scorecardresearch

‘টাকা দিন নইলে..’, তৃণার নগ্ন ছবি ভাইরাল করার হুমকি! থানায় যাচ্ছেন নায়িকা

তৃণার নাম করে লোন! খেসারত দিতে হচ্ছে অভিনেত্রীকে।

TRINA SAHA, TV actress trina saha, Bengali serial, Bengali serial actress, tollywood news, actress nude photo, তৃণা সাহা, বালিঝড়়, বাংলা সিরিয়াল, টলিউডের খবর
তৃণা সাহাকে হুমকি

একদিকে বিবাহবিচ্ছেদের গুঞ্জন, অন্যদিকে নগ্ন ছবি ভাইরাল করে দেওয়ার হুমকি! একের পর এক অনভিপ্রেত ঘটনার শিকার তৃণা সাহা। সদ্য শুরু হয়েছে তাঁর নতুন ধারাবাহিক বালিঝড়। এর মাঝেই নতুন করে ঝামেলায় জড়ালেন অভিনেত্রী। হোয়াটসঅ্যাপে তৃণার নগ্ন ছবি ভাইরাল করে দেওয়ার হুমকি দেওয়া হচ্ছে।

বৃহস্পতিবার সকালেই সংবাদমাধ্যমের কাছে এপ্রসঙ্গে মুখ খুলেছেন তৃমা সাহা। অভিনেত্রী জানান, এদিন সকালে তিনি একটা ফোন পান। যেখানে বলা হয়, এক ব্যক্তি তাঁর নাম করে ১২ হাজার টাকার ওপর লোন নিয়েছে। এবং এমার্জেন্সি নম্বর হিসেবে তাঁর ফোন নম্বর দেওয়া হয়েছে। যে ব্যক্তির থেকে লোন নেওয়া হয়েছে, সে-ই তৃণাকে ফোন করে নগ্ন ছবি ভাইরাল করে দেওয়ার হুমকি দিচ্ছে।

ওই ব্যক্তি তৃণাকে হুমকি দেয় যে, ধার নেওয়া টাকা শোধ না করলে তাঁর নগ্ন ছবি ফেসবুকে ভাইরাল করে দেওয়া হবে। এপ্রসঙ্গে তৃণার অভিযোগ, কীভাবে তাঁর ব্যক্তিগত নম্বর এভাবে ছড়িয়েছে বা কে লোন নিয়েছে, কার কাছ থেকে টাকা ধার নেওয়া হয়েছে, কাউকেই চেনেন না তিনি। কোনওদিন নামও শোনেননি।

[আরও পড়ুন: সিদ্ধার্থ-কিয়ারার বিয়ের পোশাক-কার্ডে ‘রোমান’ স্পর্শ, আজই গৃহপ্রবেশ, মুম্বইতে রিসেপশন কবে?]

‘বালিঝড়’ অভিনেত্রী তৃণার কথায়, “আমি কখনোই চাই না, কারও নগ্ন ছবি ছড়িয়ে পড়ুক। তাই থানায় অভিযোগ দায়ের করব। আপাতত নম্বরটা ব্লক করেছি। আপনাদেরও বলব একটু সতর্ক থাকুন।”

প্রসঙ্গত, বর্তমানে ‘বালিঝড়’-এর শুটে ব্যস্ত তৃণা সাহা। যেখানে তাঁর সঙ্গে দেখা যাবে স্নেহাশীষ রায় ও কৌশিক রায়কে। চলতি সপ্তাহ থেকেই সন্ধে ৬টার সময়ে এই সিরিয়াল শুরু হয়েছে। এদিকে, মাসখানেক ধরেই স্বামী নীল ভট্টাচার্যের সঙ্গে তাঁর বিবাহবিচ্ছেদের খবর ছড়িয়ে পড়েছে। ২০২১ সালে বিয়ের পিঁড়িতে বসেছিলেন নীল-তৃণা। এবার ২ বছর যেতে না যেতেই বিচ্ছেদের গুঞ্জন! উপরন্তু দ্বিতীয় বিবাহবার্ষিকীতেও তৃণাকে ছেড়ে দুবাইতে সময় কাটিয়েছেন নীল।

Stay updated with the latest news headlines and all the latest Entertainment news download Indian Express Bengali App.

Web Title: Trina saha receives threat call for money loan