বড় খবর

‘এই সময়ে তোর থাকা দরকার ছিল’, ঋতুপর্ণের মৃত্যুদিনকে স্মরণ প্রসেনজিতের

একইভাবে তাঁর মৃত্যুদিবসে শ্রদ্ধা জানান অর্পিতা চট্টোপাধ্যায়।

Tollywood, Rituparno Ghosh, National Award, Prasenjit Chatterjee, Arpita Chatterjee
ফেসবূক পোস্টে এই ছবি শেয়ার করেছেন প্রসেনজিত।

২০১৩ সালের ৩০ মে টলিউডের অন্তরমহলে ইন্দ্রপতন। প্রয়াত জাতীয় পুরস্কার জয়ী পরিচালক ঋতুপর্ণ ঘোষ। সেই দিনকে স্মরণ করে রবিবার ফেসবুকে আবেগঘন পোস্ট করলেন প্রসেনজিৎ। এই জুটি একসময় একটার পর একটা হিট ছবি উপহার দিয়েছে বড়পর্দায়। তালিকায় চোখের বালি, খেলা, দোসর আরও অনেক।

সেই দিনগুলোকে স্মরণ করে এদিন ফেসবুক পোস্ট করেন টলিউডের বুম্বা দা। তিনি লেখেন, ‘৮ বছর হয়ে গেছে তোর কোনো মেসেজ নেই, বকাঝকা নেই, সাক্ষাৎ হয় না, ঝগড়া হয় না, নতুন নতুন গল্প নিয়ে আলোচনা হয় না। কিন্তু তুই আছিস – আমাদের মনে, আমাদের কথাবার্তায় তুই চির বর্তমান।  এই সময়টায় তোর থাকা খুব দরকার ছিল রে। ভালো থাকিস ঋতু।‘ দেখুন সেই পোস্ট:

একইভাবে তাঁর মৃত্যুদিবসে শ্রদ্ধা জানান অর্পিতা চট্টোপাধ্যায়। তিনি লেখেন, ‘আজ ৮ বছর হয়ে গেল তুমি নেই…না আছো শুধু তোমার শরীরটুকু নেই ! অনেক কাজ বাকি রয়ে গেলো তোমার…সেগুলো সময় মতন কোনো এক জন্মে আবার একসাথে করা যাবে! ভালো থেকো, তোমায় সব সময় মনে পড়ে!’ এদিন টলিউডের অন্য তারকারাও নিজেদের মতো করে শ্রদ্ধা জানান এই প্রথিতযশা পরিচালককে।

ইন্ডিয়ান এক্সপ্রেস বাংলা এখন টেলিগ্রামে, পড়তে থাকুন

Get the latest Bengali news and Entertainment news here. You can also read all the Entertainment news by following us on Twitter, Facebook and Telegram.

Web Title: Tollywood star prasenjit chatterjee remembers rituparno ghosh on his death anniversary entertainment

Next Story
Cyclone Yaas: ‘বিধ্বস্ত’ সুন্দরবনের পাশে পরমব্রত, ঋতব্রত, অনুপমরা, দিলেন ত্রাণসামগ্রীcitizens response, Cyclone Yaas, Sundarban
The moderation of comments is automated and not cleared manually by bengali.indianexpress.com