বড় খবর

Mimi Chakraborty: গলব্লাডারের সমস্যা সারছে, মানসিক ও শারীরিক যন্ত্রণার কথা জানালেন মিমি

কেমন আছেন তিনি এখন? জানিয়েছেন সাংসদ-নায়িকা নিজেই।

mimi chakraborty, mental health
মানসিক ও শারীরিক যন্ত্রণার কথা জানালেন মিমি

কসবায় ভুয়ো ভ্যাকসিন নিয়ে হঠাৎ-ই অসুস্থ হয়ে পড়েছিলেন মিমি চক্রবর্তী (Mimi Chakraborty)। দিন দুয়েক আগেই সাংসদ-অভিনেত্রীর গলব্লাডার নিয়ে উদ্বেগ প্রকাশ করেছিলেন মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায় (Mamata Banerjee)। স্বাভাবিকভাবেই অনুরাগীরাও চিন্তিত হয়ে পড়েন। কেমন আছেন তিনি এখন? জানিয়েছেন তারকা সাংসদ নিজেই।

আগের থেকে সুস্থ রয়েছেন। ওষুধ চলছে। এবং গলব্লাডারের সমস্যাও তাড়াতাড়ি ঠিক হয়ে যাবে বলে আশাবাদী মিমি চক্রবর্তী। বুধবার নিজের সেই খারাপ সময়ের ভয়ঙ্কর অভিজ্ঞতার কথাই সোশ্যাল মিডিয়ায় তুলে ধরলেন সাংসদ-অভিনেত্রী। ইনস্টাগ্রামে একগুচ্ছ লিলি ফুলের ছবি শেয়ার করেছেন মিমি চক্রবর্তী। নায়িকা লিখলেন, আপনি জানতে চান, খারাপ সময় কীরকম হয়? আমি নিজেই সেই অভিজ্ঞতার মধ্য দিয়ে গেলাম। যার পরিণতি শারীরিক এবং মানসিক যন্ত্রণা। দয়ালু হওয়ার জন্য ধন্যবাদ। স্বার্থপর হওয়ার জন্যও ধন্যবাদ। আপনারা যদি আমার জন্য প্রার্থনা করে থাকেন ধন্যবাদ তার জন্যে। না করে থাকলেও ধন্যবাদ। সবকিছুর জন্য ধন্যবাদ। আপনারা আমাকে আগের থেকে আরও শক্তিশালী করে তুলেছেন।

[আরও পড়ুন:Toofaan trailer: ‘তুফান’-এর ট্রেলারে বক্সারের ভূমিকায় ঝড় তুললেন ফারহান আখতার ]

পাশাপাশি মিমি এও উল্লেখ করেন যে, “আজ মাথা উঁচু করে নিজের পায়ে দাঁড়িয়ে রয়েছি। এবং আমার উচ্চাকাঙ্ক্ষা আরও বেড়ে গিয়েছে।”

ইন্ডিয়ান এক্সপ্রেস বাংলা এখন টেলিগ্রামে, পড়তে থাকুন

Get the latest Bengali news and Entertainment news here. You can also read all the Entertainment news by following us on Twitter, Facebook and Telegram.

Web Title: Tmc star mp mimi chakrabortys health update

Next Story
Srijit Mukherji: সৃজিতের ‘Ray’ দেখে মুগ্ধ তসলিমা নাসরিন, রিভিউ লিখলেন লেখিকাTaslima Nasrin, Srijit Mukherji, Ray, Netflix
The moderation of comments is automated and not cleared manually by bengali.indianexpress.com