scorecardresearch

বড় খবর

প্রয়াত অভিনেত্রী সোনালী চক্রবর্তী, বাংলা চলচ্চিত্র জগতে শোকের ছায়া

লিভারের সমস্যায় ভুগছিলেন অভিনেত্রী।

প্রয়াত অভিনেত্রী সোনালী চক্রবর্তী, বাংলা চলচ্চিত্র জগতে শোকের ছায়া
প্রয়াত সোনালি চক্রবর্তী

প্রয়াত অভিনেত্রী সোনালী চক্রবর্তী। দীর্ঘ রোগভোগের পর অবশেষে জীবনযুদ্ধে হার মানলেন প্রখ্যাত এই অভিনেত্রী। সোমবার ভোরে কলকাতার একটি বেসরকারি হাসপাতালে প্রয়াত হয়েছেন অভিনেতা শঙ্কর চক্রবর্তীর স্ত্রী সোনালীদেবী। সোমবার সকালে তাঁর প্রয়াণের খবরে শোকের ছায়া টলিপাড়ায়।

অসুস্থ ছিলেন বেশ কিছুদিন। লিভারের সমস্যায় ভুগছিলেন। মাঝেমধ্যেই হাসপাতালে ভর্তি হতে হত অভিনেত্রীকে। তবে, এবার আর শেষরক্ষা হল না। গুরুতর অসুস্থ হন শুক্রবার। তাঁকে হাসপাতালে ভর্তি করা হয়। ভেন্টিলেটরে রাখা হয়েছিল। সোমবার ভোর ৪টে নাগাদ শেষ নিঃশ্বাস ত্যাগ করেন তিনি।

[আরও পড়ুন: ‘কলকাতার কনে’ সোনালির প্রয়াণে ভগ্নহৃদয় ‘বরিশালের বর’ শঙ্কর, বললেন…]

সোমবার সকালে শঙ্কর চক্রবর্তী নিজের সোশ্যাল মিডিয়ায় পোস্ট করেন। প্রিয় মানুষের উদ্দেশ্যে লিখলেন ‘ভরা থাক স্মৃতিসুধায়’। কিছুদিন আগেই ‘গাঁটছড়া’ সিরিয়ালে খড়ির জেঠিমার চরিত্রে তাকে দেখা গিয়েছিল। সামান্য সময় অভিনয় করছিলেন তিনি। তারপরেও শরীর সায় না দেওয়ায় আর অভিনয় করা হয়ে ওঠেনি। সেইসময় পেটে ফ্লুইড জমে হাসপাতালে ভর্তি হয়েছিলেন, চিকিৎসকরা জানিয়েছিলেন, সুস্থ হলে সিরিয়ালে ফিরতে পারবেন কিন্তু সে আর সম্ভব হল না।

ছোট-বড় নানান চরিত্রে ভিন্ন ধারাবাহিক এবং সিনেমায় তাঁকে দেখা গেছে। জিত-কোয়েলর ‘বন্ধন’ ছবিতে অভিনয় করেছিলেন তিনি। সুত্রের খবর, তাঁর মরদেহ নিজ বাসভবনে নিয়ে আসা হয়েছে। কেওড়াতলা মহাশ্মশানে হবে শেষকৃত্য।

Stay updated with the latest news headlines and all the latest Entertainment news download Indian Express Bengali App.

Web Title: Tollywood actress sonali chakraborty passed away