‘তুই কি চিনিস, আমি কী জিনিস?’ নেটদুনিয়ায় আগুন লাগালেন দেব

ব্যাপারটা কী?

Dev, Dev's t-shirt, tollywood, দেব, সাংসদ-অভিনেতা দেব, bengali news today
"তুই কি চিনিস, আমি কি জিনিস?" এমন প্রশ্ন দেবের মুখে!

“তুই কি চিনিস, আমি কী জিনিস?”, এমন প্রশ্ন ছুঁড়ে হুংকার স্বয়ং দেবের (Dev) মুখে। কিন্তু কার উদ্দেশে এমন মন্তব্য করলেন অভিনেতা তথা প্রযোজক! সেই নিয়েই শোরগোল নেটদুনিয়ায়।

আজ্ঞে না, দেব মোটেই কারও উদ্দেশে হুমকি ছোঁড়েননি। কিন্তু ওই যে কথায় বলে, ‘বুদ্ধিমানদের জন্য ছোট্ট ইশারাই যথেষ্ট!’ অভিনেতা যেন সেই ইঙ্গিতই দিলেন। এমন ট্যাগলাইন আসলে দেবের একটি টি-শার্টের। যেটা পরে তিনি ছবি তুলে শেয়ার করেছেন ইনস্টাগ্রামে। কালো রঙের টি-শার্ট, তার উপর স্পষ্ট লেখা- ‘তুই কি চিনিস, আমি কী জিনিস?’ শুক্রবার সেই ছবি পোস্ট করার পরই নেটদুনিয়ায় শোরগোল।

[আরও পড়ুন: মুনমুন সেনের আবাসনে ঢুকে হাঙ্গামা-মারপিট! অভিনেত্রীর অভিযোগে ধৃত ৪]

কমেন্ট লেখা টি-শার্টের প্রতি সম্ভবত দেবের একটা আলাদাই ভালবাসা রয়েছে। তার কাছে এরকম পোশাকের কালেকশনও নেহাত কম নয়। এর আগেও একাধিকবার কমেন্ট লেখা টি-শার্ট পরা ছবি শেয়ার করতে দেখা গিয়েছে তাঁকে।

উল্লেখ্য, সম্প্রতি রাহুল মুখোপাধ্যায় পরিচালিত ‘কিশমিশ’ (Kishmish) ছবির শুটিং শেষ করেছেন দেব। শীতকালে মুক্তি পাবে সেই ছবি। যেখানে দেবের বিপরীতে অভিনয় করেছেন রুক্মিণী মৈত্রও। পাশাপাশি দেখা যাবে কমলেশ্বর মুখোপাধ্যায় এবং জুন মালিয়াকেও।

ইন্ডিয়ান এক্সপ্রেস বাংলা এখন টেলিগ্রামে, পড়তে থাকুন

Get the latest Bengali news and Entertainment news here. You can also read all the Entertainment news by following us on Twitter, Facebook and Telegram.

Web Title: Tollywood actor actor producer devs photo goes viral

Next Story
Yash Dasgupta: কলকাতার সবচেয়ে সুদর্শন হিরো, যশকে ‘বিরাট সার্টিফিকেট’ বলিউড অভিনেতারYash Dasgupta, Rohit Bose Roy, Tollywood, Bollywood, যশ দাশগুপ্ত, রোহিত বোস রায়, যশের প্রশংসা বলিউড অভিনেতার, bengali news today
The moderation of comments is automated and not cleared manually by bengali.indianexpress.com