বড় খবর

‘গণতন্ত্রকে বাঁচাতে ভোট দিন, বাংলার মানুষ হারতে পারে না’, ‘আর্জি’ তৃণমূল সাংসদ দেবের

পাশাপাশি টুইটে আবারও ‘রাজনীতিবিদ’ খোঁচা। বললেন, “আজ ভোট দিয়ে প্রকৃত রাজনীতিবিদ বেছে নেওয়ার দিন।”

dev

রাজ্যের বাড়ন্ত অতিমারী পরিস্থিতিতে উদ্বিগ্ন দেব (Dev)। বিভিন্ন জনসভায়, ভোটপ্রচারের ময়দানে একাধিকবার মাস্ক পরা, কোভিড সুরক্ষাবিধি মেনে চলার জন্য জনতার কাছে কাকুতি-মিনতি করতে দেখা গিয়েছে তৃণমূলের তারকা সাংসদকে। আজ সোমবার রাজ্যের সপ্তম দফা নির্বাচন (West Bengal Assembly Election 2021 7th Phase)। ঘাটালের দ্বিতীয়বারের সাংসদ দীপক অধিকারী তথা দেব নিজেও আজ ভোট দেবেন। অতঃপর নিজস্ব গণতান্ত্রিক অধিকার প্রয়োগের আগে সবাইকে ভোট দেওয়ার জন্য আর্জি জানালেন। তাঁর আবেদন, “দয়া করে আজ আর বাড়িতে বসে না থেকে ভোট দিয়ে আসুন। বাংলার মানুষ হারতে পারে না।”

প্রসঙ্গত, কোভিড রোগীদেরও ভোট দেওয়ার জন্য বিশেষ ব্যবস্থা রয়েছে।
সেই প্রেক্ষিতেই তৃণমূল সাংসদ অভিনেতার আর্জি, “কে জিতবে, কে হারবে, সেটা বড় কথা নয়। তবে বাংলার মানুষ যেন না হারে। আজ আপনার এলাকায় ভোট থাকলে দয়া করে ভোটটা দিয়ে আসুন।”

পাশাপাশি টুইটে আবারও ‘রাজনীতিবিদ’ খোঁচা। বললেন, “আজ আর বাইরে বেরনোর জন্য আপনার রাজনীতিক হওয়ার প্রয়োজন নেই। আজ ভোট দিয়ে প্রকৃত রাজনীতিবিদ বেছে নেওয়ার দিন। সেই সুযোগ হাতছাড়া করবেন না।”

প্রসঙ্গত, সোমবার দুপুরে সাউথ সিটি ইন্টারন্যাশনাল স্কুলে ভোট দিতে গেলেন তৃণমূল (TMC) সাংসদ দেব। তার আগে সকাল সকালই রৈজ্যের মানুষকে টুইট করে ভোট দেওয়ার জন্য আবেদন জানালেন অভিনেতা-সাংসদ।

Get the latest Bengali news and Entertainment news here. You can also read all the Entertainment news by following us on Twitter, Facebook and Telegram.

Web Title: Tmc mp dev urges people of bengal to cast vote

Next Story
‘এতদিন কি ঘুমচ্ছিল?’, ভোট দিতে গিয়ে ‘নির্বাচন কমিশনকে তোপ’ তৃণমূল সাংসদ নুসরতেরnusrat
The moderation of comments is automated and not cleared manually by bengali.indianexpress.com