বড় খবর

করোনাভাইরাস ট্রেলার: অতিমারীর রূদ্ধশ্বাস চিত্রনাট্য

চার মিনিটের এই ট্রেলারে দেখা যাবে একটি পরিবারের মেনে নেওয়ার লড়াই। তাদের পরিবারে কেউ কোভিড-১৯ পজিটিভ, এই সত্যিটা নিয়ে এগিয়ে চলার লড়াই।

রাম গোপাল বর্মা ও সিএম ক্রিয়েশন প্রোডাকশনের প্রযোজনায় তৈরি ছবি করোনাভাইরাস। প্রথমবার এই ভাইরাস নিয়ে তৈরি হয়েছে কোনও ছবি। লকডাউনের সময়েই শুটিং হয়েছে এই ছবির। লক্ষ্মী এনটিআর খ্যাত অগস্থ্য মঞ্জুর পরিচালনায় তৈরি ‘করোনাভাইরাস’।

চার মিনিটের এই ট্রেলারে দেখা যাবে একটি পরিবারের মেনে নেওয়ার লড়াই। তাদের পরিবারে কেউ কোভিড-১৯ পজিটিভ, এই সত্যিটা নিয়ে এগিয়ে চলার লড়াই। যেভাবে এই ছবির চিত্রনাট্য তৈরি হয়েছে, তাতে মনে হচ্ছে থ্রিলার থেকে কোনও অংশে কম নয় ‘করোনাভাইরাস’।

বলিউড মেগাস্টার অমিতাভ বচ্চন আগে কাজ করেছেন রাম গোপাল বর্মার ছবিতে। রাম গোপাল বর্মা কি আগ অ্যান্ড সরকার-এর মতো ছবিতে দেখা গিয়েছে বিগ বিকে। এদিন ট্রেলার মুক্তির পর অভিনেতা টুইট করে লেখেন, “অদম্য রাম গোপাল বর্মা, অনেকের কাছে ‘রামু’ .. আমার কাছে ‘সরকার’ .. লকডাউনের সম্পূর্ণ একটি সিনেমা তৈরি করেছে তাও একটা পরিবারকে নিয়ে, যা লকডাউনের সময় শুট হয়েছিল .. শিরোনাম: করোনাভাইরাস .. সম্ভবত প্রথম ছবি যা নির্মিত এই ভাইরাস নিয়ে…”

রাম গোপাল বর্মা, অমিতাভ বচ্চনের টুইট শেয়ার করেন। তবে এই ছবি ছাড়াও পরিচালকের গার্ল ড্রাগন মুক্তির অপেক্ষায়। এর আগে মুক্তি পেয়েছিল একটি পলিটিক্যাল কমেডি।

ন্ডিয়ান এক্সপ্রেস বাংলা এখন টেলিগ্রামে, পড়তে থাকুন

Get the latest Bengali news and Entertainment news here. You can also read all the Entertainment news by following us on Twitter, Facebook and Telegram.

Web Title: Trailer of ram gopal varmas coronavirus

Next Story
‘সত্যজিৎ রায়ের ছবি দেখে নিঃশ্বাস বন্ধ হয়ে গিয়েছিল’satyajit ray 100 years
The moderation of comments is automated and not cleared manually by bengali.indianexpress.com