বড় খবর

তৃণমূলে যোগ দিয়েই ‘বোন’কে ঘিরে বিতর্কিত ভিডিও ভাইরাল! কষিয়ে জবাব সৌরভের

সোশ্যাল মিডিয়াজুড়ে শুধু ছিঃ ছিঃ-কার! ওই অশ্লীল ভিডিও নিয়ে কী সাফাই সদ্য তৃণমূলে যোগ দেওয়া অভিনেতার?

sourav

তৃণমূল কংগ্রেসে (TMC) যোগ দেওয়ার ২৪ ঘণ্টাও পেরোয়নি! একটি ভাইরাল ভিডিও ঘিরে তুমুল বিতর্কে জড়িয়েছেন অভিনেতা সৌরভ দাস (Sourav Das)। অতঃপর নেটিজেনদের কটাক্ষের শিকারও হতে হয়েছে। সোশ্যাল মিডিয়াজুড়ে শুধু ছিঃ ছিঃ-কার! এবার সেই প্রেক্ষিতেই মুখ খুললেন সদ্য তৃণমূলে যোগ দেওয়া টলিউড অভিনেতা।

সংশ্লিষ্ট ভাইরাল ভিডিওয় দেখা যাচ্ছে কোনও একটা উদযাপনের মুহূর্ত। যেখানে এক তরুণীকে দেখা গিয়েছে সৌরভকে জড়িয়ে থাকতে। এবং সেই ভিডিওর উপর বিশেষ চিহ্ন দিয়ে বোঝানো হয়েছে সৌরভের হাতের অবস্থান। দেখা যাচ্ছে, ওই তরুণীর বুকের উপর অভিনেতার হাত! আর সেই ভিডিও ঘিরেই নেটদুনিয়ায় শোরগোলের অন্ত নেই। সৌরভকে ঘিরে অশ্লীল মন্তব্যের জো তো নেই-ই! এমনকী, অভিনেতার চরিত্রহনন করতেও পিছপা হননি কেউ কেউ। এরপরই পরিস্থিতি বেগতিক দেখে ময়দানে নামেন সদ্য তৃণমূলে যোগ দেওয়া ‘চরিত্রহীন’ অভিনেতা। কষিয়ে উত্তর দিলেন নেটিজেনদের। বললেন, “ওই ছোটো ছবি দেখলেন? এবার বড়োটা দেখুন।”

ভাইরাল ভিডিও ঘিরে শোরগোলের ঘণ্টা খানেকের মধ্যেই, সৌরভ দাস ওই দিনের আরেকটি ভিডিও পোস্ট করেন। যেখানে দেখা যাচ্ছে, অন্য আরেকটি অ্যাঙ্গেল থেকে ভিডিওটি শুট করা। জানা গেল, ওই অশ্লীল ভাইরাল ভিডিওটি সৌরভের জন্মদিনের। যেদিন অভিনেতাকে শুভেচ্ছা জানাতে মালদা থেকে তাঁর অনুরাগীরা এসেছিলেন। যে ছেলেকে নিয়ে বাবা-মায়ের এত অভিযোগ ছিল, এই দৃশ্য দেখে তাঁরাও চোখের জল ধরে রাখতে পারেননি। বোনও সেই আবেগে দাদাকে জড়িয়ে ধরেছেন। সেই আবেগঘন মুহূর্তের ভিডিও-ই নেটদুনিয়ায় ভাইরাল। বাকি ঘটনাটা সমালোচকদের নিজেই বর্ণনা করলেন অভিনেতা।

তাঁর কথায়, “গতকালের জন্মদিনটা সেরা ছিলো। অনেকটা ভালোবাসা পেয়েছি তোমাদের সবার থেকে। হয়তো এতোটাও পাওয়ার যোগ্যতা রাখি না! স্কুলের লাস্ট বেঞ্চার, যাকে দেখে বাবা-মায়ের কান্না থামতো না, সেই বাবার যখন চোখের জল মুছিয়ে দিচ্ছি গতকাল আর সঙ্গে তোমাদের ভালোবাসার চিৎকার শুনছি… মনে হচ্ছিল, ব্যাস! আর কি চাই জীবনে? আমি তো এবার ‘সম্পূর্ণ’। বোনটাও কেঁদে ফেললো! ওর চোখের জল মোছাচ্ছি আর ও আমার কানে কানে বলছে, ‘দাদা, মালদা থেকে লোক এসেছে তোকে জাস্ট উইশ করতে! ভাব! সারারাত শিয়ালদহ স্টেশনে ঘুমিয়েছে!’” ভাইরাল ভিডিওয় ওই তরুণী যে সৌরভের নিজের বোন সেকথাও ব্যক্ত করলেন অভিনেতা।

পাশাপাশি অভিনেতা অনুরাগীদের উদ্দেশে এও বলেন যে, “তোমাদের সবাইকে অসংখ্য ধন্যবাদ, আমার জীবনের এই দিনটাকে এতোটা স্মৃতিমধুর করে দেওয়ার জন্য। সারাটা জীবন মা বাবা আমি আর বোন মিলেই জন্মদিন পালন করে এসেছি তাও আবার প্রতি বছর নয়! তাই এই দিনে আমার জন্য এত মানুষের ভীড় আশাই করিনি। আজ তোমাদের জন্য এতদিন পর আমার গর্বে গর্বিত হয়ে বাবার আর বোনের চোখে জল। যদিও চাই এরম কান্না আরো হোক!”

 

View this post on Instagram

 

A post shared by Saurav Das (@i_sauravdas)

Web Title: Tollywood actor sourav das opens up on viral video

Next Story
তৃণমূলে যোগদানের দিনই বিতর্কে অভিনেতা সৌরভ দাস! ভাইরাল ভিডিও ঘিরে ছিঃ ছিঃSourav Das
The moderation of comments is automated and not cleared manually by bengali.indianexpress.com