বড় খবর

বারাকপুরে ‘দুয়ারে ভ্যাকসিন’-এর লাইনে গন্ডগোল, পরিস্থিতি সামাল দিলেন খোদ রাজ চক্রবর্তী

Raj Chakraborty: তৃণমূলের তারকা বিধায়ক-ই ছুটে গিয়ে আসরে নামেন পরিস্থিতি নিয়ন্ত্রণে আনতে।

Raj Chakraborty, Barrackpore
বারাকপুরে 'দুয়ারে ভ্যাকসিন'-এর লাইনে পরিস্থিতি সামাল দিলেন খোদ বিধায়ক রাজ

Raj Chakraborty: বারাকপুরে ‘দুয়ারে ভ্যাকসিন’-এর লাইনে চরম বিশৃঙ্খলা। কোভিড ভ্যাকসিন নিতে গিয়ে একেবারে ঠেলাঠেলি-হুড়োহুড়ি পড়ে যায়। শুক্রবার এই ঘটনাকে কেন্দ্র করেই উত্তেজনা ছড়িয়েছিল এলাকায়। পরিস্থিতি এমন পর্যায়ে পৌঁছয় যে, শেষমেশ বিধায়ক রাজ চক্রবর্তীর (Raj Chakraborty) হস্তক্ষেপে তা নিয়ন্ত্রণে আসে।

বারাকপুর বিধানসভা কর্তৃপক্ষের তরফে জানা গিয়েছে যে, সামান্য ভুল বোঝাবুঝি থেকেই এই সমস্যার সূত্রপাত। ঠিক কী হয়েছে? জানা গিয়েছে, মূলত বারাকপুরের প্রবীণ নাগরিকদের জন্যই প্রত্যেকটি এলাকায় কোভিড ভ্যাকসিনের ক্যাম্প করা হয়েছে। যার নাম কিনা আদতে ‘দুয়ারে ভ্যাকসিন’। রাজ চক্রবর্তী তথা বারাকপুর পুরসভার উদ্যোগেই এই ভ্যাকসিনেশন ক্যাম্পের আয়োজন করা হয়েছে। আজ অর্থাৎ শুক্রবার ছিল তার প্রথম দিন। কিন্তু গোড়াতেই গন্ডগোল!

[আরও পড়ুন: ঘাটালে বন্যা পরিস্থিতি! সামাল দিতে টিম নিয়ে প্রস্তুত সাংসদ দেব]

আগেভাগেই বারাকপুর পুরসভার তরফে জানিয়ে দেওয়া হয়েছিল যে, প্রতিদিন মোট ৫০০ জনকে ভ্যাকসিন দেওয়া হবে। কিন্তু প্রথমদিন তার থেকেও অনেক বেশি লোক টিকা নেওয়ার জন্য ভীড় জমান। আর এতেই ঘটে বিপত্তি। সূত্রের খবর, একটি প্রেক্ষাগৃহে চলছিল ভ্যাকসিনেশনের কাজ। যেখানে কিনা উপস্থিত ছিলেন খোদ বিধায়ক রাজ চক্রবর্তী। প্রবীণ নাগরিকরাই দাঁড়িয়েছিলেন ভ্যাকসিনের লাইনে। কিন্তু মাঝখান থেকে হঠাৎ-ই ঠেলাঠেলি, ধাক্কাধাক্কি শুরু হয়। পরিস্থি যখন নাগানের বাইরে চলে যায়, তখন ছুটে আসরে এসে বিশৃঙ্খলা নিয়ন্ত্রণে আনেন খোদ তৃণমূলের তারকা বিধায়ক। রাজের এমন ‘মুশকিল আসান’ ভূমিকায় আপ্লুত বারাকপুরবাসী।

কথা দিয়েছিলেন ভোটে জিতলে সাধারণ মানুষের সুখ-দুঃখের ভাগীদার হবেন। সেই প্রতিশ্রুতি রেখেছেন। ব্যারাকপুরের (Barrackpore) উন্নয়নের কাজ শুরু করেছেন তড়িৎ গতিতে। বিধায়কের এমন ভূমিকায় আপ্লুত এলাকাবাসীও। একের পর এক সাহায্যের আর্জি আসছে। তৃণমূলের তারকা বিধায়ক নিজে হাতে সামলাচ্ছেন সেসব। এককথায় এইমুহূর্তে বেজায় ব্যস্ত রাজ চক্রবর্তী।

ইন্ডিয়ান এক্সপ্রেস বাংলা এখন টেলিগ্রামে, পড়তে থাকুন

Get the latest Bengali news and Entertainment news here. You can also read all the Entertainment news by following us on Twitter, Facebook and Telegram.

Web Title: Tmc star mla raj chakraborty visits barrackpore on duare vaccines first day

Next Story
কাটল টলিপাড়ার জট, ভারতলক্ষ্মী স্টুডিওতে শুরু ‘মিঠাই’-এর শ্যুটিং, খুশি ‘রানি রাসমণি’র পরিবারওmithai, rani rashmoni
The moderation of comments is automated and not cleared manually by bengali.indianexpress.com