বড় খবর

BREAKING: ‘রাজনীতিতে এলাম মানুষের সেবা করতে’, তৃণমূলে যোগ দিয়েই দৃঢ়কণ্ঠী সৌরভ দাস

শুক্রবার আনুষ্ঠানিকভাবে তৃণমূলের মহাসচিব পার্থ চট্টোপাধ্যায়ের উপস্থিতিতে তৃণমূল কংগ্রেসে যোগ দিলেন টলিউডের জনপ্রিয় অভিনেতা। কী বললেন সৌরভ?

Sourav Das

বৃহস্পতিবার জন্মদিনেই অভিনেতা সৌরভ দাসের (Sourav Das) রাজনীতিতে যোগ দেওয়ার গুঞ্জন শোনা গিয়েছিল। এবার সেই জল্পনাকে সত্যি করেই শুক্রবার আনুষ্ঠানিকভাবে তৃণমূলের মহাসচিব পার্থ চট্টোপাধ্যায়ের (Partha Chatterjee) উপস্থিতিতে তৃণমূল কংগ্রেসে যোগ দিলেন টলিউডের জনপ্রিয় অভিনেতা।

রাজ্য-রাজনীতি একদিকে সরগরম। গ্ল্যামার ইন্ডাস্ট্রির সঙ্গে রাজনীতি মিলে মিশে একাকার। কারও গেরুয়া শিবিরে নাম লেখানোর জল্পনা হাওয়ায় ভাসছে, কেউ বা আবার রাজ্যের শাসক দলের হয়ে সুর চড়াচ্ছেন, তো কাউকে বা আবার দেখা যাচ্ছে ‘অ-পোক্ত’ বামদুর্গকে ফের খড়-মাটি লেপে দাঁড় করানোর প্রচেষ্টা চালাতে। সব মিলিয়ে একুশের বিধানসভা নির্বাচন এখন মধ্যমণি। এর মাঝেই রাজ্যের শাসক দলে নাম লেখালেন অভিনেতা সৌরভ দাস। তৃণমূলের বিধানসভা নির্বাচনী ককপিটে এবার ‘মন্টু পাইলট’।

একাধিক ওয়েব সিরিজ, ধারাবাহিক ও সিনেমার দৌলতে সৌরভ দাস এখন ইন্ডাস্ট্রির বহুল পরিচিত মুখ। আর সেই প্রেক্ষিতেই একুশের বিধানসভা নির্বাচনে তারকাদের মুখ যে কিছুটা হলেও তৃণমূলের নম্বর বাড়াবে, তা বোধহয় আর আলাদা করে বলার প্রয়োজন পড়ে না। বহু নেতামন্ত্রীদের দলবদলের হিরিকের মাঝেই এটা তৃণমূলের তরফে যে নতুন চমক, তা বলাই বাহুল্য। সৌরভের সাফ কথা, “রাজনীতিতে এসেছি মানুষের জন্য কাজ করতে।”

তৃণমূলে যোগ দিয়ে বেশ দৃঢ়কণ্ঠী সৌরভ দাস। সাংবাদিক বৈঠকে পার্থ চট্টোপাধ্যায়ের পাশে বসে বললেন, “কীসের জন্য আজকে এখানে বসে আছি, আমার কাছে তা পরিষ্কার। ছোটবেলা থেকেই ভাবতাম, মানুষের পাশে দাঁড়াব। সবসময় মানুষের ভাল করার চেষ্টা করতাম। সেটা অবশ্য বাবার কাছ থেকেই শেখা। কখনও ভাবিনি এমন একজন মানুষের হাত আমার মাথায় পাব। মাননীয়া মুখ্যমন্ত্রী আমাদের সকলের কাছেই একজন অনুপ্রেরণা। এটা সবাই জানে। আজকে সেই মানুষটা, এবং অভিষেক বন্দ্যোপাধ্যায় আরও অনেকে আমার কথা ভেবেছেন, আমি এর জন্য তৃণমূলের কাছে কৃতজ্ঞ।”

Web Title: Tollywood actor sourav das joined trinamool congress

Next Story
‘সিরাজ তোমার জন্য গর্ব হয়’, বাবার সমাধিস্থলে কান্নায় ভেঙে পড়া ক্রিকেটারের পাশে ধর্মেন্দ্রdharmendra
The moderation of comments is automated and not cleared manually by bengali.indianexpress.com