বড় খবর

মনোনয়নপত্র জমা দিলেন তৃণমূল প্রার্থী লাভলি, ‘বাহন’ সবুজ সাথীর সাইকেল, অভিনব প্রচার

প্রতিপক্ষ অঞ্জনা বসুকেও পাল্টা হুঁশিয়ারি-বাণ ছুঁড়লেন লাভলি। তাঁর কথায়, “বিরোধী দলের কোনও ক্যাপ্টেনও নেই এবং খেলোয়াড়ও নেই।”

lovely maitra

সোনারপুর দক্ষিণ বিধানসভা কেন্দ্রে লাভলি মৈত্রর (Lovely Maitra) প্রার্থী হওয়া নিয়ে অসন্তোষ দেখা দিয়েছিল তৃণমূলের (TMC) অন্দরেই। তবে ‘বহিরাগত’ ক্ষোভ-অভিযোগ আপাতত অতীত। টেলি-অভিনেত্রীকে প্রার্থী হিসেবে পেয়ে রীতিমতো উচ্ছ্বসিত এলাকার তৃণমূল মহিলা ব্রিগেড। যে উচ্ছ্বাস শুক্রবার ধরা পড়ল লাভলির মনোনয়নপত্র জমা দেওয়ার মিছিলে। সবুজ সাথীর সাইকেলে চেপে বারুইপুর মহকুমা শাসকের দপ্তরে মনোনয়নপত্র জমা দিয়ে এলেন লাভলি মৈত্র।

হাতে ব্যাট। তাতে লেখা একুশের রণক্ষেত্রের তৃণমূলী স্লোগান- খেলা হবে। সেই গান উদ্দাম নাচ সোনারপুর (Sonarpur) দক্ষিণ বিধানসভা কেন্দ্রের তৃণমূল কর্মী-সমর্থকদের। কখনও তৃণমূলের তারকা প্রার্থীকে দেখা গেল, সেই ভীড়ের সঙ্গে গানের তালে পা মেলাতে। আবার কখনও বা সবুজ সাথীর সাইকেল চালিয়ে অভিনব প্রচারে মেতে উঠতে। এ যেন একুশের ভোটযুদ্ধে (West Bengal Assembly Election 2021) জেতার আগেই উদযাপনের আমেজ!

মনোনয়নপত্র জমা দেওয়ার পরই ঘাসফুল শিবিরের তারকা প্রার্থীর কণ্ঠে শোনা গেল আত্মবিশ্বাসের সুর। লাভলির মন্তব্য, “খেলা হবে! দলের এত কর্মী-সমর্থকের ভালোবাসা এবং সম্মানে আজ আমি অভিভূত। আজ আমার জীবনের অন্যতম স্মরণীয় দিন। এত মানুষের সমর্থন পাচ্ছি, তাই জয়ের ব্যাপারে আমি নিশ্চিত।” এখানেই অবশ্য থেমে থাকেননি অভিনেত্রী। প্রতিপক্ষ অঞ্জনা বসুকেও পাল্টা হুঁশিয়ারি দেগে বাণ ছুঁড়েছেন। তাঁর কথায়, “বিরোধী দলের কোনও ক্যাপ্টেনও নেই এবং খেলোয়াড়ও নেই।” অতঃপর প্রতিদ্বন্দী বিজেপির তারকা প্রার্থীকে যে ফ্যাক্টর হিসেবে দেখতে নারাজ লাভলি, তা তাঁর কথাতেই বোঝা গেল।

এদিন বারুইপুর আদালতের সামনে থেকে বারুইপুর মহকুমা শাসকের দপ্তর পর্যন্ত সাইকেলে চেপে আসেন লাভলি মৈত্র। প্রায় হাফ কিলোমিটারেরও বেশি পথ। তবে দলনেত্রী তৃণমূল সুপ্রিমো মমতা বন্দ্যোপাধ্যায়কে অনুসরণ করেই কোনওরকম ক্লান্তিকে পাত্তা দিতে তিনি নারাজ।

প্রসঙ্গত, মনোনয়নপত্র জমা দেওয়াকে কেন্দ্র করে শুক্রবার সোনারপুর দক্ষিণ বিধানসভা কেন্দ্রে তৃণমূল কর্মীদের উদ্দীপনা ছিল চোখে পড়ার মতো। কয়েক হাজার ঘাসফুল শিবির সমর্থকরা উপস্থিত ছিলেন লাভলি মৈত্রর মিছিলে।

Get the latest Bengali news and Entertainment news here. You can also read all the Entertainment news by following us on Twitter, Facebook and Telegram.

Web Title: Tmc star candidate lovely maitra submits nomination in baruipur

Next Story
‘বিজেপি শাসিত রাজ্যে মা-বোনেদের অবস্থা দেখুন’, ভোটপ্রচারে গিয়ে গর্জে উঠলেন দেবdev
The moderation of comments is automated and not cleared manually by bengali.indianexpress.com