scorecardresearch

বড় খবর

বিনোদনের বাছাই খবর: ফের দেখা যাবে গেম অফ থ্রোনস, টেনেটের মুক্তি পিছিয়ে গেল

বিনোদনের সেরা খবর জেনে নিন এক ক্লিকে- টেনেট মুক্তি পিছলো। এবার গেম অফ থ্রোনস-এর প্রিকুয়েল আনছে এইচবিও। ২০২২ এ সম্প্রচারিত হবে হাউস অফ ড্রাগন।

ফের আসছে গেম অফ থ্রোনস এর নতুন এপিসোড। মেগাওয়েট টেনেটের মুক্তি আরো পিছিয়ে গেল।

গেম অফ থ্রোনস এর প্রিকুয়েল

মেগা সিরিজ গেম অফ থ্রোনস এর প্রিকুয়েল বানাতে উদ্যোগী হল এইচবিও। সেই প্রিকুয়েলের নাম দেওয়া হয়েছে, হাউস অফ ড্রাগন। ইতিমধ্যেই কাস্টিং সম্পূর্ণ করার কাজে অনেকটাই এগিয়েছে এইচবিও। জর্জ মার্টিনের বই ‘ফায়ার এন্ড ব্লাড’এর কাহিনী অবলম্বনে এই সিরিজের নতুন এপিসোড দেখানো হবে। গেম অফ থ্রোনস-এ যে সময়সীমা দেখানো হয়েছে তারও ৩০০ বছর আগে হাউস টারগায়নের ইতিহাস বর্ণিত হয়েছে এই বইয়ে। ২০১৯ সালেই অষ্টম সিজন পূর্ণ করেছে গেম অফ থ্রোনস।

রায়ান কন্ডাল এবং মিগুয়েল সাপচনিক এই টিভি শো এর ক্রিয়েটিভ হেড হিসাবে যুক্ত হবেন। পরিচালক হচ্ছেন সাপচনিক, যিনি এর আগের সিজনে ‘দ্য ব্যাটেল অফ বাস্টার্ডস’ এন্ড ‘দ্য উইন্ডস অফ উইন্টার’ এর মত এপিসোডে পরিচালনার দায়িত্ব সামলেছেন। জানা গিয়েছে পাইলট এবং অতিরিক্ত এপিসোডগুলোর পরিচালনা করবেন।

মার্টিনের বইয়ে ওয়েস্টিরোজদের দেড়শ বছরের কাহিনী তুলে ধরা হয়েছে। তবে এখনো জানা যায়নি, কোন চরিত্রের জন্য কে অভিনয় করবেন।

জানা গিয়েছে, ২০২২ হাউস অফ ড্রাগন এপিসোডগুলো সম্প্রচারিত হবে। এইচবিও আগেই ঘোষণা করেছিল, ১০ সিজন সম্প্রচারের পরিকল্পনা রয়েছে তাঁদের।

মুক্তি পিছলো টেনেটের

অনির্দিষ্টকালের জন্য ক্রিস নোলানের স্পাই থ্রিলার টেনেট-এর মুক্তি পিছিয়ে গেল। চলতি মাসের ১৭ তারিখেই মুক্তি পাওয়ার কথা ছিল হেভিওয়েট এই হলিউড মুভির। তবে তা পিছিয়ে যায় ৩১ তারিখে। পরে ওয়ার্নার ব্রাদার্স ঘোষণা করে অগাস্টের ১২ তারিখ থিয়েটারে মুক্তি পাবে এই ছবি। তবে অতিমারীর কারণে থিয়েটার কবে খুলবে তা নিয়ে এখনো সংশয়ে সবাই। এর মধ্যেই জানিয়ে দেওয়া হল, অনির্দিষ্টকালের জন্য এই ছবি পিছিয়ে দেওয়া হচ্ছে।

ওয়ার্নার ব্রাদার্স জানিয়েছে, খুব শীঘ্রই মুক্তির দিনক্ষণ জানিয়ে দেওয়া হবে। থিয়েটার সহ সমস্ত পার্টনাররা যাতে লভ্যাংশ পেতে পারেন তা নিশ্চিত করবে এই ছবির মুক্তি।

ক্রিস নোলানের অন্যান্য ছবির মতই এই ছবি ঘিরে আগ্রহ ছিল তুঙ্গে। আগেই জানানো হয়েছিল, এই ছবি আসলে আন্তর্জাতিক এসপিওনেজ থ্রিলার ঘরানার। এই ছবিতে অভিনয় করেছেন, ডেভিড ওয়াশিংটন, রবার্ট প্যাটিনসন, এরণ টেলর জনসন, ক্লেমেন্স পয়েসি, কেনেথ ব্রানঘ্রা এবং ডিম্পল কাপাদিয়া।

এই সিনেমার প্লট নিয়ে আলোচনা করতে গিয়ে নোলান আগে জানিয়েছিলেন, এটা মোটেই টাইম ট্র্যাভেল ছবি নয়। এটা সময়কে মেপে বানানো একটা ছবি যেখানে বিভিন্ন অংশে সময় কাজ করে। এটা সময় ধরে অনেকটা পিছনে হাঁটার মত ব্যাপার।

Stay updated with the latest news headlines and all the latest Entertainment news download Indian Express Bengali App.

Web Title: Todays top entertainment news headlines entertainment updates 21stth june