দেখেই নেটিজেনদের কত প্রশ্ন, কত আহ্লাদ! শেষমেশ, দিন কয়েক বাদে নিজেই হাটে হাঁড়ি ভেঙেছিলেন মিমি। প্রকাশ্যে নিয়ে এসেছিলেন তাঁর গাওয়া দ্বিতীয় রবীন্দ্রসংগীতের টিজার। শুক্রবার সেই গানই তাঁর নিজস্ব ইউটিউব চ্যানেলে রিলিজ করলেন। মিমির কণ্ঠে ‘তোমার খোলা হাওয়া’ গানটি শুনে ইতিমধ্যেই অনুরাগীরা প্রশংসায় পঞ্চমুখ। মুক্তির ১ ঘণ্টার মধ্যেই লাইক-কমেন্টের বন্যা বয়ে গিয়েছে।

mimi

শুটিংয়ের ব্যস্ততা, সংসদীয় এলাকার কাজের পাশাপাশি নিজের প্যাশনকে কীভাবে টিকিয়ে রাখতে হয়, তার পাঠ সম্ভবত মিমি চক্রবর্তীর কাছ থেকেই নিতে হয়। কখনও সংসদীয় এলাকার কাজে দৌঁড়ে বেড়ান, কখনও সিনেমার সেটে সংলাপ আওড়ান। আবার কখনও বা মাইকের সামনে কণ্ঠ ছাড়েন। সমান তালে এতকিছু সামলাচ্ছেন সাংসদ-অভিনেত্রী। তিনি যে এক্ষেত্রে নিঃসন্দেহে এক অনুপ্রেরণা, তা বোধহয় আর বলার অপেক্ষা রাখে না।

প্রসঙ্গত, ইউটিউব চ্যানেল লঞ্চ করার পর থেকেই তাঁর কাছে রবীন্দ্রসংগীত গাওয়ার অনেক অনুরোধ আসে। অনুরাগীদের সেই অনুরোধই রাখতেই মিমির রবীন্দ্রসংগীত গাওয়ার কথা মাথায় আসে। অবশ্য এর পিছনে আরও একটি বিষয় অনুঘটকের মতো কাজ করেছে বলেও জানান মিমি। তা হল লকডাউনে ‘গানের ওপারে’র পুনঃসম্প্রচার। পুপের ইমেজ যে আজও দর্শকদের মনের মণিকোঠায় বিদ্যমান, তা বোধহয় আর আলাদা করে বলার অপেক্ষা রাখে না। এর আগে ‘আমার পরাণ যাহা চায়’ গানটি গেয়ে অনুরাগীদের প্রশংসা কুড়িয়েছিলেন তিনি। এবার ‘তোমার খোলা হাওয়া’ গানটির ক্ষেত্রেও তার অন্যথা হল না।

Stay updated with the latest news headlines and all the latest Entertainment news download Indian Express Bengali App.

Web Title: Tmc mp actress mimi chakrabortys new song tomar khola hawa is out now