বড় খবর

নন্দীগ্রাম ইস্যুতে সবুজ-গেরুয়া ধুন্ধুমার, তৃণমূলের নুসরতের সঙ্গে ‘কফি আড্ডায়’ বিজেপির যশ!

দুই বিরোধী শিবিরের সদস্যের কাণ্ডে নেটদুনিয়ায় সমালোচনার তুফানি।

nusrat yash

বুধবার নন্দীগ্রামে (Nandigram) ভোট প্রচারে গিয়ে পায়ে গুরুতর চোট পান মমতা বন্দ্যোপাধ্যায় (Mamata Banerjee)। ভোটের বাজারে খবর প্রকাশ্যে আসামাত্রই উত্তাল হয়ে ওঠে রাজ্য-রাজনীতি। একদিকে বিরোধীপক্ষরা যখন একে ‘নাটক’ বলে জাহির করতে মরিয়া, তখন রাজ্যের শাসকদল পাল্টা চোখ রাঙিয়েছে গেরুয়া শিবিরের প্রতি। এককথায়, ভোটের মুখে এই ইস্যুকে কেন্দ্র করে সবুজ-গেরুয়া শিবিরে ধুন্ধুমার কান্ড! আর ঠিক সেইসময়েই পদ্ম শিবিরের যশ দাশগুপ্তের (Yash Dasgupta) সঙ্গে ‘বন্ধুত্ব’ ঝালিয়ে নিচ্ছেন তৃণমূলের (TMC) তারকা সাংসদ নুসরত জাহান (Nusrat Jahan)! বিরোধী শিবিরের দুই তারকা সদস্য মজেছেন কফি আড্ডায়।

ইনস্টাগ্রাম স্টোরিতে ছবি শেয়ার করে এই অরাজনৈতিক আড্ডার কথা জানিয়েছেন খোদ নুসরত জাহান। কফি কাপের ছবির সঙ্গে ট্যাগ করা যশ দাশগুপ্তের নাম। ক্যাপশনও মাখো-মাখো- “এক কাপ কফিতে অনেক কিছুই হয়..।” অতঃপর নেটজনতার বুঝতে আর বাদ থাকেনি বাকি ঘটনা। সেই প্রেক্ষিতে সমালোচনার ঝড় উঠতেও সময় লাগল না।

নিন্দুকদের কথায়, “ভোটের মুখে যেখানে বিজেপি-তৃণমূল বাংলায় আসল দখলের লড়াইয়ে ব্যস্ত। বিরোধী শিবিরের কর্মী-সমর্থকদের সঙ্গে শাসকদলের হাতাহাতি, ঝগড়া, অশ্রাব্য ভাষা প্রয়োগ, বাদ যাচ্ছে না কিছুই। সেখানে ঠান্ডাঘরে বসে কিনা তৃণমূল সাংসদ নুসরত জাহানের সঙ্গে কফিতে চুমুক দিচ্ছেন বিজেপির (BJP) যশ দাশগুপ্ত!” ব্যস, স্ফুলিঙ্গের মতো জ্বলে উঠল বিতর্ক।

স্বামী নিখিল জৈনের সঙ্গে দূরত্ব তৈরি হওয়ার পাশাপাশি নুসরতের ঘনিষ্ঠতা বেড়েছে যশ দাশগুপ্তের সঙ্গে। যেখানে তারকা অভিনেত্রী তৃণমূলের হয়ে বিজেপিকে হুঁশিয়ারি দিয়ে চলেছেন প্রতিনিয়ত, সেখানে সেই দলেরই সদস্য যশের সঙ্গে বসে কফি খাচ্ছেন? ভ্রু উঁচিয়ে প্রশ্ন তুলেছেন অনেকেই। উপরন্তু কানাঘুষো আবার শোনা যাচ্ছে, যশ নাকি পদ্ম শিবিরের তরফে প্রার্থীও হতে পারেন। তাই এই সময়ে যখন দুই রাজনৈতিক দলের দ্বন্দ্ব তুঙ্গে, তখন যশ-নুসরতের এই কফি আড্ডা যে মানুষের মনে প্রশ্ন জাগাবে, তেমনটাই স্বাভাবিক। তবে রাজনৈতিক মতাদর্শ ভিন্ন হলেও বন্ধুত্ব যে বজায় থাকবে সেকথা আগেই জানিয়েছিলেন যশ। এবার নুসরতের পোস্ট করা ছবিতে প্রমাণিত হল যে, ভিন্ন দলের হলেও তাঁদের বন্ধুত্ব এখনও অটুট। তবে বুধবার তৃণমূলের তারকা প্রার্থী কৌশানী মুখোপাধ্যায়ের প্রেমিক তথা অভিনেতা বনি সেনগুপ্ত গেরুয়া মন্ত্রে দীক্ষিত হওয়ার পর অবশ্য় এসব কোনও যুক্তিই ধোপে টেকে না।

Get the latest Bengali news and Entertainment news here. You can also read all the Entertainment news by following us on Twitter, Facebook and Telegram.

Web Title: Tmc mp nusrat jahan had coffee adda with bjp member yash dasgupta

Next Story
‘লড়াই বাকি, সুস্থ হয়ে ওঠুন বাঘিনী, তদন্ত হোক’, মমতার আরোগ্য কামনায় তৃণমূলের তারকারাtollywood
The moderation of comments is automated and not cleared manually by bengali.indianexpress.com