scorecardresearch

কাজ পাচ্ছে না এ আর রহমান! বিস্ফোরক মন্তব্যে পাশে এবার মন্ত্রী

যারা রহমানের বিরুদ্ধে কাজ করছে, তারা জানে না এটা কত বড় ভুল ও নিন্দনীয় ঘটনা।

মঙ্গলবার এআইএডিএমকে-র এক মন্ত্রী অস্কার বিজয়ী সুরকার এ আর রহমানের গ্যাং সংক্রান্ত মন্তব্যকে সমর্থন করেন। তিনি দাবি করেন, যে বলিউডে একটি “গ্যাং” এর কারণে কাজ পাচ্ছে না এ আর রহমান।

পৌর প্রশাসন মন্ত্রী এসপি ভেলুমানি একটি টুইটে বলেন, “এটা “অনুতাপের” বিষয় ছিল যে রহমান, যিনি সারা বিশ্বের হৃদয় জয় করে হিমালয়ের উচ্চতা অর্জন করেছেন, তিনি ভালো কাজ পাননি কারণ কিছু ব্যক্তি হিন্দি সিনেমা জগতে তাকে নিয়ে গুজব ছড়াচ্ছেন।

রেডিও মির্চিকে দেওয়া সাক্ষাত্কারে রহমান বলেন, “আমার মনে হয় একটি গ্যাং আছে, যাঁরা ভুল বুঝিয়ে কিছু মিথ্যে গুজব ছড়াচ্ছে। মুকেশ ছাবড়া যখন আমার কাছে এলেন (দিল বেচারার জন্য), আমি তাঁকে দু’দিনে চারটি গান দিয়েছিলাম। তিনি আমাকে বলেছিলেন, ‘স্যার, কয়জন আমাকে বলেছে, ওঁর কাছে (এ আর রহমান) যেও না এবং তারা আমাকে একটার পর একটা গল্পও বলেছে। আমি এটি শুনে বুঝতে পেরেছিলাম, হ্যাঁ ঠিকই বলছে ও। কারণ এখন আমি বুঝতে পারি যে আমি কেন কম হিন্দি ছবিতে কাজ করেছি এবং কেন ভাল সিনেমা আমার কাছে আসছে না।

গত মাসে অভিনেতা সুশান্ত সিং রাজপুতের অকাল প্রয়াণের পর বলিউড নিয়ে চূড়ান্ত বিতর্কের সৃষ্টি হয়েছে। “যারা রহমানের বিরুদ্ধে কাজ করছে, তারা জানে না এটা কত বড় ভুল ও নিন্দনীয় ঘটনা। ভারতের নাম উজ্জল করেছে, খ্যাতি এনেছে এ আর রহমান। আমি তাঁর প্রতি আমার আন্তরিক সমর্থন প্রকাশ করছি,” একথা টুইট করেন মন্ত্রী।

Read the full story in English

Stay updated with the latest news headlines and all the latest Entertainment news download Indian Express Bengali App.

Web Title: Tn minister comes out in support of ar rahman over hindi cinema opportunities