scorecardresearch

বড় খবর

সিনেমা হল থেকে উধাও ‘ভবিষ্যতের ভূত’, ক্ষোভ অভিনয় জগতে

আচমকা কেনই বা বন্ধ হল ছবির স্ক্রিনিং? ঘটনায় ক্ষোভে ফেটে পড়েছে শিল্পীদের একাংশ। এই পদক্ষেপের প্রতিবাদ করে সোশাল মিডিয়ায় সরব হয়েছে টলিপাড়া।

পরিস্থিতিকে কেন্দ্র করেই উত্তাল টলিউড।

রাজনৈতিক আবহাওয়াকে প্রশ্ন করার মাসুল দিতে হয়েছে অনীক দত্তকে? শনিবার বিকেলে ‘ভবিষ্যতের ভূত’ সমস্ত সিনেমাহল থেকে তুলে নেওয়ার পর এমনই আশঙ্কার কথা উঠেছে ইন্ডাস্ট্রির অন্দরে। মুক্তির একদিনের মধ্যে রাজ্যের প্রায় বেশিরভাগ হল থেকে উঠে গেল ‘ভবিষ্যতের ভূত’। অগ্রীম টিকিট কেটে রাখা দর্শক ছবি দেখতে এলে বলা হল ছবিটা চলছে না। এমনকী তাদের টাকা ফেরৎ নিয়ে নেওয়ার প্রস্তাব দেওয়া হয়। আর এই পরিস্থিতিকে কেন্দ্র করেই উত্তাল টলিউড।

আচমকা কেনই বা বন্ধ হল ছবির স্ক্রিনিং? সে বিষয়ে অবশ্য কোনও সদুত্তর মেলেনি সিনেমাহল মালিকদের কাছ থেকে। এদিকে ঘটনায় ক্ষোভে ফেটে পড়েছে শিল্পীদের একাংশ। এই পদক্ষেপের প্রতিবাদ করে সোশাল মিডিয়ায় সরব হয়েছে টলিপাড়া।

আরও পড়ুন, ভবিষ্যত অনিশ্চিত, ‘ভূতের’ হানার মুখে অনীক দত্তের সিনেমা

প্রসঙ্গত, লাল, সবুজ, গেরুয়া বাহিনী, সাংবাদিকতার অন্ধকার দিক, সিনেমায় গুন্ডারাজ, সবকিছু নিয়েই ছবিতে সোজাসুজি আক্রমণে নেমেছিলেন পরিচালক। স্পষ্ট ইঙ্গিতে মাচা, ফিল্ম সিটির জন্য জমি দখলের প্রতিবাদ, চড়াম চড়াম, অক্সিজেন, ঘুষ নেওয়ার স্টিং অপারেশন দেখিয়েছেন তিনি। রেয়াত করেন নি কাউকেই। লড়াই করে বক্স অফিস পর্যন্ত ছবিটা এনেছিলেন ঠিকই, কিন্তু শেষরক্ষা হল না।

Stay updated with the latest news headlines and all the latest Entertainment news download Indian Express Bengali App.

Web Title: Tollywood reacted after screening of anik dutta s bhobishyoter bhoot stopped75598