কোভিড আক্রান্ত মহিলার জন্য ‘সাহায্য চেয়েছিলেন’ বিরসা, ‘পাশে দাঁড়ালেন’ সাংসদ মিমি

আপাতত করোনায় আক্রান্ত ওই মহিলা হাসপাতালে চিকিৎসাধীন।

mimi

চারিদিকে মৃত্যু মিছিল। অক্সিজেনের হাহাকার। হাসপাতালে পর্যাপ্ত শয্যা নেই। শ্বাস নিতে চাওয়ার আর্তি। প্লাস্টিকে মোড়া লাশের ভীড় দেখে কাঁদছে মানবজাতি। অতিমারীর এই আপতকালীন পরিস্থিতিতে সাধারণ মানুষের পাশে দাঁড়িয়েছেন বিনোদুনিয়ার তারকারা। কোথায় অক্সিজেন পাওয়া যাচ্ছে, কোন হাসপাতালে বেড মিলছে, চিকিৎসা পরিষেবার এমন যাবতীয় তথ্য সোশ্যাল মিডিয়ায় মুহূর্তে মুহূর্তে আপডেট করছেন সৃজিত মুখোপাধ্যায়, স্বস্তিকা মুখোপাধ্যায় থেকে শুরু করে শ্রীলেখা মিত্র, বিরসা দাশগুপ্ত (Birsa Dasgupta)-সহ অনেকেই। সেরকমই এক পোস্টে টলিউড পরিচালক বিরসা কোভিড আক্রান্ত এক মহিলার জন্য সাহায্য প্রার্থনা করেছিলেন। আর সেই টুইট মিমি চক্রবর্তীর (Mimi Chakraborty) নজরে আসতেই তড়িঘড়ি সাড়া দেন তিনি।

কোভিড (Covid-19) আক্রান্ত ওই মহিলার নিউমোনিয়ার সমস্যাও ছিল। তাঁর শারীরিক পরিস্থিতি এতটাই সঙ্গীন হয়ে যায় যে হাসপাতালে ভর্তি করাতে হত তাঁকে। কিন্তু বহু হন্যে হয়ে খুঁজেও বেড পাওয়া যায়নি। এদিকে রোগীর পরিবার সোশ্যাল মিডিয়ায় সাহায্যের কাতর আর্জি জানিয়েছিলেন। বিরসাও সেই তথ্য শেয়ার করেন টুইটে। আর সেই পোস্ট মিমি চক্রবর্তীর নজরে আসতেই তিনি নিজে ময়দানে নামেন। তাঁর ব্যক্তিগত সচিবকে দিয়ে হাসপাতালের বেড জোগাড় করেন। আপাতত করোনায় আক্রান্ত ওই মহিলা হাসপাতালে চিকিৎসাধীন।

সাংসদ-অভিনেত্রী মিমির এমন মানবিক উদ্যোগে বিরসা দাশগুপ্ত তাঁকে ধন্যবাদ জানিয়েছেন। তিনিও পাল্টা পরিচালক উত্তর দিতে ভোলেননি। জানিয়েছেন, সবসময়ে পাশে রয়েছেন।

Stay updated with the latest news headlines and all the latest Entertainment news download Indian Express Bengali App.

Web Title: Tmc mp mimi chakraborty response birsha dasguptas tweet extends help to covid patient

Next Story
‘অপেক্ষা করছি কখন ইনস্টাগ্রাম থেকে ব্যান করবে’, ‘বিদ্রুপ’ কঙ্গনার