বড় খবর

কোচবিহার সার্কিট হাউজে সাংসদ নুসরত জাহান

সূত্রের খবর, সেখানকার এক অনুষ্ঠানে যোগ দেবেন তৃণমূলের তারকা সাংসদ।

Nusrat Jahan

রবিবার রাতেই ইনস্টাগ্রাম স্টোরিতে জানান দিয়েছিলেন যে, তিনি কোচবিহারে যাচ্ছেন। সোমবার সকালে পৌঁছেই শীতের সকালে নরম রোদ্দুর গায়ে মেখে ছবি পোস্ট করলেন তৃণমূলের সাংসদ অভিনেত্রী নুসরত জাহান (Nusrat Jahan)। গিয়ে উঠেছেন কোচবিহারের সার্কিট হাউজে। চা খেতে খেতে সেই চত্বরেরই আশপাশ ভাল করে ঘুরে দেখলেন। খান কয়েক ছবিও তুললেন।

সূত্রের খবর, দলীয় কাজের জন্যই কোচবিহারে গিয়েছেন তিনি। সেখানকার এক অনুষ্ঠানে যোগ দেবেন তৃণমূলের তারকা সাংসদ। ব্যক্তিগত জীবনে টানাপোড়েন, নিখিলের সঙ্গে দূরত্ব, যশের সঙ্গে ঘনিষ্ঠতার গুঞ্জন থেকে সিনেমার শুটিং.. যাবতীয় ব্যস্ততা তো রয়েইছে। এতসবের মাঝেও কিন্তু দলীয় কাজকর্মে নুসরত অনড়। গেরুয়া শিবিরের কর্মকর্তাদের গতিবিধিও তাঁর নজরে। প্রায় নিত্য দিনই পদ্ম শিবিরের কর্মকাণ্ড নিয়ে বিঁধে থাকেন সাংসদ-নায়িকা। উপরন্তু সামনেই একুশের বিধানসভা নির্বাচন। নির্বাচনী প্রচারের দায়িত্বও রয়েছে তাঁর কাঁধে। তাই কোচবিহারে পোঁছে গিয়েছেন তিনি।

দক্ষিণবঙ্গ থেকে শীত পাততাড়ি গুটিয়ে বিদায় নেওয়ার আভাস দিলেও উত্তরবঙ্গে কিন্তু এখনও ‘তিনি’ বিরাজমান। সকালের দিকে ঘন কুয়াশাও থাকছে। অতঃপর কলকাতা থেকে কোচবিহার সফরে ঋতু পরিবর্তনের জেরে ঠান্ডা লাগার হাত থেকে বাঁচতে সাংসদ অভিনেত্রীও আশ্রয় নিয়েছেন শীত পোশাকের। তাঁকে দেখা গেল গোলাপি রঙের জ্যাকেট ও কালো ট্র্যাক প্যান্টে। চোখে রোদচশমা। ছিমছামভাবেই চুল বেঁধেছেন। কোনওরকম মেক-আপের লেশমাত্র নেই। ফুলের বাগান সাজানো সার্কিট হাউজ দেখে তাই সকাল সকাল ছবি তোলার লোভ সামলাতে পারলেন না নায়িকা। আর সেই ফ্রেমবন্দী মুহূর্তই ইনস্টাগ্রামে শেয়ার করেছেন।

দেখুন সেসব ছবি-

Web Title: Tmc mp nusrat jahan in cooch behar

Next Story
বাংলা ইন্ডাস্ট্রিতে রুদ্রনীলকে ‘ব্যান’ করা উচিত! বিস্ফোরক তৃণমূলের সোহম চক্রবর্তীsoham
The moderation of comments is automated and not cleared manually by bengali.indianexpress.com