বড় খবর

দিনের সেরা বাংলা বিনোদন: নিয়ম মেনে শুরু শুটিং, সুদীপ্তার নস্ট্যালজিক পোস্ট

বিরোধ মিটিয়ে চেনা ছন্দে ফিরছে টলিপাড়া। শুরু হল ধারাবাহিকের শুটিং। সংবাদপাঠিকার ভূমিকায় পুরনো ছবি দেখে নস্ট্যালজিক অভিনেত্রী সুদীপ্তা চক্রবর্তী।

সমস্ত নিয়ম মেনেই বৃহস্পতিবার থেকে শুরু হল ধারাবাহিকের শুটিং। আর্টিস্ট ফোরাম, প্রযোজক ও চ্যানেল কর্তৃপক্ষের মধ্যে বিবাদ মিটে নতুন উদ্যোমে কাজ শুরু করল টলিপাড়া। কোভিড-১৯ -এর সঙ্গে লড়াই করার সমস্ত প্রস্তুতি নিয়েই এগোবে শুটিং। নির্দিষ্ট দূরত্ব বজায় রেখে মেকআপ করছেন অভিনেতা ভাস্বর চট্টোপাধ্যায়। জয় বাবা লোকনাথ ধারাবাহিকের শুটিংয়ের ফ্লোর থেকে ছবি শেয়ার করলেন অভিনেতা।

শুটিংয়ের নতুন নিয়ম বেঁধে দেওয়া হয়েছে আগেই-

শুটিং চলাকালীন সমস্ত কলাকুশলীকে মাস্ক ও ফেস শীল্ড পরতেই হবে।

প্রতি ঘন্টায় প্রত্যেককে ৫ মিনিটের বিরতি দেওয়া হবে। সেই সময়ে হাত ধুতে হবে।

মেকআপরুমে মেকআপ আর্টিস্ট ও হেয়ার ড্রেসার সহ মোট ৪ জন থাকতে পারবেন। মেকআপের ঘর কমপক্ষে ১০ফুই বাই ১২ ফুটের হতে হবে।

বিস্তারিত পড়ুন, আড়াই মাস পর শুরু শুটিং, ব্যস্ত টলিপাড়া

সুদীপ্তার পোস্ট

টেলিভশনের অনুষ্ঠান খাস খবরে সংবাদপাঠ করছেন সুদীপ্তা চক্রবর্তী এবং মীর। বাইশ বছর আগের সেই অনুষ্ঠানের ছবি পোস্ট করে নস্ট্যালজিক হলেন সুদীপ্তা। সোশাল মিডিয়ায় মীর ও তাঁর ছবি পোস্ট করে অভিনেত্রী লিখলেন, ২২ বছর আগের খাস ছবি।

ইন্ডিয়ান এক্সপ্রেস বাংলা এখন টেলিগ্রামে, পড়তে থাকুন

Get the latest Bengali news and Entertainment news here. You can also read all the Entertainment news by following us on Twitter, Facebook and Telegram.

Web Title: Todays top tollywood headlines bengali cinema television web series latest news shooting start nostalgic sudiptaa chakraorty

Next Story
প্রয়াত অভিনেতা জগেশ মুকাতি
The moderation of comments is automated and not cleared manually by bengali.indianexpress.com