প্রথম ঝলকেই চমক দিল ‘মনোজদের অদ্ভুত বাড়ি’

'মনোজদের অদ্ভুত বাড়ি'তে নিজের চরিত্রটা রহস্যের মোড়কেই রাখলেন আবির চট্টোপাধ্যায়। একটি শব্দও খরচ করলেন না তা নিয়ে। শুধু ১২ তারিখের অপেক্ষায় রাখলেন দর্শকদের।

By: Kolkata  Updated: August 30, 2018, 03:10:19 PM

পোস্টার লঞ্চের পর থেকেই ‘মনোজদের অদ্ভুত বাড়ি’ নিয়ে উত্তেজনার পারদ চড়ছিল। এতদিন পর সেই উত্তেজনার অবসান হল বটে, তবে কিছুটা। মুক্তি পেল ‘মনোজদের অদ্ভুত বাড়ি’-র ট্রেলার। অনিন্দ্য চট্টোপাধ্যায় পরিচালিত এই ছবিতে মনোজের ভূমিকায় দেখা যাবে সোহম মিত্রকে। এর আগেও সোহম ‘দ্য ওয়াটারফল’-এর মতো ছবিতে অভিনয় করেছে। শুধু তাই নয়, এই ছবির বিশাল কাস্টকে কিন্তু ছোট করেননি অনিন্দ্য। এদিন ট্রেলার লঞ্চে এসে পরিচালক জানালেন, “আধুনিক রূপকথার জগৎটা শীর্ষেন্দু মুখোপাধ্যায় খুব সার্থকভাবে তৈরি করতে পেরেছেন। রিয়েল অথচ রিয়েল নয়, গুপ্তধন, রাজকুমারের অবস্থান প্লট না বদলে করাটাই আসল চ্যালেঞ্জ। তবে ছোটদের ছবি বানানোটা বেশি কঠিন, কারণ একটা নির্মল জায়গা সচেতনভাবে তৈরি করতে হয়।”

মনোজদের অদ্ভুত বাড়িতে মনোজের ভূমিকায় সোহম মিত্র। ছবি: শশী ঘোষ

বাংলা ছবিতে অনেকদিন পর সন্ধ্যা রায়। তাঁর কথায়, “ছবিতে কাজ পেরে ভাল তো অবশ্যই লাগছে, তবে চরিত্রটা আরেকটু বড় হলে আক্ষেপ থাকত না।” সন্ধ্যা রায় আরও বললেন, “আমার যেমন কাজটা করতে ভাল লেগেছে মানুষেরও তেমন দেখতে ভাল লাগবে আশা করছি।” ছবির মনোজ অর্থাৎ সোহমের কথায়, “বইটা আগে পড়া ছিল, তবে কোনও দিন ভাবি নি পর্দায় সেই চরিত্রে অভিনয় করতে পারব।”

Manojer Odbhut Bari Film trailer launch Express Photo Shashi Ghosh মনোজদের অদ্ভুত বাড়ি-র ট্রেলার লঞ্চে অনিন্দ্য সহ সোহম ও পূরব। ছবি: শশী ঘোষ Manojer Odbhut Bari Film trailer launch Express Photo Shashi Ghosh সন্ধ্যা রায়ের সঙ্গে খোশমেজাজে আবির, অনিন্দ্য। ছবি: শশী ঘোষ

‘মনোজদের অদ্ভুত বাড়ি’র ট্রেলার-

‘মনোজদের অদ্ভুত বাড়ি’তে হরিণগড়ের রাজপুত্র কন্দর্পনারায়ণের চরিত্রটা রহস্যের মোড়কেই রাখলেন আবির চট্টোপাধ্যায়। একটি শব্দও খরচ করলেন না তা নিয়ে। শুধু ১২ তারিখের অপেক্ষায় রাখলেন দর্শকদের। এই ছবিতে নতুন চমক, আবিরের গলায় গান। শিলাজিতের কথায় ও সুরে ‘ডাকাত হব আস্তে আস্তে’ গানটি গেয়েছেন আবির।

Manojer Odbhut Bari Film trailer launch Express Photo Shashi Ghosh অনুষ্ঠানে এসে পরিচালকের নামে তাঁরই কাছে নালিশ করলেন সন্ধ্যা রায়। পরিচালক নাকি শটের পর ভাল না মন্দ বলেলনি। ছবি: শশী ঘোষ

এই ছবিতে গুরুত্বপূর্ণ কিছু চরিত্রে দেখা যাবে সৌমিত্র চট্টোপাধ্যায়, ব্রাত্য বসু, সোহাগ সেন, ছন্দা সেন, ছন্দা করঞ্জাই, অপরাজিতা আঢ্য, রোহিত বন্দ্যোপাধ্যায়, পূরব শীল আচার্য্য সহ আরও অনেককে। ছবির শুটিং হয়েছে পশ্চিম মেদিনীপুরের গনগন গ্রাম, গড়বেতা জঙ্গলের প্রান্তে, এবং নায়ারাণগড়ের মতো জায়গায়। আগামী ১২ অক্টোবর মুক্তি পাবে ‘মনোজদের অদ্ভুত বাড়ি’।

Get all the Latest Bengali News and West Bengal News at Indian Express Bangla. You can also catch all the Entertainment News in Bangla by following us on Twitter and Facebook

Web Title:

Trailer launch upcoming film manojder adbhut bari

The moderation of comments is automated and not cleared manually by bengali.indianexpress.com.
Advertisement

ট্রেন্ডিং
গুরুংয়ের ধামাকা
X