বড় খবর

হুগলিতে প্রচারে গিয়ে বিপত্তি! ‘গুরুতর চোট’ পেলেন মিমি, ক্ষণিকের জন্য স্থগিত কর্মসূচী

তবে থেমে থাকেনি প্রচার। প্রায় ৬ কিমি এলাকা প্রচার করে তবেই কলকাতার উদ্দেশে রওনা দেন তৃণমূলের তারকা-সাংসদ।

mimi

শিয়ের ভোট। রাত পোহালেই শুরু হবে ভোট উৎসব। তার আগে শেষবেলায় নির্বাচনীর প্রচার তুঙ্গে। দেব, মিমি, নুসরত তৃণমূলের (TMC) তারকা সাংসদরা এবার বিধানসভা ভোটে প্রার্থী না হলেও ‘দিদি’র একনিষ্ঠ সৈনিক হিসেবে প্রচারের ময়দানে রীতিমতো তুফান তুলেছেন। মুখে একটাই স্লোগান- “ঝড় উঠেছে বঙ্গে, আমরা দিদির সঙ্গে।” শুক্রবার হুগলিতে প্রচার করতে গিয়েছিলেন তৃণমূলের তারকা সাংসদ মিমি চক্রবর্তী (Mimi Chakraborty)। সেখানেই ঘটে বিপত্তি! প্রচারের মাঝেই পায়ে গুরুতর চোট পান তিনি। যার জেরে খানিকক্ষণের জন্য বন্ধ থাকে দলীয় কর্মসূচী।

প্রসঙ্গত, এদিন হুগলির (Hoogly) পুরশুড়ায় তৃণমূল প্রার্থী দিলীপ যাদবের হয়ে নির্বাচনী প্রচারে নেমেছিলেন মিমি। প্রথমে চিলাডিঙি এলাকায় হেলিকপ্টারে করে নামেন।
তারপর সেখান থেকে নিজের ভিআইপি গাড়িতে উঠে প্রচার এলাকায় পৌঁছন। এরপর হুডখোলা প্রচারের গাড়িতে করে রোড শো-তে অংশ নেন তৃণমূলের তারকা সাংসদ। টলিউড অভিনেত্রীকে দেখতে রাস্তার দু’-পাশে রীতিমতো ভীড় জমে যায়। প্রচুর পুলিশ ও কেন্দ্রীয় বাহিনীর জওয়ান মোতায়েন ছিল। তবে প্রচারের মাঝেই আচমকা বিপত্তি ঘটে।

গাড়ির মধ্যে থাকা সাউন্ড বক্স হঠাৎ-ই পড়ে যায় মিমি চক্রবর্তীর পায়ে। এর জেরে পায়ে সজোরে আঘাত পান তিনি। ঘটনায় একপ্রকার হুলুস্থুল শুরু হয়ে যায়। তড়িঘড়ি তারকা সাংসদের পায়ে বরফ দেন সঙ্গে থাকা দলীয় কর্মী এবং নিরাপত্তারক্ষীরা। খানিকক্ষণের জন্য বন্ধ থাকে প্রচার কর্মসূচী। ব্যথা কিছুটা কমলে তারপর প্রচারের গাড়ি থেকে নেমে ফের নিজের ভিআইপি গাড়িতে গিয়ে উঠে পড়েন মিমি। তবে প্রচার থামেনি। পুরশুড়ার চিলাডিঙি থেকে খানাকুলের বালিপুর পর্যন্ত প্রায় ৬ কিমি এলাকা প্রচার করেন মিমি। প্রচার সেরে ফের কপ্টার করে কলকাতার উদ্দেশে রওনা হন।

Get the latest Bengali news and Entertainment news here. You can also read all the Entertainment news by following us on Twitter, Facebook and Telegram.

Web Title: Tmc mp mimi chakraborty got injured during campaign

Next Story
মিঠুনের চোখে শুভেন্দুই ‘হিরো’! নন্দীগ্রামে মমতার বিরুদ্ধে ‘সরাসরি’ প্রচারে নামছেন মহাগুরুmamata-mithun
The moderation of comments is automated and not cleared manually by bengali.indianexpress.com