বড় খবর

করোনায় আক্রান্ত অভিনেত্রী সুদীপ্তা চক্রবর্তী

কী জানালেন অভিনেত্রী?

sudipta

ফের টলিউডে করোনার থাবা। এবার মারণ ভাইরাস থাবা বসিয়েছে অভিনেত্রী সুদীপ্তা চক্রবর্তীর (Sudipta Chakraborty) শরীরে। বুধবার তিনি নিজেই সোশ্যাল মিডিয়ায় সেকথা জানিয়েছেন।

দিন কয়েক আগেই অভিনেত্রী অপরাজিতা আঢ্যর করোনা আক্রান্ত হওয়ার খবর মিলেছিল। তবে তিনি এখন পুরোপুরি সুস্থ। জোরকদমে ফের কাজ শুরু করে দিয়েছেন। এবার করোনা থাবা বসাল টলিউডের জনপ্রিয় অভিনেত্রী সুদীপ্তা চক্রবর্তীর শরীরে। সোশ্যাল মিডিয়ায় নিজেই সেই খবর দেওয়ার পাশাপাশি অনুরাগী ও বন্ধুদের বিচলিত হতেও না করেছেন অভিনেত্রী।

অভিনেত্রী সুদীপ্তা চক্রবর্তী তাঁর ফেসবুক পোস্টে লিখেছেন, “জীবনটা পুরো সারপ্রাইজে ভরা। আমি কোভিড ১৯ পজিটিভ ৷ বন্ধুরা এই খবর জানার পরে দয়া করে বিচলিত হোয়ো না ৷ আমি ভাল আছি ৷ আমার জ্বর নেই ৷ ব্যথা-বেদনা নেই শরীরে। শ্বাসকষ্টও নেই ৷ শুধুমাত্র নাক বন্ধ। সর্দি মতো লেগেছে। এছাড়া স্বাদ-গন্ধ কিছুই পাচ্ছি না ৷”

sudipta

এর পাশাপাশি সুদীপ্তা আরও লেখেন তাঁর পোস্টে, “আমার স্বামী ও মেয়ে একেবারে সুস্থ রয়েছে। ডাক্তার বলেছেন কয়েক দিন পরে তাঁদের টেস্ট করাতে। আমি পুরোপুরি রুম আইসোলেশনে রয়েছি বিগত ৪ দিন ধরে। এবং চিকিৎসকদের পরামর্শ মতো ওষুধও খাচ্ছি ৷ আমি নিশ্চিত যে খুব শীঘ্রই আমি সুস্থ হয়ে উঠব ৷ আপনারা সবাই সুস্থ থাকবেন ৷”

Get the latest Bengali news and Entertainment news here. You can also read all the Entertainment news by following us on Twitter, Facebook and Telegram.

Web Title: Tollywood actress sudipta chakraborty tests covid positive

Next Story
কখনও লাটাগুড়ির রাস্তায়, কখনও মূর্তি নদীতে, মিমি যেন শৈশব ফিরে পেলেনmimi
The moderation of comments is automated and not cleared manually by bengali.indianexpress.com