বড় খবর

উত্তপ্ত ‘বঙ্গ-ভোটে’ ধুন্ধুমার তৃণমূল-বিজেপির! পর্দায় জুটি বাঁধছেন দেব-মিঠুন

একদিকে ‘দিদির একনিষ্ঠ সৈনিক’ দেব, অন্যদিকে ‘মোদীর স্টার সেনাপতি’ মিঠুন চক্রবর্তী, এই সিনেমা নিয়ে যে দর্শকদের আলাদা একটা কৌতূহল থাকবে, তা বলাই বাহুল্য।

Dev

গত বৃহস্পতিবারের কথা। পটাশপুরে দেব এবং জঙ্গলমহলে মিঠুন চক্রবর্তী- দুই প্রতিপক্ষ শিবিরের তারকা প্রচারকদের যুযুধানের সাক্ষী থাকলেন রাজ্যবাসীরা। একদিকে ‘দিদির একনিষ্ঠ সৈনিক’ দেব (Dev) এবং অন্যদিকে ‘মোদীর স্টার সেনাপতি’ মিঠুন চক্রবর্তী (Mithun Chakraborty)। বাংলার ভোটপ্রচারের মঞ্চে জোর টক্কর হল ‘মহাগুরু’ বনাম ‘পাগলু’র! বাংলার মসনদ দখলের লড়াইয়ে উভয় শিবিরই একে-অপরকে এক ইঞ্চি জমি ছাড়তে নারাজ। অতঃপর তারকা-প্রচারকদের মুখেও বিরোধী শিবিরকে কটাক্ষের ‘বুলি’। তবে রাজনৈতিক মতাদর্শের পার্থক্য থাকলেও সিনেমাই মিলিয়ে দিল ‘দিদি-মোদী’ দুই প্রতিপক্ষ শিবিরের তারকা প্রচারকদের। এবার রূপোলি পর্দায় একসঙ্গে কাজ করতে চলেছেন তৃণমূল সাংসদ দেব এবং গেরুয়া শিবিরের সুপারস্টার মিঠুন।

দোলের দিন অর্থাৎ রবিবার সন্ধেবেলাই মিঠুন চক্রবর্তীর সঙ্গে এক ছবিতে কাজ করার কথা ঘোষণা করেন দেব। নেপথ্যে অভিজিৎ সেন। এই ছবিতে ‘মহাগুরু’র সঙ্গে ক্রিনস্পেস শেয়ার করার পাশাপাশি যৌথ উদ্যোগে প্রযোজনাও করছেন সাংসদ-অভিনেতা। সিনেমার পরিচালনা করবেন ‘টনিক’ পরিচালক অভিজিৎ সেন। যিনি কিনা দেব প্রাইভেট লিমিটেড প্রযোজনা সংস্থার ব্যানারেই তৈরি করেছিলেন তাঁর প্রথম ছবি ‘টনিক’। অন্যদিকে দেবের সঙ্গে যৌথ উদ্যোগে এই ছবির প্রযোজনা করছেন অতনু রায়চৌধুরির প্রযোজনা সংস্থা ‘বেঙ্গল টকিজ’। যে প্রযোজনা সংস্থার ব্যানারে দেব এর আগে ‘সাঁঝবাতি’ ছবিতে অভিনয় করেছিলেন।

প্রযোজক অতনু রায়চৌধুরির সঙ্গে দেব এবং মিঠুন

উল্লেখ্য, মিঠুনের সঙ্গে কাজ করার জন্য যে মুখিয়ে রয়েছেন, সেকথা নিজেই জানিয়েছেন সাংসদ-অভিনেতা। আর একফ্রেমে যখন দেব এবং মিঠুন, তখন এই সিনেমা নিয়ে যে দর্শকদের আলাদা একটা কৌতূহল থাকবে, তা বলাই বাহুল্য। ছবির নাম এখনও ঠিক হয়নি। তবে সূত্রের খবর, মহামারী পরিস্থিতি নিয়ন্ত্রণে আসলে সম্ভবত এবছর শেষের দিকেই শুরু হবে সিনেমার শুটিং।

Get the latest Bengali news and Entertainment news here. You can also read all the Entertainment news by following us on Twitter, Facebook and Telegram.

Web Title: Tmc mp dev and bjp leader mithun chakraborty to sign for a film together

Next Story
গালে সবুজ আবির, ঢোল বাজিয়ে নেচে-গেয়ে ব্যারাকপুরে ‘অভিনব প্রচার’ তৃণমূল-প্রার্থী রাজেরRaj Chakraborty
The moderation of comments is automated and not cleared manually by bengali.indianexpress.com