টোটার মাথা ন্যাড়া কেন?

কিন্তু মাথা কামিয়ে ফেলার কী হল? আপনার ভাবনাটাই সঠিক, নতুন ছবির জন্য মেকআপ করেছেন তিনি। আর সেই ছবিই নিজের ইনস্টা হ্যান্ডেলে শেয়ার করেছেন টোটা।

By: Kolkata  Published: Feb 8, 2019, 7:54:29 PM

ন্যাড়া মাথা, গম্ভীর মুখ। হ্যাঁ, ঠিক এই ভাবেই নিজের ছবি সোশাল মিডিয়ায় পোস্ট করেছেন অভিনেতা টোটা রায়চৌধুরী। কিন্তু, মাথা কামিয়ে ফেলার কী কারণ? আপনার ভাবনাটাই সঠিক, নতুন ছবির জন্য মেকআপ করেছেন তিনি। আর সেই ছবিই নিজের ইনস্টা হ্যান্ডেলে শেয়ার করেছেন অভিনেতা। ছবির সঙ্গে ক্যাপশনে জুড়েছেন, ”আজ মাথায় চুল আছে, কাল নেই। কীভাবে মেকআপ অভিনেতার লুক সম্পূর্ণ পাল্টে ফেলতে পারে”।

আরও পড়ুন, ‘নগরকীর্তন’ নিয়ে আলাপচারিতায় কৌশিক গঙ্গোপাধ্যায় ও ঋত্বিক

বর্তমানে পরিচালক অরিন্দম বসুর ছবির শুটিং করছেন টোটা। আর সে কারণেই এই বেশ। ছবির নাম ‘আরক্ত’। ছবিতে টোটার সঙ্গে অভিনয় করছেন রোহিত রায়। তবে টোটা ও রোহিত রায় ছাড়াও এই ছবির আরও একটি আকর্ষণ বাংলাদেশের অভিনেত্রী ওরিন। পরিচালক অরিন্দম বসু অরক্ত নিয়ে ইন্ডিয়ান এক্সপ্রেস বাংলাকে বলেছিলেন, ”বিগত চার বছর ধরে এই গল্পটা নিয়ে কাজ করছি। আসতকাচে সবটা পরিষ্কার দেখা যায়। আর তাতে এই তিনজনের সম্পর্কের গাম্ভীর্য, মিথ্যে আস্ফালন সবটাই ধরা পড়ে। টোটা ও রোহিত ছবির চরিত্র দুটোর জন্য যথাযথ। আর ওরিন ছবিতে একটা আনকোরা অনুভূতি আনবেন”।

 

View this post on Instagram

 

#Arokto…script for a new adventure…

A post shared by ari (@arindambasu1) on

আতসকাচের প্রযোজনার দায়িত্ব নিয়েছে তৃণা ফিল্মস। ছবির ব্যাকগ্রাউন্ড মিউজিক করছেন দিব্যেন্দু মুখোপাধ্যায় ও সঙ্গীতপরিচালনার দায়িত্বে থাকছেন স্যাভি। আপাতত উত্তরবঙ্গে চলছে ছবির শুটিং।

Indian Express Bangla provides latest bangla news headlines from around the world. Get updates with today's latest Entertainment News in Bengali.


Title: Tota Roy Chowdhury: মাথা নেড়া কেন করেছেন টোটা রায়চৌধুরী ?

Advertisement