Tollywood celebrities' Bhai phota celebration, Entertainment News: ভার্চুয়ালি কিংবা মুখোমুখি-ই সই, টলিউড সেলেবরা মেতে উঠলেন ভাতৃদ্বিতীয়া উদযাপনে | Indian Express Bangla

ভার্চুয়ালি কিংবা মুখোমুখি-ই সই, টলিউড সেলেবরা মেতে উঠলেন ভাতৃদ্বিতীয়া উদযাপনে

কে কীভাবে ভাইফোঁটা কাটাচ্ছেন? দেখুন।

ভার্চুয়ালি কিংবা মুখোমুখি-ই সই, টলিউড সেলেবরা মেতে উঠলেন ভাতৃদ্বিতীয়া উদযাপনে

ভাতৃদ্বিতীয়া বলে কথা, এই শুভ দিনে ভাইয়ের কপালে চন্দনের ফোঁটা এঁকেই উদযাপন করে থাকেন দিদি-বোনরা। সাধারণ মানুষ তো বটেই, তার পাশাপাশি সেলেবরাও সেই আমেজে গা ভাসান। কিন্তু এবার পরিস্থিতি খানিক আলাদা। নেপথ্যে সেই অতিমারী আবহ। কারও বা ভাই-দাদা, আবার কারও বা দিদি-বোন থাকেন অন্যত্র। কিন্তু তাই বলে কি আর ভাতৃদ্বিতীয়ার নিয়মকানুন বন্ধ থাকে? অতঃপর কেউ ভার্চুয়াল ভাইফোঁটা কাটালেন আবার কেউ বা সাত সকালেই রীতি মেনে চন্দন, প্রদীপ, মিষ্টি সাজিয়ে ভাই-দাদাদের মঙ্গল কামনায় মেনে উঠলেন। টলি তারকারাও সেই তালিকা থেকে বাদ যাননি। দেব (Dev), ইমন চক্রবর্তী (Iman Chakraborty) সৌরসেনী মৈত্র (Sauraseni Maitra), সোহম চক্রবর্তী (Soham Chakraborty), ঋদ্ধিমা ঘোষ (Riddhima Ghosh), দর্শনা বণিক (Darshana Banik) থেকে শুরু করে অনেকেই ভাতৃদ্বিতীয়া পালন করছেন। তবে একেবারে নিজস্ব স্টাইলে।

বোনের কাছ থেকে ফোঁটা নিলেন সাংসদ-অভিনেতা দেব। ফোঁটা নেওয়ার সময় কিন্তু তাঁর দুই প্রিয় পোষ্যকে পাশে নিয়ে বসতেও ভোলেননি তিনি।

dev

সৌরসেনী মৈত্র ফোঁটা দিলেন ঋতব্রত মুখোপাধ্যায়কে (Ritobroto Mukherjee)। গতবছরও অবশ্য় দিয়েছিলেন। এবার করোনা আবহেও তাঁর অন্যথা হয়নি। ওদিকে ‘জুনিয়র গোয়েন্দা’ ঋতব্রত ভক্তিভরে ফোঁটা নিয়েছেন দিদি সৌরসেনীর কাছ থেকে। সেই ছবিও অভিনেত্রী শেয়ার করেছেন নিজের সোশ্যাল মিডিয়ায়।

দিন কয়েক আগেই পাহাড়ে বহু স্বামীর সঙ্গে রোমান্সে মেতেছিলেন। এবার ভাই ও দাদাকে একসঙ্গে নিয়ে বসে ফোঁটা দিলেন ইমন চক্রবর্তী।

ওদিকে অভিনেতা সোহম চক্রবর্তী আবার পুরনো ভাইফোঁটার ছবি শেয়ার করেই এবছর ভাতৃদ্বিতীয়া পালন করেছেন। কারণ, কানাঘুষো শোনা যাচ্ছে অভিনেতা নাকি করোনায় আক্রান্ত হয়েছিলেন। এর আগে জ্বর-সর্দি ও পেটের সমস্যা নিয়ে তাঁকে ভরতি হতে হয়েছিল হাসপাতালে। কোভিড পরীক্ষার ফল প্রথমে পজিটিভ আবার পরে নেগেটিভ এলেও সতর্কতা অবলম্বনের জন্য এবছর দিদি শ্রীপর্ণা চক্রবর্তীর হাত থেকে ফোঁটা নেননি তিনি। তাই গত বছরের শেয়ার করেই ভাই সোহমকে আশীর্বাদ জানিয়েছেন তিনি। সেই ছবি অভিনেতা নিজের পেজ থেকে শেয়ার করে লেখেন, “সকাল সকাল এই ছবি পোস্ট করে মন ভাল করে দিয়েছিস দিদিভাই। আজকে তোকে ভীষণ মিস করছি। ভাল থাক, সুস্থ থাক।”

ওদিকে অভিনেত্রী দর্শনা বণিকের দাদা বর্তমানে সানফ্রান্সিসকোবাসী। বছর কয়েক ধরেই তাই আর সামনাসামনি ভাইফোঁটা দেওয়া হয় না দাদাকে। সোমবার ভাতৃদ্বিতীয়া উপলক্ষে তাই এক পুরনো ছবি শেয়ার করেই স্মৃতির স্মরণিতে ভেসে গিয়েছেন অভিনেত্রী।

অভিনেত্রী ঋদ্ধিমার ক্ষেত্রেও তাই। ভাই কাজের সূত্রে কানাডায় থাকে। কিন্তু তাই বলে কি আর নিয়মে ছেদ পড়বে? নাহ! অতঃপর ধান-দুর্বা, চন্দন, মিষ্টি দিয়ে থালা সাজিয়ে ভাইকে ভার্চুয়ালি ফোঁটা দিলেন ঋদ্ধিমা ঘোষ।

Stay updated with the latest news headlines and all the latest Entertainment news download Indian Express Bengali App.

Web Title: Tollywood celebrities bhaiphota celebration

Next Story
মায়ের পুরনো শাড়ি কেটে পাঞ্জাবী! নেটিজেনদের নজর কাড়ল রীতেশের দিওয়ালির পোশাক