scorecardresearch

বড় খবর
এক ফ্রেমে কেন্দ্রীয় কয়লামন্ত্রী ও কয়লা মাফিয়া, বিজেপিকে বিঁধলেন অভিষেক

করোনা আক্রান্ত আবীর চট্টোপাধ্যায়

“আরও একবার প্রমাণিত হল, জীবনে কোনও কিছু নিশ্চিত নয়। যেই প্রোডাকশনসের সঙ্গে কাজ করেছি এই কয়েকদিন,যথা সম্ভব সুরক্ষা তাঁরা নিয়েছিলেন। তাও আমি কোভিড পজিটিভ।”

করোনা আক্রান্ত আবীর চট্টোপাধ্যায়
ফাইল ছবি

টলিপাড়ায় ফের করোনা হানা। আক্রান্ত অভিনেতা আবীর চট্টোপাধ্যায়। যদিও তাঁর শারীরিক পরিস্থিতি অনেকটাই স্থিতিশীল। বিশেষ কোনও সমস্যা দেখা দেয়নি তাঁর। তবে ঘ্রাণ হারিয়েছেন তিনি। টুইটে এমনটাই জানান এদিন।

অভিনেতা জানান, “আরও একবার প্রমাণিত হল, জীবনে কোনও কিছু নিশ্চিত নয়। আমি এবং আমার টিম, যেই প্রোডাকশনসের সঙ্গে কাজ করেছি এই কয়েকদিন,যথা সম্ভব সুরক্ষা তাঁরা নিয়েছিলেন। তাও আমি কোভিড পজিটিভ। আশ্চর্যজনকভাবে আমি সম্পূর্ণ সুস্থ। শুধু আমার ঘ্রাণ শক্তি নেই। আমি নিজেকে সম্পূর্ণ আইশোলেশনে রেখেছি। পরিবারের বাকিরাও খুব শীঘ্রই পরীক্ষা করাবেন। আশা করি ওঁরা সকলে সুস্থ থাকবে।”

আবীর এও জানান যে, গত কয়েকদিনে যার যার সঙ্গে দেখা করেছেন কাজের সূত্রে তাঁদের সকলকে কোভিড টেস্ট করানোর আবেদন করেছেন তিনি । সোশাল মিডিয়ায় অভিনেতা লিখেছেন,” গত কয়েকদিনে আমি কাজের সূত্রে যাঁদের সঙ্গে দেখা করেছি তাঁরা নিজেদের সুরক্ষার স্বার্থে কোভিড টেস্ট করিয়ে নেবেন দয়া করে। আপনাদের সকলের ভালবাসা ও প্রার্থনার জন্যে সকলকে অনেক ধন্যবাদ।”

উল্লেখ্য, জনপ্রিয় রিয়েলিটি শো ‘সা রে গা মা পা’ – এর সঞ্চালক আবীর। কিছুদিন আগেই শোয়ের ৪ বিচারক মনোময় ভট্টাচার্য, শ্রীকান্ত আচার্য, আকৃতি কক্কর ও মিকা সিং কোভিডে আক্রান্ত হয়েছিলেন। এছাড়াও অপরাজিতা আঢ্য, সুদীপ্তা চক্রবর্তীও আক্রান্ত হয়েছিলেন এই ভাইরাসে।

ইন্ডিয়ান এক্সপ্রেস বাংলা এখন টেলিগ্রামে, পড়তে থাকুন

Stay updated with the latest news headlines and all the latest Entertainment news download Indian Express Bengali App.

Web Title: Tollywood actor abir chatterjee covid positive is in isolation