করোনায় আক্রান্ত লিলি চক্রবর্তী, রয়েছেন হোম আইসোলেশনে, চিন্তায় ঘনিষ্ঠমহল

কীভাবে করোনায় আক্রান্ত হলেন প্রবীণ অভিনেত্রী?

lily chakraborty
ফের করোনার থাবা টলিউডে। এবার মারণ ভাইরাসে আক্রান্ত হলেন লিলি চক্রবর্তী (Lily Chakraborty)। সত্তোরোর্দ্ধ অভিনেত্রীর করোনায় আক্রান্ত হওয়ার খবর প্রকাশ্যে আসতেই চিন্তায় বাংলা বিনোদন ইন্ডাস্ট্রি। স্বাভাবিকবশতই সবার মধ্যে একটা উদ্বেগ কাজ করছে। কেমন আছেন প্রবীণ অভিনেত্রী এখন? সেটাই ভাবাচ্ছে সকলকে।

এই প্রসঙ্গে লিলি চক্রবর্তী খোদ জানিয়েছেন যে, তাঁর শরীরে সামান্য করোনার উপসর্গ রয়েছে। তবে সেরকমভাবে তিনি অসুস্থতা বোধ করছেন না। সম্প্রতি জ্বর হয়েছিল। শরীরের তাপমাত্রা ১০১ দেখে ডাক্তার দেখান লিলি চক্রবর্তী। তখনই করোনা পরীক্ষা করানোর নির্দেশ দেওয়া হয় তাঁকে। সেইমতো পরীক্ষা করালে প্রবীণ অভিনেত্রীর কোভিড টেস্টের রিপোর্ট পজিটিভ আসে। এরপর নিজের বাড়িতেই সেলফ আইসোলেশনে থাকা শুরু করেন তিনি।

তা এখন কেমন আছেন? চিকিৎসকের পরামর্শমতো ওষুধ খাচ্ছেন। শরীরের তাপমাত্রাও এখন স্বাভাবিকের আশেপাশেই ঘোরাফেরা করছে। ১০১ থেকে নেমে ৯৮তে দাঁড়িয়েছে। সিওপিডি রয়েছে। তবে আপাতত বাড়িতেই রয়েছেন। এই মুহূর্তে শরীরে তেমন কোনও সমস্যা নেই। কেমন থাকেন আরও একদিন দেখবেন, সেরকম কোনও সমস্যা দেখলেই হাসপাতালে ভর্তি হবেন বলে জানিয়েছেন অভিনেত্রী।

কিন্তু কীভাবে প্রবীণ অভিনেত্রী করোনায় আক্রান্ত হলেন? সূত্রের খবর, এই মুহূর্তে বৃদ্ধাশ্রম টু ধারাবাহিকের শুটিং করছিলেন লিলি চক্রবর্তী। সেখান থেকেই সম্ভবত সংক্রমণ ছড়িয়ে পড়েছে তাঁর শরীরে।

দিন কয়েক আগেই করোনা আক্রান্ত হয়ে অসুস্থ হয়ে পড়েছিলেন সৌমিত্র চট্টোপাধ্যায়। তবে মারণ ভাইরাসের কোপ কাটিয়ে উঠতে পারলেও হাসপাতাল থেকে আর শেষপর্যন্ত বাড়ি ফিরতে পারেননি অভিনেতা। তাই অভিনেত্রী লিলি চক্রবর্তীর বয়স যে ঘনিষ্ঠমহলকে ভাবাচ্ছে, তা বোধহয় আর আলাদা করে বলার প্রয়োজন পড়ে না। অন্যদিকে, সৌমিত্র-কন্যা পৌলমী বসুও করোনায় আক্রান্ত।

Web Title: Tollywood veteran actress lily chakraborty is covid positive

Next Story
ফের আসছেন ছোটপর্দার বিদূষক…এবার শোয়ের নাম ‘ফ্যামিলি টাইম উইথ কপিল শর্মা’‘ফ্যামিলি টাইম উইথ কপিল শর্মা’র শো-র প্রথম অতিথি হিসেবে এলেন অজয় দেবগণ।
The moderation of comments is automated and not cleared manually by bengali.indianexpress.com