বড় খবর

‘কোথা থেকে দুটোকে জুটিয়ে এনেছে’, বেহালায় পায়েল-শ্রাবন্তীকে ‘বেনজির কটাক্ষ’ মমতার

চতুর্থ দফা ভোটের আগে অন্তিমলগ্নে বেহালায় হাইভোল্টেজ প্রচার তৃণমূল সুপ্রিমোর। বিঁধলেন দুই পদ্ম-প্রার্থী পায়েল-শ্রাবন্তীকে।

mamata

রাজ্যে চতুর্থ দফা ভোটের আগে তৃণমূলের শক্ত ঘাঁটি বেহালায় প্রচারে গিয়ে পদ্ম শিবিরের দুই তারকা প্রার্থী পায়েল সরকার এবং শ্রাবন্তী চট্টোপাধ্যায়কে (Srabanti Chatterjee) বেনজির আক্রমণ মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়ের (Mamata Banerjee)। বললেন, “কোথা থেকে দুটোকে জুটিয়ে এনেছে!” একদা যে দুই অভিনেত্রী রাজ্যের শাসক দলের সুপ্রিমোর পাশে সুসজ্জিতভাবে একুশে জুলাইয়ের মঞ্চের শোভাবর্ধন করতেন, এমনকী অতীতে বহুবার ঘাসফুল শিবিরের হয়ে প্রচারও করতে দেখা গিয়েছে যাঁদের, বিধানসভা ভোটের আগে তাঁরাই গেরুয়া মন্ত্রে দীক্ষিত হয়েছেন। সক্রিয় রাজনীতির ময়দানে পা রেখেই নির্বাচনী টিকিট পেয়ে গিয়েছেন। বিজেপির সেই অভিনেত্রী দুই তারকা প্রার্থীদেরই বেহালায় (Behala) প্রচারে গিয়ে কটাক্ষ করলেন মমতা। সাফ জানিয়ে দিলেন, “যারা টাকার জন্য বিক্রি হয়, তাদের সঙ্গে আমার কোনও সম্পর্ক নেই!”

প্রসঙ্গত, ১০ এপ্রিল, চতুর্থ দফায় ভোটগ্রহণের (West Bengal Assembly Election 2021, 4Th Phase) আগে বৃহস্পতিবার অর্থাৎ আজই প্রচারের অন্তিম দিন। সেই প্রক্ষিতেই শেষবেলায় বেহালায় হাইভোল্টেজ প্রচার তৃণমূলের। বেহালা পূর্বের প্রার্থী রত্না চট্টোপাধ্যায় (Ratna Chatterjee) এবং পশ্চিম বিধানসভা কেন্দ্রের প্রার্থী পার্থ চট্টোপাধ্যায়ের (Partha Chatterjee) হয়ে ভোটপ্রচারে গিয়েছিলেন মমতা বন্দ্যোপাধ্যায়। সেখানেই প্রচার মঞ্চ থেকে তৃণমূল সুপ্রিমো বেনজির তোপ দাগেন বেহালা (Behala) পূর্ব ও পশ্চিমে পদ্ম শিবিরের দুই তারকা প্রার্থী পায়েল (Paayel Sarkar) সরকার ও শ্রাবন্তী চট্টোপাধ্যায়ের উদ্দেশে।

বেহালায় রত্না চট্টোপাধ্যায় এবং পার্থ চট্টোপাধ্যায়ের হয়ে প্রচারে মমতা বন্দ্যোপাধ্যায়

খানিক ব্যাঙ্গাত্মকভাবেই কটাক্ষ করলেন তৃণমূল সুপ্রিমো। মমতার মন্তব্য, “পার্থ ভাল হোক, খারাপ হোক, মোটা হোক রোগা হোক, আপনাদের ঘরের ছেলে। আর কোথা থেকে দু’জনকে দুদিক থেকে জুটিয়ে এনেছে (পায়েল-শ্রাবন্তী)। ওরা জিতলে ওদের পাবেন? আর আপনারা তো জানেন, ওরা জিতলে ওদের সঙ্গে আমার কোনও সম্পর্ক নেই। যারা টাকার জন্য বিক্রি হয়, তাদের সঙ্গে আমার কোনও সম্পর্ক নেই। আর রত্না চট্টোপাধ্যায় কাজের মেয়ে। ওর মা তৃণমূলের এমএলএ ছিলেন, মহেশতলায়। ওর বাবা এখনও তৃণমূলের সাংসদ। রত্না আপনাদের ঘরের মেয়ে, আর পার্থ আপনাদের ঘরের ছেলে।”

প্রসঙ্গত, এদিন মিঠুন চক্রবর্তীর (Mithun Chakraborty) রোড শো বাতিল হওয়ায় থানা ঘেরাও করেছিলেন বেহালা পশ্চিমের বিজেপি প্রার্থী শ্রাবন্তী চট্টোপাধ্যায়। কোনওরকম রেয়াত না করেই আঙুল তুলেছিলেন রাজ্যের শাসক দল তথা পুলিশ প্রশাসনের দিকে। ছেড়ে কথা বললেন না ঘাসফুল শিবিরের দলনেত্রী মমতাও। প্রচারেই তীব্র আক্রমণ করলেন পদ্ম-প্রার্থীদের। মিঠুনের মিছিল নিয়ে অবশ্য পাল্টা পুলিশ দাবি করেছিল, “আগে থেকেই ওই রুট অনুমতি নিয়ে বরাদ্দ করে রেখেছে বিরোধী রাজনৈতিক শিবির।” অতঃপর মমতা বন্দ্যোপাধ্যায়ের ভোটপ্রচার কর্মসূচীর জন্যই মিঠুনের রোড শো বাতিল হল কিনা, রাজনৈতিক মহলের অন্দরে এখন তা নিয়ে জোর গুঞ্জন।

Get the latest Bengali news and Entertainment news here. You can also read all the Entertainment news by following us on Twitter, Facebook and Telegram.

Web Title: Tmc supremo mamata banerjee slams bjp star candidates srabanti chatterjee and paayel sarka

Next Story
ভারতীয় রেস্তোরাঁয় রবার্ট ডি নিরো! ট্রিট দিলেন অনুপম খের
The moderation of comments is automated and not cleared manually by bengali.indianexpress.com