বড় খবর

দাম্পত্যের ১ বছর, কেমন কাটছে জুন মালিয়ার প্রথম বিবাহবার্ষিকী?

স্বামীর কাছ থেকে কী উপহার পেলেন অভিনেত্রী?

June-malia

সংসার পাতার এক বছর সম্পন্ন হল। অতঃপর প্রথম বিবাহবার্ষিকী উপলক্ষে সেলিব্রেশন মুডেই রয়েছেন জুন মালিয়া (June Malia)। গতবছর অর্থাৎ ২০১৯ সালের ৩০ নভেম্বর দীর্ঘদিনের বন্ধু সৌরভ চট্টোপাধ্যায়ের সঙ্গে একেবারে ঘরোয়া অনুষ্ঠানের মধ্য দিয়েই আইনত বিবাহ বন্ধনে আবদ্ধ হয়েছিলেন টলিউড অভিনেত্রী। সাক্ষী ছিলেন জুনের দুই সন্তান শিবাঙ্গী, শিবেন্দ্র-সহ ঘনিষ্ঠ আত্মীয়রা। দম্পতির সেই ঘরকন্নার আজ ১ বছর পূর্ণ হল। আর দাম্পত্যের সেই এক বছর পূর্তি হিসেবে উদযাপন তো মাস্ট!

তা বিশেষ মানুষটির জন্য এই বিশেষ দিনটি কীভাবে প্ল্যান করেছেন অভিনেত্রী? শোনা যাচ্ছে, কোনওরকম আড়ম্বরপূর্ণ অনুষ্ঠান আজ রাখেননি। দুজন দুজনের সঙ্গে সময় কাটাবেন নিজেদের মতো করে। তবে বিবাহবার্ষিকী যখন, তখন এই বিশেষ দিনে খানাপিনা তো থাকবেই। সেক্ষেত্রে স্বামীর পছন্দের চিংড়ির মালাইকারি রান্না করিয়েছেন। সেটা অবশ্য মধ্যাহ্নভোজনের জন্য। সারাদিন বাড়িতে সময় কাটালেও রাতে ডিনার ডেটে যাবেন জুন-সৌরভ। নৈশভোজে চাইনিজ খাবারেই কবজি ডোবাবেন। কারণ, দম্পতির দুজনেরই যে চাইনিজ পদ ভীষণ পছন্দের।

ওদিকে, জুন-সৌরভের প্রথম বিবাহবার্ষিকীতে বন্ধু-বান্ধব, আত্মীয়-স্বজন, সহকর্মী থেকে শুরু করে সকলেই শুভেচ্ছা জানিয়ে চলেছেন সকাল থেকে। অভিনেত্রীর এক বন্ধুর মেয়ে নাকি ব্লু-বেরি কেকও বানিয়ে পাঠিয়েছেন তাঁদের। তবে, আজকের দিনটা দুজনের মতো করে কাটালেও আগামী ৪ ডিসেম্বর কিন্তু বন্ধুবান্ধবদের জন্য বিশেষ ব্যবস্থা করেছেন জুন-সৌরভ। কারণ, সেদিন অভিনেত্রীর স্বামী অর্থাৎ সৌরভ চট্টোপাধ্যায়ের জন্মদিন। সেই দিন কর্তা-গিন্নি মিলে জোড়া ‘ট্রিট’ দেবেন। স্বামী সদ্য গলফ খেলা শুরু করেছেন বলে তাঁর জন্য নিজে হাতে খেলার যাবতীয় সরঞ্জাম কিনে এনেছেন জুন। ওদিকে সৌরভও জুনকে সুন্দর ব্রেসলেট উপহার দিয়েছেন।

Web Title: Tollywood actress june malias first marriage anniversary celebration270513

Next Story
বনমন্ত্রীর নৈশভোজের আমন্ত্রণে ‘না’ বিদ্যার! মধ্যপ্রদেশে বন্ধ হল ‘শেরনি’র শুটিংvidya
The moderation of comments is automated and not cleared manually by bengali.indianexpress.com