বড় খবর

ব্যস্ত শহরের কোলাহল থেকে অনেক দূরে, দার্জিলিংয়ের দুর্গম উপত্যকায় ট্রেক করলেন মধুমিতা

পাহাড়, নদী পেরিয়ে কীভাবে ট্রেকিং করছেন অভিনেত্রী? দেখুন সেই ভিডিও।

madhumita

তিনি অ্যাডভেঞ্চার-প্রেমী। গতে বাঁধা জীবনের মাঝেও রোমাঞ্চের স্বাদ নিতে মরিয়া। ধারাবাহিকের দৌলতেই বাঙালি দর্শকদের অন্দরমহলের নিত্য সঙ্গী হয়ে উঠেছিলেন। সম্প্রতি বড়পর্দাতেও নিজের অভিনয়গুণে দর্শকদের মনে জায়গা নিয়েছেন, মধুমিতা সরকার। তাঁর ব্যক্তিগত জীবন, সৌরভ চক্রবর্তীর সঙ্গে বিচ্ছেদ, যাবতীয় বিষয় নিয়ে সমালোচনা হলেও মানুষটি কিন্তু নিখাদ। মুক্ত বিহঙ্গের মতোই মুক্তির স্বাদ নিতে ভালবাসেন। মধুমিতা সরকারের (Madhumita Sarkar) সোশ্যাল মিডিয়া প্রোফাইল তো অন্তত এমন ইঙ্গিতই দিচ্ছে।

সম্প্রতি পাহাড়, নদী পেরিয়ে ট্রেকিংয়ে গিয়েছিলেন মধুমিতা। দার্জিলিংয়ের এক ছোট্ট পার্বত্য উপত্যকা রঞ্জু ভ্যালিতে ট্রেকিং করেছেন। আর সেই মুহূর্তই ক্যামেরাবন্দী করেছেন তাঁর ট্যুর গাইড। যা সোশ্যাল মিডিয়ায় পোস্ট করা মাত্রই ভাইরাল। পাহাড়ি পথ পেরিয়ে, নদীর বুক দিয়ে হেঁটে দুর্গম রাস্তা পার হতে দেখা যায় অভিনেত্রীকে। শারীরিকভাবে তিনি যে এক্কেবারে ফিট, মধুমিতার ট্রেকিংয়ের ভিডিওই তার প্রমাণ।

সোলো ট্যুর। মানে একাকী ভ্রমণ আর কী! রোমাঞ্চের স্বাদ নেওয়ার সুযোগ বিন্দুমাত্র হাতছাড়া করেননি নায়িকা। গতবছর অস্ট্রেলিয়া ভ্রমণে গিয়ে বাঞ্জি জাম্পিং, স্কাই ডাইভিং করেছিলেন। এবার সোলো ট্রেকিং-ও সেরে ফেললেন। আর সেই ভিডিওই দিন দুয়েক আগে নিজের ইনস্টাগ্রামে শেয়ার করেছেন মধুমিতা। যা আপাতত সোশ্যাল মিডিয়ায় ভাইরাল। এমনকী, কাজের ফাঁকে সুযোগ পেলেই তিনি য়ে আবার ব্যাগ-পত্তর গুছিয়ে সোলো ট্যুরে বেরিয়ে পড়বেন, সেকথাও জানিয়েছেন মধুমিতা সরকার। গতবছরও অবশ্য অস্ট্রেলিয়া গিয়েছিলেন একাকী ভ্রমণে।

সম্প্রতি মুক্তি পেয়েছে মধুমিতা সরকার অভিনীত ‘চিনি’। পরিচালক মৈনাক ভৌমিকের এই ছবিতে তাঁর অভিনয় দর্শকমনে সাড়াও ফেলেছে ভালই। বিশেষ করে ধারাবাহিকের জনপ্রিয় মুখ বড় পর্দাতেও যে নিজের অভিনয়গুণে দর্শকের প্রশংসা কুড়োচ্ছেন, তা বিশেষভাবে উল্লেখ্য।

 

View this post on Instagram

 

A post shared by Madhumita Sarcar (@madhumita_sarcar)

 

View this post on Instagram

 

A post shared by Madhumita Sarcar (@madhumita_sarcar)

 

View this post on Instagram

 

A post shared by Madhumita Sarcar (@madhumita_sarcar)

 

View this post on Instagram

 

A post shared by Madhumita Sarcar (@madhumita_sarcar)

Get the latest Bengali news and Entertainment news here. You can also read all the Entertainment news by following us on Twitter, Facebook and Telegram.

Web Title: Tollywood actress madhumita sarkar shares her trekking video

Next Story
মাত্র তেইশেই কোটি টাকার ফ্ল্যাট! নিজের উপার্জনের টাকায় বহুমূল্য আস্তানা কিনলেন জাহ্নবীjanhvi-Kapoor
The moderation of comments is automated and not cleared manually by bengali.indianexpress.com