বড় খবর

রোশনের থেকে আলাদা থাকছেন! আবারও কি শ্রাবন্তীর সংসারে চিড়?

জোর গুঞ্জন টলিপাড়ায়!

srabanti-roshan

বিয়ের পর রোশনের সঙ্গে শ্রাবন্তীর (Srabanti Chatterjee) দ্বিতীয় পুজো ছিল এবছর। তবে দুর্গাপুজোর দিন দশেক আগে থেকেই নাকি আলাদা থাকতে শুরু করেন দম্পতি। তাহলে কি ফের শ্রাবন্তীর সংসারে চিড় ধরল? এমন আশঙ্কাই প্রকাশ করেছেন অনেকে।

পুজোর আগে থেকেই নাকি টলিপাড়ায় জোর গুঞ্জন শোনা যাচ্ছিল। ইঙ্গিত আগেই পাওয়া গিয়েছিল। আর সেই ইঙ্গিতেই নাকি সম্প্রতি সায় দিয়েছেন খোদ শ্রাবন্তীর স্বামী রোশন! তবে তিনি স্পষ্ট করে কিছু না বললেও, ইশারা-ইঙ্গিতে বুঝিয়ে দিয়েছেন । আর তা থেকেই শ্রাবন্তী-রোশনের সংসারে চিড় ধরার গুঞ্জন ছড়িয়ে পড়েছে।

দিন কয়েক আগেই তো রোশনের জিম উদ্বোধনের সময় হাজির ছিলেন শ্রাবন্তী। এমনকী, টলিপাড়ার অনেক তারকা-বন্ধুরাও ভিডিও পোস্ট করে নতুন এই উদ্যোগের জন্য শুভেচ্ছা জানিয়েছিলেন শ্রাবন্তীকে। তাহলে? এবছর করোনা আবহের জন্য শ্রাবন্তী তাঁদের আবাসনের পুজোর সিঁদুরখেলাতেও অংশগ্রহণ করেননি। আর সেকথা স্বামী রোশনকে জিজ্ঞেস করতেই নাকি, তিনি আলাদা থাকার বিষয়টি উত্থাপন করেন।

ঠিক কী বলেছেন রোশন? তাঁর কথায়, “দশমীর প্রায় দিন দশেক আগে থেকেই তিনি আর শ্রাবন্তী আলাদা থাকছেন।” অর্থাৎ গোটা পুজোটাই তাঁরা আলাদা কাটিয়েছেন। কিন্তু কেন পরস্পরের থেকে আলাদা থাকছেন, সেকথা স্পষ্ট জানাননি তিনি।

প্রসঙ্গত, আগস্ট মাসেই রোশন আর শ্রাবন্তী একসঙ্গে নিজেদের মতো ধুমধাম করে জন্মদিন উদযাপন করেছিলেন। যেহেতু দুজনের জন্মদিনই একদিনে। অন্যদিকে সম্প্রতি এবছর রোশন-শ্রাবন্তীর বিয়ে ১ বছরে পা দিয়েছে। করোনার জন্য বড় করে বিবাহবার্ষিকীও পালন করতে পারেননি তাঁরা। কিন্তু কেন পুজোর দিন দশেক আগে থেকে আলাদা থাকছেন তাঁরা, সে বিষয়ে স্পষ্ট কিছুই জানা যায়নি।

Get the latest Bengali news and Entertainment news here. You can also read all the Entertainment news by following us on Twitter, Facebook and Telegram.

Web Title: Tollywood celeb couple srabanti chatterjee roshan living separately

Next Story
হিন্দুদের ভাবাবেগে আঘাত করেছেন বিগ বি! FIR দায়ের অমিতাভ বচ্চনের বিরুদ্ধেamitabh
The moderation of comments is automated and not cleared manually by bengali.indianexpress.com