বড় খবর

সিঙ্গাপুরেই ভুরিভোজ-জমজমাট আড্ডা, দেখুন ঋতুপর্ণা সেনগুপ্তর পুজোর ডায়েরি

প্রবাসেই তাঁর ‘গার্ল গ্যাং’ নিয়ে লাল পাড় সাদা শাড়িতে সিঁদুর খেলায় মাতলেন অভিনেত্রী।

Rituparna-Sengupta

লকডাউনের সময় থেকেই স্বামী সঞ্জয় চক্রবর্তী এবং দুই ছেলে-মেয়ে অঙ্কন ও ঋষণাকে নিয়ে সিঙ্গাপুরে রয়েছেন ঋতুপর্ণা সেনগুপ্ত (Rituparna Sengupta)। মার্চে সেই যে মেয়েকে নিয়ে ছুটি উদযাপন করতে দূরদেশে উড়ে গিয়েছিলেন, তারপর আর করোনা আবহে দেশে ফেরা হয়নি! অতঃপর দুর্গাপুজোটাও প্রবাসেই কাটালেন স্বামী সন্তানদের নিয়ে। তবে বঙ্গদেশ থেকে দূরে থাকলেও সিঙ্গাপুরে অভিনেত্রীর দুর্গাপুজোর আমেজ ও আড্ডায় কিন্তু বিন্দুমাত্র ভাঁটা পড়েনি। সেখানে ঘরোয়াভাবেই নিজের ফ্ল্যাটে মা উমাকে আহ্বান জানিয়েছেন তিনি। আবার উমার বিদায় লগ্নে প্রবাসী বন্ধুদের সঙ্গেই সিঁদুর খেলায় মেতে উঠলেন ঋতুপর্ণা সেনগুপ্ত।

অনুরাগীদের বিজয়া দশমীর শুভেচ্ছা জানিয়ে অভিনেত্রী বেশ কিছু ছবি শেয়ার করেছেন ইনস্টাগ্রামে। যেখানে ঋতুপর্ণাকে দেখা গিয়েছে লাল পেড়ে সাদা শাড়িতে সেজে তাঁর প্রবাসী বন্ধু-বান্ধবদের সঙ্গে সিঁদুর খেলতে। সঙ্গে সতর্কতা অবলম্বনের জন্য মুখে মাস্ক ব্যবহার করতেও ভোলেননি তিনি। শুধু যে পুজোর আচার-রীতি মেনেই চার দিন কাটিয়েছেন অভিনেত্রী, তা কিন্তু নয়, সঙ্গে ভুরিভোজ আর আড্ডাও বাদ যায়নি। তা প্রবাসে কেমন কাটল অভিনেত্রীর দশমী সেলিব্রেশন? নিজেই সেসব মুহূর্তের ছবি শেয়ার করে অনুরাগীদের জানান দিলেন অভিনেত্রী।

Rituparna-Sengupta

সিঁদুর খেলা, বান্ধবীদের সঙ্গে সেলফি, টেবিলে সাজানো থরে-থরে খাবার… একেবারে এলাহি আয়োজন বলতে যা বোঝায়। ইলিশ, কাঁকড়া, মাংস, পটলের দোলমা- কী নেই তালিকায়? কলকাতা থেকে দূরে থাকলেও কী হবে, পুজোর চারদিন যে বঙ্গকন্যা স্বামী-সন্তান ও বন্ধুবান্ধবদের নিয়ে খাওয়ার পাতে আদ্যোপান্ত বাঙালিয়ানায় কবজি ডুবিয়েছেন, তার প্রমাণ অভিনেত্রীর ইনস্টাগ্রামে ঢুঁ মারলেই, মিলবে।

Rituparna-Sengupta

Get the latest Bengali news and Entertainment news here. You can also read all the Entertainment news by following us on Twitter, Facebook and Telegram.

Web Title: Tollywood actress rituparna senguptas durga puja 2020 celebration album

Next Story
অনুরাগ-বিদ্বেষী অভিনেত্রী পায়েল ঘোষ যোগ দিলেন রামদাস আতাওয়ালের দলেPayel Ghosh
The moderation of comments is automated and not cleared manually by bengali.indianexpress.com