রূপঙ্কর, রাঘব, মনোময়-এর ‘তোমায় গান শোনাবো’

পুজোয় ঢাকে কাঠি পড়ার সময় আগত। তখনই নস্টালজিয়ায় ডুব দিয়ে রূপঙ্কর, রাঘব, মনোময়-এর গানের শো-'তোমায় গান শোনাবো'।

By: Kolkata  Updated: September 20, 2019, 04:22:04 PM

গানে ও আড্ডায় তিন বন্ধুর গল্প, তাও মঞ্চে। পুজোয় ঢাকে কাঠি পড়ার সময় আগত। তখনই নস্টালজিয়ায় ডুব দিয়ে রূপঙ্কর, রাঘব, মনোময়-এর গানের শো-‘তোমায় গান শোনাবো’। পূর্বে অনেকবার একসঙ্গে অনুষ্ঠানে বা টেলিভিশনের পর্দায় একে অপরের সঙ্গে দেখা গিয়েছে তাদের। তবে প্রথমবার একসঙ্গে মঞ্চে অনুষ্ঠান করবেন তারা।

নিজেদের জনপ্রিয় গানের ঝুলি নিয়ে শনিবার সন্ধে ৬টায় তারা হাজির হচ্ছেন জি ডি বিড়লা সভাঘরে। এদিন রূপঙ্কর বাগচী বলেন, ”সেভাবে কোনও প্রস্তুতি নিই নি, কিন্তু ভীষণ এক্সাইটেড তিনজনে মজা করে গান গাইব, আড্ডা দেব।” রাঘব চট্টোপাধ্যায় অবশ্য প্রস্তুতি সেরে ফেলেছেন। তিনি বললেন, ”রিহার্সাল চলছে। শুনে ভাল লাগছে সে হাউসফুল শো হতে চলেছে, সব টিকিট বিক্রি হয়ে গিয়েছে। বাংলা গানের ও মঞ্চের এই মন্দার বাজারে এটা তো সুখবর।”

আরও পড়ুন, বিদেশে প্রযোজিত বাংলা ছবি নিয়ে বিতর্কের ঝড় সোশাল মিডিয়ায়

মনোময় ভট্টাচার্যও জানালেন, তিনি তাঁর মতো করে মহড়া করেছেন। গায়ক বললেন, ”তিনজন প্রথমবার একসঙ্গে মঞ্চে উঠব। আমি তো শুনেছি সব টিকিট সোল্ড আউট। এটা খুব খুশির খবর।” নয়ের দশকের জনপ্রিয় গান শোনা যাবে গায়কদের গলায়। রাঘব জানিয়েছিলেন, শুধুমাত্র নিজেদের গান নয় একে অপরের কম্পোজিশনও গাইতে পারেন তারা। এছাড়াও নান অজানা গল্প বলবেন শ্রোতাদের। আকাশ ভট্টাচার্যের সুর করা পুজোর গানের অ্যালবামের টিজারও মুক্তি পাবে এদিন। এই গান গেয়েছেন ইমন চক্রবর্তী, শোভন গঙ্গোপাধ্যায়, অঙ্কিতা ভট্টাচার্যের মতো শিল্পীরা।

সৌমজিৎ দাস, কনিশ ভট্টাচার্যের মস্তিষ্কপ্রসূত এই অনুষ্ঠানের আয়োজক ইউটোপিয়া।

Get all the Latest Bengali News and West Bengal News at Indian Express Bangla. You can also catch all the Entertainment News in Bangla by following us on Twitter and Facebook

Web Title:

Tomay gaan shonabo raghab manomoy and rupankar first time together

The moderation of comments is automated and not cleared manually by bengali.indianexpress.com.
Advertisement