বড় খবর

বিনোদনের সেরা খবর: মিঠুন-হেমন্তর জন্মদিন, অবসাদ নিয়ে পোস্ট পার্নোর, ছোটপর্দায় মুক্তি পাচ্ছে প্রসেনজিতের ছবি

মিঠুন চক্রবর্তী ও হেমন্ত মুখোপাধ্যায়ের জন্মদিন। প্রসেনজিতের নতুন ছবি মুক্তি পেতে চলেছে ছোটপর্দায়। মানসিক স্বাস্থ্য নিয়ে কথা বললেন পার্নো মিত্র।

মিঠুন চক্রবর্তীর জন্মদিন। তবে এদিন জন্মদিন উদযাপন না করার সিদ্ধান্ত নিয়েছেন ডিস্কো ডান্সার। সুশান্ত সিং রাজপুতের অকাল প্রয়াণ ও কোভিড-১৯ এর মারাত্মক প্রভাবের কারণেই এই সিদ্ধান্ত। সারা দেশের অগনিত ভক্ত তাঁকে জন্মদিনের শুভেচ্ছা জানিয়েছেন। কিন্তু মিঠুনের ছেলে নামাশি জানিয়েছেন, পরিবারের সবাই মিলে সিদ্ধান্ত নিয়েছেন এই দিনটি উদযাপন করবেন না।

শতবর্ষে হেমন্ত

মঙ্গলবার হেমন্ত মুখোপাধ্যায়ের শতবর্ষের জন্মদিন। এই সময়ের তরুণ প্রজন্ম হেমন্ত মুখোপাধ্যায়কে পায়নি। এমন কী তাঁর চলে যাওয়ারও সাক্ষী নয় এই প্রজন্ম। শুধু কানে শোনা তাঁর ব্যারিটোন। শোনা যায় তাঁর অন্তিমযাত্রায় বেজেছিল তাঁরই গান, ‘আমার গানের স্বরলিপি লেখা রবে…’। আজ কেন জানি বারবার কানে বাজছে সেই সুর। সত্যিই তো, স্বরলিপি রয়ে গেছে। হেমন্ত মুখোপাধ্যায় রয়ে গেছেন গানে গানে। আমাদের হেমন্তবাবু। বাংলার বাইরে ‘হেমন্ত কুমার’।

বিস্তারিত পড়ুন, বাংলার বহু সুরের ধারাকে পৌঁছে দিয়েছিলেন ভারতীয় সিনেমার দর্শকের কাছে

প্রসেনজিতের ‘নিরন্তর’

ছোটপর্দায় মুক্তি পেতে চলেছে প্রসেনজিৎ চট্টোপাধ্যায়ের ছবি নিরন্তর। ওটিটি -তে নয় জনপ্রিয় টেলিভিশন চ্যানেলে আসতে এই ছবি। অনেকদিন আগেই তৈরি হয়েছে চন্দ্রাশিস রায়ের পরিচালনায় এই সিনেমা। প্রথমে কেবলমাত্র নন্দনে মুক্তি পাওয়ার কথা ভাবা হয়েছিল। কিন্তু করোনা পরিস্থিতিতে কবে সিনেমাহল খুলবে সেই আশায় বসে থাকা সম্ভব হচ্ছে না। অনেকদিন আগে তৈরি এই ছবি আর ফেলে রাখা যাচ্ছে না। সেই কারণেই এই সিদ্ধান্ত। জি-বাংলায় প্রিমিয়ার হতে চলেছে এই ছবির।

অবসাদ নিয়ে টুইট পার্নোর

 

View this post on Instagram

 

Please seek help ! Mental health is important!

A post shared by Queen P (@parnomittra) on

সুশান্ত সিং রাজপুতের মৃত্যুর খবর না়ড়িয়ে দিয়েছে সকলকে। মর্মাহত অভিনেত্রী পার্নো মিত্রও। এদিন টুইট করে অবসাদ নিয়ে বেশ কয়েকটি কথা বললেন তিনি। নিজের অবসাদে আম্তহননের চেষ্টার কথাও উল্লেখ করেছেন অভিনেত্রী। টুইটে তিনি লেখেন, ”আমিও আত্মহত্যার চেষ্টা করেছিলাম। কষ্ট এত সহজে চলে যায় না, তাই বোধহয় আশে পাশে মানুষগুলোকে সরিয়ে শক্ত আবরণ তৈরি করে ফেলি আমরা। কারও সঙ্গে কথা বলাটা কঠিন হয়ে যায়। জীবনসঙ্গী হয়ে যায় অবসাদ।”

ইন্ডিয়ান এক্সপ্রেস বাংলা এখন টেলিগ্রামে, পড়তে থাকুন

Get the latest Bengali news and Entertainment news here. You can also read all the Entertainment news by following us on Twitter, Facebook and Telegram.

Web Title: Todays top tollywood headlines bengali cinema television web series latest news mithun chakraborty hemanta mukherjee bidthday prosenjit chatterjee

Next Story
সলমন খান ও তাঁর পরিবারের বিরূদ্ধে ভয়ঙ্কর অভিযোগ ‘দাবাং’ পরিচালকের
The moderation of comments is automated and not cleared manually by bengali.indianexpress.com