বড় খবর

টলিপাড়ায় বিয়ের মরসুম, ঘরোয়া অনুষ্ঠানে বিয়ে সারলেন অভিনেতা ইন্দ্রাশীষ রায়

খবর ফাঁস করলেন অভিনেত্রী অনিন্দিতা বসু। ইনস্টাগ্রামে ছবি শেয়ার করে শুভেচ্ছা জানিয়েছেন নবদম্পতিকে। পাত্রীটি কে জানেন?

indra

টলিপাড়ায় এখন বিয়ের মরসুম। ইতিমধ্যেই একাধিক টেলিতারকাদের বিয়ে খবর প্রকাশ্যে এসেছে। সদ্য গৌরব চট্টোপাধ্যায় ও দেবলীনা কুমারও সাত পাকে বাঁধা পড়েছেন। গতকাল অর্থাৎ শুক্রবারই বিয়ে সারলেন সৌরভ বন্দ্যোপাধ্যায় ও ত্বরিতা চট্টোপাধ্যায় জুটি। এলাহি আয়োজন। টলিতারকাদের সমাবেশে যেন চাঁদের হাট বসেছিল। আর শুক্রবার ঠিক সেই একই লগ্নে চার হাত এক হল টলিউডের আরও এক তারকারও। তিনি অভিনেতা ইন্দ্রাশীষ রায় (Indrasish Roy)। তবে অভিনেতা কিন্তু একেবারে চুপিসারেই বিয়েটা সেরে ফেলেছেন। কোনওরকম জাকজমকপূর্ণ অনুষ্ঠানের বালাই নেই। এমনকী, কাক-পক্ষীটি অবধি টের পায়নি! সোশ্যাল মিডিয়াতেও কোনও পোস্টের বালাই নেই! তবে বন্ধু ইন্দ্রাশীষের বিয়ের খবর ফাঁস করলেন তারকাজুটি অনিন্দিতা বসু (Anindita Basu) ও সৌরভ দাস (Sourav Das)। একমাত্র তাঁদেরকেই দেখা গেল ইন্দ্রাশীষের বিয়েতে।

তা টলিউড অভিনেতা ইন্দ্রাশীষের পাত্রীটি কে? সূত্রের খবর, তিনি ইন্দ্রাশীষের দীর্ঘদিনের বান্ধবী। সৌরভী তরফদার। বহু বছরের সম্পর্ক তাঁদের। এবার আইনত স্বীকৃতি দিলেন তাঁদের বহু বছরের সম্পর্ককে। একেবারে ছিমছামভাবেই বিয়ের অনুষ্ঠান করলেন। বেশি লোক-লস্কর নিয়ে নয়। নেপথ্যে এই অতিমারী আবহ। করোনার জেরে পরিবার-পরিজন এবং একেবারে কাছের বন্ধুদের সাক্ষী রেখে ঘরোয়া অনুষ্ঠানের মাধ্যমেই সৌরভীর সঙ্গে সাত পাকে বাঁধা পড়লেন টলিউড অভিনেতা ইন্দ্রাশীষ রায়। আর সেই খবরই ফাঁস করলেন অভিনেত্রী অনিন্দিতা বসু। নবদম্পতির সঙ্গে ইনস্টাগ্রামে ছবি শেয়ার করে তাঁদের শুভেচ্ছা জানিয়েছেন তিনি।

বরের বেশে ইন্দ্রাশীষকে দেখা গেল সাবেকি পাঞ্জাবী এবং লাল ধুতি পরে। কনে সৌরভী অবশ্য বেছে নিয়েছিলেন লাল টুকটুকে বেনারসিকেই। তবে তাঁর সাজগোজও একেবারে সাদামাটা। দুজনের গলাতেই গোলাপের মালা। তবে শুক্রবার ঘরোয়া আনুষ্ঠানের মাধ্যমে বিয়ে সারলেও রিসেপশন কবে করবেন, সে বিষয়ে এখনও জানা যায়নি। অনিন্দিতার প্রোফাইলে ইন্দ্রাশীষ-সৌরভীর ছবি দেখেই শুভেচ্ছাবার্তা উপচে পড়েছে নবদম্পতির উদ্দেশে।

 

View this post on Instagram

 

A post shared by Anindita Bose (@aninditaa_bose)

Web Title: Tollywood actor indrasish roy got hitched with his longtime girlfriend

Next Story
সাত পাকে বাঁধা পড়লেন সৌরভ-ত্বরিতা, বিয়ের ছবি ফাঁস ‘বন্ধু’ সন্দীপ্তা সেনেরsourav-twarita
The moderation of comments is automated and not cleared manually by bengali.indianexpress.com