বিনোদনের সেরা খবর: সুশান্ত নেই, মানতে পারছে না টলিউডও, প্রসেনজিতের নতুন ছবি

বলিউড অভিনেতা সুশান্তের প্রয়াণে শোকাহত বাংলা বিনোদন দুনিয়া। প্রসেনজিত চট্টোপাধ্যায়ের নতুন ছবি নিরন্তর মুক্তি পেতে চলেছে।

By: IE Bangla Entertainment Desk
Edited By: Debasmita Das Kolkata  Updated: June 15, 2020, 01:41:46 PM

রবিবার খবরটা পাওযার পর থেকেই মন খারাপ সকলের। নেই সুশান্ত সিং রাজপুত। বছর ৩৪-এর তরতাজা প্রাণ চলে গেল অকালেই। তাঁর প্রয়াণের খবরে ভেঙে পড়েছে বানিজ্য নগরী। কতকটা একই অবস্থা টলিপাড়ারও। সোশাল মিডিয়ায় অভিনেতার প্রতি শ্রদ্ধাজ্ঞাপন করেছেন তারকারা। অনেকের স্মৃতিচারণায় উঠে এসেছে অভিনেতার অভিনয় জীবন।

প্রসঙ্গত, মুম্বই পুলিশের তথ্য অনুযায়ী রবিবার সকাল ১০টা থেকে দুপুর ১টার মধ্যে নিজের বাড়িতেই আত্মহত্যা করেন সুশান্ত সিং রাজপুত। বান্দ্রার তাঁর বাড়ি থেকে ঝুলন্ত দেহ উদ্ধার করেছে পুলিশ।

এত ভাল একটা ট্যালেন্ট এভাবে চলে গেল। বছরটা যেভাবে যাচ্ছে খারাপ খবরের জন্য তৈরিই রাখি নিজেকে, কিন্তু সুশান্তের এই খবরটার জন্য তৈরি ছিলাম না। জানিনা ও এটা কেন করল। খুবই আফসোসের। পরিবার কীভাবে এখান থেকে বেরিয়ে আসবে জানিনা, অগোছালো কয়েকটা কথা বলেই চললেন ঋতুপর্ণা সেনগুপ্ত।

প্রসেনজিতের ‘নিরন্তর’

ছোটপর্দায় মুক্তি পেতে চলেছে প্রসেনজিৎ চট্টোপাধ্যায়ের ছবি নিরন্তর। ওটিটি -তে নয় জনপ্রিয় টেলিভিশন চ্যানেলে আসতে এই ছবি। অনেকদিন আগেই তৈরি হয়েছে চন্দ্রাশিস রায়ের পরিচালনায় এই সিনেমা। প্রথমে কেবলমাত্র নন্দনে মুক্তি পাওয়ার কথা ভাবা হয়েছিল। কিন্তু করোনা পরিস্থিতিতে কবে সিনেমাহল খুলবে সেই আশায় বসে থাকা সম্ভব হচ্ছে না। অনেকদিন আগে তৈরি এই ছবি আর ফেলে রাখা যাচ্ছে না। সেই কারণেই এই সিদ্ধান্ত।

ইন্ডিয়ান এক্সপ্রেস বাংলা এখন টেলিগ্রামে, পড়তে থাকুন

Get all the Latest Bengali News and West Bengal News at Indian Express Bangla. You can also catch all the Entertainment News in Bangla by following us on Twitter and Facebook

Web Title:

Todays top tollywood headlines bengali cinema television web series latest news sushant dead tollywood reactions prosnjit new film

The moderation of comments is automated and not cleared manually by bengali.indianexpress.com.
Advertisement

ট্রেন্ডিং
রণক্ষেত্র মুঙ্গের
X