Trespassing and clashes led to massive tension in Munmun Sen’s South Kolkata’s flat, Entertainment: মুনমুন সেনের আবাসনে ঢুকে হাঙ্গামা-মারপিট! অভিনেত্রীর অভিযোগে ধৃত ৪ | Indian Express Bangla

মুনমুন সেনের আবাসনে ঢুকে হাঙ্গামা-মারপিট! অভিনেত্রীর অভিযোগে ধৃত ৪

Munmun Sen: রবিবার সকালে তাঁদের গ্রেফতার করা হয়। তাঁদের বিরুদ্ধে মারধর, হামলা, অনধিকার প্রবেশ-সহ একাধিক ধারায় মামলা রুজু হয়েছে।

মুনমুন সেনের আবাসনে ঢুকে হাঙ্গামা-মারপিট! অভিনেত্রীর অভিযোগে ধৃত ৪
অভিনেত্রী মুনমুন সেন। ফাইল ছবি

Munmun Sen: বালিগঞ্জের অভিজাত আবাসনে ফুড ডেলিভারি বয়ের সঙ্গে নিরাপত্তারক্ষীদের বচসা থানা পর্যন্ত গড়াল। ঘটনাচক্রে সেই আবাসনের বাসিন্দা অভিনেত্রী তথা প্রাক্তন সাংসদ মুনমুন সেন (Munmun Sen)। জানা গিয়েছে, অভিনেত্রী আতঙ্কে থানায় ফোন করে আবাসনের বচসার অভিযোগ পুলিশকে জানায়। এই ঘটনায় আবাসনে ঢুকে হাঙ্গামার অভিযোগে ওই ডেলিভারি বয়-সহ ৪ জনকে গ্রেফতার করেছে বালিগঞ্জ থানার পুলিশ। শনিবার রাতের এই ঘটনার পর রবিবার আবাসনের পরিস্থিতি নিয়ন্ত্রণে।    

প্রাথমিক তদন্তে পুলিশ জানতে পেরেছে, শনিবার রাতের দিকে আচমকা ওই আবাসনে ঢুকে পড়েন মূল অভিযুক্ত ডেলিভারি বয়। তাঁকে আটকান এবং তল্লাশি করতে চান দায়িত্বে থাকা নিরাপত্তারক্ষী। তাঁর সঙ্গে বচসা বেঁধে যায় অভিযুক্তের। এরপর আরও কয়েকজনকে নিয়ে এসে সেই আবাসনে হাঙ্গামা শুরু করেন ওই ডেলিভারি বয়।

নিরাপত্তারক্ষীকে সামনে পেয়ে মারধর শুরু কর তাঁরা। এতেই চিৎকার-চেঁচামেচিতে আবাসনের ভিতর-বাইরে লোক জড়ো হয়ে যায়। আতঙ্কিত অভিনেত্রী তখন বালিগঞ্জ থানায় ফোন করে অভিযোগ জানান। রাতেই বালিগঞ্জ সার্কুলার রোডের ওই আবাসনে গিয়ে ৪ জনকে আটক করে পুলিশ। রবিবার সকালে তাঁদের গ্রেফতার করা হয়। তাঁদের বিরুদ্ধে মারধর, হামলা, অনধিকার প্রবেশ-সহ একাধিক ধারায় মামলা রুজু হয়েছে।

স্পষ্টতই অভিজাত আবাসনে শনিবার রাতের এই ঘটনায় আশপাশের আবাসনেও চাঞ্চল্য ছড়িয়েছিল। যদিও পুলিশি আশ্বাসে কিছুটা স্বস্তিতে আবাসিকরা।  

ইন্ডিয়ান এক্সপ্রেস বাংলা এখন   টেলিগ্রামে, পড়তে থাকুন

Stay updated with the latest news headlines and all the latest Entertainment news download Indian Express Bengali App.

Web Title: Trespassing and clashes led to massive tension in munmun sens south kolkatas flat entertainment

Next Story
বন্ধু প্রত্যুষার সঙ্গে সম্পর্কের গুজব! অভিনেত্রীর বাড়ি যাওয়াই বন্ধ করেন সিদ্ধার্থ