বড় খবর

‘প্রার্থনা এবং ঈশ্বরের কৃপায় সুস্থ হচ্ছি’, সার্জারির পর অনুরাগীদের বার্তা প্রিয়াঙ্কার

Actress Met Accident: ভাঙা হাড় জুড়তে বসেছে প্লেট। আবার সবকিছু স্বাভাবিক হতে অন্তত ছয় মাস।

Priyanka Sarkar, Priyanka Sarkar health update, Priyanka Sarkar hospitalized, tollywood, প্রিয়াঙ্কা সরকার, হাসপাতালে প্রিয়াঙ্কা, কবে বাড়ি ফিরছেন প্রিয়াঙ্কা সরকার, bengali news today
প্রিয়াঙ্কা সরকার

Actress Met Accident: শ্যুটিং চলাকালীন রাতের কলকাতায় পথ দুর্ঘটনার কবলে অভিনেত্রী প্রিয়াঙ্কা সরকার এবং অর্জুন চক্রবর্তী। বেপরোয়া বাইক আরোহীর ধাক্কায় পায়ের হাড় ভেঙেছে প্রিয়াঙ্কার। তবে প্রাথমিক চিকিৎসার পর ছেড়ে দেওয়া হয়েছে অর্জুনকে। শনিবার তড়িঘড়ি অভিনেত্রীর হাড়ের অস্ত্রোপচার হয়েছে। ভাঙা হাড় জুড়তে বসেছে প্লেট। আবার সবকিছু স্বাভাবিক হতে অন্তত ছয় মাস। এমনটাই হাসপাতালের অস্থিশল্য বিভাগ সূত্রে খবর। এই দুর্ঘটনার খবর চাউর হতেই অভিনেত্রীকে নিয়ে উদ্বিগ্ন টলিপাড়া এবং নেট দুনিয়া।

অভিনেত্রীর করা ফেসবুক পোস্ট।

এদিন তাঁদেরকেই সামাজিক বার্তা পাঠালেন প্রিয়াঙ্কা সরকার। নিজের ফেসবুক পেজে অভিনেত্রী লেখেন, ‘আমার জন্য যারা উদ্বিগ্ন, প্রার্থনা করেছেন, প্রত্যেকের কাছে আমি কৃতজ্ঞ। শুক্রবার আমি এক দুর্ঘটনার কবলে পড়ি এবং শনিবার আমার অস্ত্রোপচার হয়েছে। ঈশ্বরের কৃপায় এবং ভালো চিকিৎসা পরিষেবায় আমি সুস্থ হয়ে উঠছি। পুরোপুরি সুস্থ হতে আরও খানিকটা সময় লাগবে। আশা করি এই সময়েও আপনারা আমার পাশে থাকবেন।‘

শুক্রবার রাতে ঠিক কী হয়েছিল? গভীর রাতে শুটিং চলাকালীন বড়সড় দুর্ঘটনা! মদ্যপ বাইকচালকের ধাক্কায় গুরুতর জখন হন প্রিয়াঙ্কা সরকার (Priyanka Sarkar)। পাশাপাশি অভিনেতা অর্জুন চক্রবর্তীও। তবে অর্জুনের আঘাত ততটা গুরুতর না হলেও পায়ের হাড় ভেঙেছে প্রিয়াঙ্কার। যার জেরে অভিনেত্রী বর্তমানে হাসপাতালে। চোট এতটাই মারাত্মক যে, চিকিৎসকরা  শনিবার বিকেলেই অস্ত্রোপচার করার সিদ্ধান্ত নিয়েছিলেন।

শুক্রবার রাত পৌনে বারোটা নাগাদ রাজারহাটের পেঁচার মোড়ের কাছে ‘মহাভারত মার্ডারস’ নামে এক ওয়েব সিরিজের শুট চলছিল। তারই শুটিংয়ে ব্যস্ত ছিলেন প্রিয়াঙ্কা এবং অর্জুন। সেইসময়ে কর্ডন ভেঙে আচমকাই ঢুকে পড়েন এক মত্ত বাইক চালক। সজোরে এসে ধাক্কা মারেন প্রিয়াঙ্কাকে। ছিলেন অর্জুনও। দু’জনেই তৎক্ষণাৎ ছিটকে পড়েন। যার জেরে বড়সড় ক্ষতর সৃষ্টি হয় অভিনেত্রীর শরীরে। এমনকী, ডান পায়ের দুটো হাড়ও ভেঙে গিয়েছে বলে খবর হাসপাতাল সূত্রে। চোট পান অর্জুনও।

আহত দুই তারকাকে প্রাথমিক চিকিৎসার জন্য তড়িঘড়ি স্থানীয় এক হাসপাতালে নিয়ে যাওয়া হয়। তারপর ভোররাতে পরিস্থিতি বেগতিক দেখে মুকুন্দপুর আমরিতে ভর্তি করা হয় প্রিয়াঙ্কাকে। প্রাথমিক চিকিৎসার পর ছেড়ে দেওয়া হয় অর্জুন চক্রবর্তীকে। তবে এক্স-রে করলে দেখা যায় অভিনেত্রীর ডান পায়ের হাড় ভেঙে টুকরো হয়ে গিয়েছে। গুরুতর চোট টিবিয়ায়। যার জেরে, শনিবারই অস্ত্রোপচার করে ভাঙা হাড় জোড়া লাগাতে পায়ে প্লেট বসানোর সিদ্ধান্ত নিয়েছেন চিকিৎসকরা। চিকিৎসার পরিভাষায় যাকে বলা হয়, ‘ওপেন রিডাকশন ইন্টারনাল ফিক্সেশন’। এই প্লেট অভিনেত্রীর ভাঙা হাড় জুড়তে সাহায্য করবে। ভবিষ্যতে প্রিয়াঙ্কার হাড় জুড়ে গেলেও প্লেট সরানো হবে না।

ইন্ডিয়ান এক্সপ্রেস বাংলা এখন টেলিগ্রামে, পড়তে থাকুন

Get the latest Bengali news and Entertainment news here. You can also read all the Entertainment news by following us on Twitter, Facebook and Telegram.

Web Title: Tollywood actress priyanka sarkar shares her health condition with netizen entertainment

The moderation of comments is automated and not cleared manually by bengali.indianexpress.com