বড় খবর

শ্বশুরের প্রয়াণে ছোট করেই মা লক্ষ্মীর আরাধনায় অপরাজিতা আঢ্য

কীভাবে ধনদেবীকে নিজে হাতে সাজালেন অপরাজিতা? দেখুন ভিডিও।

Aparajita Adhya, Aparajita Adhya performs Laxmi Puja, Laxmi Puja 2021, Tollywood, লক্ষ্মীপুজো, লক্ষ্মীর আরাধনায় অপরাজিতা আঢ্য, bengali news today
ঘরোয়াভাবেই মা লক্ষ্মীর আরাধনায় অপরাজিতা আঢ্য

প্রতিবছরই টলিউড অভিনেত্রী অপরাজিতা আঢ্যর (Aparajita Adhya) বাড়িতে ধুমধাম করে লক্ষ্মীপুজো হয়। তবে, এবার পরিস্থিতি খানিক আলাদা। কিন্তু তাই বলে কী, ধনদেবীর আরাধনা বন্ধ থাকবে? অতঃপর একা হাতেই বাড়ির লক্ষ্মীপ্রতিমাকে সাজালেন অভিনেত্রী।

মাস দুয়েক আগেই অপরাজিতার শ্বশুর মারা গিয়েছেন। তাই এবার পুজোর কলেবরে কাটছাঁট হয়েছে। বাড়িতে পুরোহিত আসবেন না। নিমন্ত্রিতও নন সেরকম কেউ। তাই অভিনেত্রী নিজেই ঘরোয়াভাবে মা লক্ষ্মীর আরাধনা করেছেন। পাশাপাশি, এই অতিমারী পরিস্থিতিতে যাতে সবাই সাবধানতা ও সতর্কতা অবলম্বন করে পুজো করেন, ভিডিওতে সেই বার্তাও দিয়েছেন অপরাজিতা।

ইনস্টাগ্রামে মা লক্ষ্মীর সঙ্গে ছবিও শেয়ার করেছেন অপরাজিতা। পরনে লাল পাড় সাদা শাড়ি। ট্র্যাডিশনাল গয়নায় সেজেছেন। প্রতিমাকে সাজিয়েছেন লাল শাড়িতে। সোনার হার, নথ, মুকুট, বাজুবন্ধে মা লক্ষ্মীকে সাজিয়েছেন অপরাজিতা আঢ্য। মাথায় পরানো লাল চেলি। আসলে প্রত্যেকবারই নিজের বাড়ির লক্ষ্মীপুজোয় একা হাতে সব কাজ সামলান অভিনেত্রী। দেবীর ভোগ থেকে শুরু করে পুজোর কাজ-বাজ, সবেতেই থাকে তাঁর কড়া নজর। কিন্তু এবার শ্বশুর মারা যাওয়ায় বাড়িতে ঘটা করে আর পুজো করেননি টলিউড নায়িকা।

[আরও পড়ুন: মাদককাণ্ডে চাঞ্চল্যকর মোড়! উঠতি বলিউড অভিনেত্রীর সঙ্গে শাহরুখ-পুত্রের চ্যাট NCB’র হাতে]

প্রসঙ্গত, গতবার লক্ষ্মীপুজোর সময়ে করোনায় আক্রান্ত ছিলেন অপরাজিতা আঢ্য। সংক্রমিত অবস্থাতেই মা লক্ষ্মীর আরাধনা করেছিলেন তিনি। ঠিক একইভাবে সাজিয়েছিলেন প্রতিমা। এবারও তার অন্যথা হল না।

ইন্ডিয়ান এক্সপ্রেস বাংলা এখন টেলিগ্রামে, পড়তে থাকুন

Get the latest Bengali news and Entertainment news here. You can also read all the Entertainment news by following us on Twitter, Facebook and Telegram.

Web Title: Tollywood actress aparajita adhya performs laxmi puja

Next Story
ফের আসছেন ছোটপর্দার বিদূষক…এবার শোয়ের নাম ‘ফ্যামিলি টাইম উইথ কপিল শর্মা’‘ফ্যামিলি টাইম উইথ কপিল শর্মা’র শো-র প্রথম অতিথি হিসেবে এলেন অজয় দেবগণ।
The moderation of comments is automated and not cleared manually by bengali.indianexpress.com