scorecardresearch

বড় খবর

ফাঁকা মাঠে বিজেপির ‘পাওরি’! ব্যাঙ্গাত্মক টুইটে পদ্ম শিবিরকে ‘খোঁচা’ তৃণমূল সাংসদ নুসরতের

একুশের বিধানসভা নির্বাচনের আগে গেরুয়া শিবিরের ‘তর্জন-গর্জন’কে কটাক্ষ নুসরত জাহানের।

ফাঁকা মাঠে বিজেপির ‘পাওরি’! ব্যাঙ্গাত্মক টুইটে পদ্ম শিবিরকে ‘খোঁচা’ তৃণমূল সাংসদ নুসরতের

বাজারে এখন ‘পাওরি’ ভার্সনের রমারমা। সোশ্য়াল মিডিয়া প্রায় ছেয়ে গিয়েছে। রাজনৈতিক দলগুলিই বা বাদ যায় কেন? অতঃপর নুসরত জাহানও (Nusrat Jahan) ফের একবার স্বমহিমায় বিজেপিকে বিঁধলেন বাজার চলতি ‘পাওরি’ ভার্সনকে হাতিয়ার করে। ফাঁকা মাঠে গেরুয়া শিবিরের সভার একটি ছবি পোস্ট করে তৃণমূলের (TMC) নায়িকা সাংসদ লিখেছেন, “ইয়ে বিজেপি ফর বেঙ্গল হ্যায়। ইয়ে উনকি জনসভা হ্যায়। ঔর ইঁহা ইনকি পাওরি হো রহি হ্যায়।” অর্থাৎ “এই হল বঙ্গ বিজেপি (BJP)। এটা ওদের জনসভা। আর এখানেই ওঁদের পার্টি হচ্ছে!”

মিমের সারমর্মও এক্কেবারে পরিষ্কার। একুশের বিধানসভা নির্বাচনের আগে বঙ্গ বিজেপি বাংলায় পদ্ম ফোটাতে কোনওরকম কসরতই বাকি রাখছে না। মোদি, শাহ, নাড্ডারা ঘন ঘন বাংলা সফরে আসছেন রাজ্যের মানুষদের কাছে ভোট প্রার্থনা করতে। তর্জনগর্জনও কম নয় বইকী! দক্ষিণবঙ্গে গেরুয়া শিবিরের একাধিক জনসভাতেই সেরকম লোক-লস্কর না থাকায় রাজ্যের শাসকদল মাঝেমধ্যেই সেই প্রসঙ্গ উত্থাপন করে বিঁধছে বিরোধী পক্ষকে। এবার তৃণমূল সাংসদ নুসরতও সংশ্লিষ্ট বিষয়ে একটি মিম শেয়ার করে খোঁচা দিলেন পদ্ম শিবিরকে। ক্যাপশনও লেখা হিন্দিতে। কারণ, অধিকাংশ গেরুয়া শিবির সমর্থকই হিন্দিভাষী।

প্রসঙ্গত, তৃণমূলের মুখপাত্র হিসেবে নুসরত জাহানের বিজেপি বিরোধী টুইট এমনিতেই সুপারহিট! এবার সেই তালিকাতেই এই ‘পাওরি’ ভার্সন মিম নয়া সংযোজন। উল্লেখ্য, বিশেষ বন্ধু যশ দাশগুপ্তর বিজেপিতে যোগদানের পর অনেকেই নুসরত জাহানের দল-বদলের সন্দেহ প্রকাশ করেছিলেন। এযাবৎকাল, সেই প্রসঙ্গে সরাসরি মুখ খোলেননি ঠিকই, তবে সশ্যাল মিডিয়াতেই একের পর এক টুইট করে নিজের রাজনৈতিক অবস্থান স্পষ্ট করে দিয়েছেন তিনি। নায়িকা-সাংসদ বুঝিয়ে দিয়েছেন, তিনি যে ‘দিদি’র পাশেই রয়েছেন।

Stay updated with the latest news headlines and all the latest Entertainment news download Indian Express Bengali App.

Web Title: Tmc mp nusrat jahans ironic tweet on bjp actress shares meme