scorecardresearch

বড় খবর

বিনোদনের সেরা খবর: স্বজনপোষণ নিয়ে বিস্ফোরক শ্রীলেখা, বরুণবাবুর বন্ধু’র মুকুটে নয়া পালক, বুলবুল কাহিনি

বাংলা ইন্ডাস্ট্রিতে স্বজনপোষণ নিয়ে মুখ খুললেন শ্রীলেখা, বরুণবাবুর বন্ধুর জায়গা করে নিল ফিল্ম ফেস্টিভ্যালে, বুলবুলে বাংলার তারকাদের ভিড়-সহ বিনোদনের সেরা খবর একনজরে।

একাধিক মহলের মত, বিষাদ-অবসাদের হাতছানিতেই গত সপ্তাহে পরপারে পাড়ি দেন কাই পো চে ছবির অভিনেতা সুশান্ত সিং রাজপুত। সুশান্তের এই মানসিক অবস্থার সঙ্গে নিজেদের মানসিক পরিস্থিতির মিল খুঁজে পেয়েছেন সিনে দুনিয়ার অনেকেই। রঙিন দুনিয়ায় অনেকেই একা হয়ে পড়েন দিনের শেষে। সুশান্তের মৃত্যু নাড়া দিয়ে গিয়েছে অভিনেত্রী শ্রীলেখা মিত্রকেও। ওদিকে ‘বরুণবাবুর বন্ধু’র মুকুটে নতুন পালক, ইন্ডিয়ান ফিল্ম ফেস্টিভ্যাল অফ সিনসিনাটি-তে দেখানো হয়েছে এই ছবি। বাংলার এমনই সব গুরুত্বপূর্ণ বিনোদনের খবর পড়ে নিন…

নেপোটিজম প্রসঙ্গে সরব শ্রীলেখা 

সুশান্তের মৃত্যুর পরেই নিজের ইউটিউব চ্যানেল থেকে লাইভে এসে অবসাদ প্রসঙ্গে কথা বলতে গিয়ে তাঁর পেশাগত জীবনের বেশকিছু ঘটনা শেয়ার করেন অভিনেত্রী শ্রীলেখা মিত্র। তাতেই উঠে আসে স্বজনপোষন, তঞ্চকতার মতো বিস্ফোরক কিছু অভিযোগ। প্রায় একঘন্টা নয় মিনিটের এই ভিডিওতে প্রসেনজিৎ চট্টোপাধ্যায়, ঋতুপর্ণা সেনগুপ্তকে নিয়ে ক্ষোভ উগরে দিয়েছেন শ্রীলেখা। এসেছে সৃজিত মুখোপাধ্যায়, শিবপ্রসাদ মুখোপাধ্যায়, কৌশিক গঙ্গোপাধ্যায়, কমলেশ্বর মুখোপাধ্যায়ের মতো বেশ কিছু নামও।

বিস্তারিত পড়ুন, বাংলা ইন্ডাস্ট্রির স্বজনপোষণ নিয়ে বিস্ফোরক শ্রীলেখা

বুলবুল-এ বাংলার তারকারা

অভিনেতা-অভিনেত্রীদের কাছে সব চরিত্রই প্রিয়, বা বলা ভালো সব কাজই তাঁদের কাছে বিশেষ। তার মধ্যেও কিছু কিছু কাজ নিজগুণেই আরও বেশি করে বিশেষ হয়ে ওঠে। অনুষ্কা শর্মার ‘বুলবুল’-ও সেই ধরনের একটা সিরিজ। পরমব্রত চট্টোপাধ্যায়, পাওলি দাম সহ একগুচ্ছ বাংলার তারকা রয়েছেন এতে। কলকাতার অভিনেত্রী সোহিনী বসুর কাছে নেটফ্লিক্স ছবি ‘বুলবুল’-এ কাজ করার সম্পূর্ণ অভিজ্ঞতাটাই অত্যন্ত দামি। ইন্ডিয়ান এক্সপ্রেস বাংলা-কে সোহিনী জানালেন ‘বুলবুল’-এর অডিশন থেকে শুটিং সম্পূর্ণ অভিজ্ঞতার কথা।

বিস্তারিত পড়ুন, অডিশন থেকে শুটিং, অভিজ্ঞতাটাই আলাদা: সোহিনী

বরুণবাবুর বন্ধুর মুকুটে নয়া পালক

অনীক দত্ত পরিচালিত ও সুরিন্দর ফিল্মস প্রযোজিত ‘বরুণবাবুর বন্ধু’ জায়গা করে নিয়েছে ইন্ডিয়ান ফিল্ম ফেস্টিভ্যাল অফ সিনসিনাটিতে। লকডাউইনে কিছুদিন আগেই পশ্চিমবঙ্গের সিঙ্গলস্ক্রিন ও মাল্টিপ্লেক্সে চলেছে এই ছবি। প্রসঙ্গত, কলকাতা চলচ্চিত্র উৎসবেও দেখানো হয়েছে সৌমিত্র চট্টোপাধ্যায় অভিনীত এই ছবি।

ইন্ডিয়ান এক্সপ্রেস বাংলা এখন টেলিগ্রামে, পড়তে থাকুন

Stay updated with the latest news headlines and all the latest Entertainment news download Indian Express Bengali App.

Web Title: Todays top tollywood headlines bengali cinema television web series latest news shreelekha mitra borunbabur bondhu