scorecardresearch

বড় খবর

বিধানসভা উপনির্বাচনে ‘খড়দহ’ থেকে তৃণমূলের প্রার্থী ‘তৃণা সাহা’! তোলপাড় টলিপাড়া

ভোটের আগে শাসকদলে যোগ দিয়েছিলেন নীল-তৃণা। মুখ্যমন্ত্রীর স্নেহধন্যা সেই অভিনেত্রীই কি এবার তাহলে খড়দহ উপনির্বাচনে তৃণমূল প্রার্থী হচ্ছেন?

trina saha

২০ মার্চ মমতা-মন্ত্রে দীক্ষিত হয়েছিলেন টেলিভিশনের জনপ্রিয় তারকা-দম্পতি নীল ভট্টাচার্য (Neel Bhattacharya) এবং তৃণা সাহা (Trina Saha)। বিধানসভা ভোটের মুখে ‘প্রিয় দিদি’র হাত শক্ত করতে পার্থ চট্টোপাধ্যায়ের (Partha Chatterjee) উপস্থিতিতে তাঁরা তুলে নিয়েছিলেন তৃণমূলী পতাকা। ভোটপুজো বোধনেরসময়েও লাগাতার প্রচারের ময়দানে ঝড় তুলেছেন নীল এবং তৃণা। এবার শোনা যাচ্ছে, টেলিভিশনের সেই জনপ্রিয় অভিনেত্রীকেই উপনির্বাচনে প্রার্থী করতে চলেছে রাজ্যের শাসক দল।

তা কোন কেন্দ্র থেকে প্রার্থী করা হচ্ছে তৃণা সাহাকে? সূত্রের খবর, খড়দহ (Khardah) বিধানসভা কেন্দ্র থেকেই তৃণমূল (TMC) প্রার্থী হিসেবে মনোনীত হয়েছেন অভিনেত্রী। তৃণমূলের অন্দর থেকে কানাঘুষো এই খবর ছড়িয়ে পড়তেই শোরগোল শুরু হয়েছে টলিপাড়ায়। একুশের বিধানসভা নির্বাচনে (West Bengal Assembly Election 2021) খড়দহ থেকে তৃণমূলের হয়ে ভোটে প্রতিদ্বন্দিতা করেছিলেন কাজন সিনহা। তবে সেই কেন্দ্রে ঘাসফুল শিবির বিপুল ভোটে জিতলেও নির্বাচনী ফলের আগেই প্রার্থী কাজল প্রয়াত হন। সেই জায়গাতেই এবার উপনির্বাচনে তৃণা সাহাকে প্রার্থী করার কথা ভাবা হয়েছে, বলে খবর।

সেই প্রেক্ষিতে অভিনেত্রী তৃণা জানান, তাঁর কাছে এরকম খবর এসেছে। কিন্তু রাজ্যের শাসক দলের তরফে এখনও পর্যন্ত অফিশিয়ালি তাঁকে কিছু জানানো হয়নি। তাঁর কথায়, ভবিষ্যতে এরকম কোনও প্রস্তাব এলে নিশ্চয়ই তিনি সংবাদমাধ্যমকে জানাবেন। এদিকে স্বামী অভিনেতা নীল ভট্টাচার্যের মত, সদ্য তাঁরা তৃণমূলে যোগ দিয়েছেন, তাই এইমুহূর্তে প্রার্থী হওয়া নিয়ে কিছুই ভাবছেন না তাঁরা।

প্রসঙ্গত, নীল-তৃণার বিয়ের অনুষ্ঠানে যোগ দিয়েছিলেন মুখ্যমন্ত্রী। নিজে গিয়ে নব-দম্পতিকে আশীর্বাদ করে এসেছিলেন মমতা বন্দ্যোপাধ্যায় (Mamata Banerjee)। তাছাড়া, তৃণা নিজেও ‘দিদি’র বড় ভক্ত। ভোটের আগে তাই শাসকদলে নাম লেখানো। এরপর নন্দীগ্রামে গিয়েও নীল-তৃণা মমতার হয়ে প্রচার করে আসেন। মুখ্যমন্ত্রীর স্নেহধন্যা সেই অভিনেত্রীই কি এবার তাহলে খড়দহ উপনির্বাচনে তৃণমূল প্রার্থী হচ্ছেন? প্রশ্নে তোলপাড় বাংলা বিনোদুনিয়া থেকে রাজনৈতিকমহল।

ইন্ডিয়ান এক্সপ্রেস বাংলা এখন টেলিগ্রামে, পড়তে থাকুন

Stay updated with the latest news headlines and all the latest Entertainment news download Indian Express Bengali App.

Web Title: Trina saha will be the tmc candidate from khardaha speculation